Categories
Tips and Tricks

বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম অ্যাকাউন্ট বিজ্ঞাপন-মুক্ত ভিডিও। Free YouTube Premium Account Ad Free


বিনামূল্যে YouTube প্রিমিয়াম অ্যাকাউন্ট 2022 খুঁজছেন? যদি হ্যাঁ তাহলে এই নিবন্ধটি আপনার জন্য সহায়ক। আমরা সবাই জানি যে YouTube হল সবচেয়ে বেশি ব্যবহৃত প্ল্যাটফর্ম যেখানে ব্যবহারকারীরা বিভিন্ন বিভাগে ভিডিও দেখতে পারে এবং ভিডিও আপলোড করার জন্য চ্যানেল তৈরি করতে পারে। এই যুগে, লোকেরা ইউটিউব ভিডিও দেখতে পছন্দ করে কারণ ইউটিউবে এক পয়সা না দিয়ে অনেক কিছু শেখার আছে।

আমরা যদি বিজ্ঞাপনের কোনো ঝামেলা ছাড়াই YouTube ব্যবহার করতে চাই, তাহলে আমাদের YouTube প্রিমিয়াম অ্যাকাউন্টের জন্য যেতে হবে। কোনো ঝামেলা ছাড়াই তাদের সমস্ত বৈশিষ্ট্য উপভোগ করতে আমাদের একটি প্রিমিয়াম সদস্যতা নিয়ে যেতে হবে। YouTube একটি সমৃদ্ধ অভিজ্ঞতা উপভোগ করার জন্য প্রিমিয়াম অ্যাকাউন্টগুলি শুরু করেছে, এবং YouTube প্রিমিয়াম অ্যাকাউন্টের সাথে আমরা অনেকগুলি বৈশিষ্ট্য পাব।

যেমনটি আমরা জানি, প্রত্যেকে প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশন ফি প্রদান করতে পারে না এবং সে কারণেই আমরা আপনাকে কিছু ফ্রি ইউটিউব প্রিমিয়াম অ্যাকাউন্ট সরবরাহ করতে এসেছি যা আপনি যতক্ষণ চান ততক্ষণ ব্যবহার করতে পারেন। এগিয়ে যাওয়ার আগে, আমাদের YouTube প্রিমিয়াম সম্পর্কে আরও জানুন।

YouTube প্রিমিয়াম হল একটি অর্থপ্রদানের পরিষেবা যা ব্যবহারকারীরা সাবস্ক্রিপশনের পরিমাণ পরিশোধ করে অ্যাক্সেস করতে পারেন। এটি ব্যবহারকারীদের কোনো বিজ্ঞাপনের ঝামেলা ছাড়াই উচ্চ-মানের সামগ্রী স্ট্রিম করতে দেয়। এটি ব্যবহারকারীদের পটভূমিতে ভিডিও চালাতে সক্ষম করে যাতে একই সাথে অন্যান্য কাজও করা যায়।

ইউটিউব প্রিমিয়াম ব্যবহারকারীদের 1080p মানের ভিডিও ডাউনলোড করতে এবং অনলাইনে না থেকে স্ট্রিম করার অনুমতি দেয়। ভিডিও ডাউনলোড করা HD কোয়ালিটিতে যে কোন সময় এবং যে কোন জায়গায় করা যায়। ব্যবহারকারীদের YouTube এ তাদের Gmail অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করতে হবে এবং প্রিমিয়াম পরিষেবার জন্য যেতে পারেন।

এখানে নীচের নিবন্ধে, আমরা কিছু YT প্রিমিয়াম অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ডের বিশদ প্রদান করেছি যা আপনি YouTube প্রিমিয়াম পরিষেবাগুলি স্ট্রিম করতে ব্যবহার করতে পারেন৷ তবে তার আগে প্রিমিয়াম ইউটিউবের আরও কিছু ফিচার জেনে নেওয়া যাক।

বিজ্ঞাপন ছাড়াই YouTube Music-এ লক্ষ লক্ষ গান এবং ভিডিও উপভোগ করুন। অফলাইনে শোনার জন্য আপনার মোবাইল ডিভাইসে গান এবং ভিডিও ডাউনলোড করুন। আপনি অন্যান্য অ্যাপ ব্যবহার করার সময় আপনার মিউজিক বাজতে রাখতে ব্যাকগ্রাউন্ড প্লে ব্যবহার করুন। ভিডিও লোড না করেই গান শুনতে অডিও-অনলি মোড চালু করুন।

ইউটিউব প্রিমিয়ামের সবচেয়ে আশ্চর্যজনক বৈশিষ্ট্য হল এটি ব্যবহারকারীদের বিজ্ঞাপন থেকে কোনো ঝামেলা ছাড়াই ভিডিও স্ট্রিম করতে দেয়। একটি সাধারণ ইউটিউব অ্যাকাউন্টে আমাদের অনেক ওভারল্যাপিং এবং ব্যানার বিজ্ঞাপন দেখতে হবে, কিন্তু একটি প্রিমিয়াম অ্যাকাউন্টের মাধ্যমে, ব্যবহারকারীরা তাদের পছন্দের সামগ্রী কোনো বিজ্ঞাপন ছাড়াই স্ট্রিম করতে পারে। কিছু প্রচারমূলক ট্যাগ থাকতে পারে যা নির্মাতারা তাদের ভিডিওতে বর্ণনার মাধ্যমে শেয়ার করতে পারেন, কিন্তু এটা খুবই স্বাভাবিক এবং ভিডিও দেখার সময় কোনো সমস্যা হবে না।

ইউটিউব প্রিমিয়ামের আরেকটি চমত্কার বৈশিষ্ট্য হ’ল ব্যবহারকারীরা ইউটিউব ভিডিও ডাউনলোড করতে এবং যে কোনও সময় স্ট্রিম করতে পারেন। আমাদের কাছে সীমিত ডেটা উপলব্ধ থাকলে বিভিন্ন পরিস্থিতিতে হতে পারে; সেই পরিস্থিতিতে, অফলাইনে ভিডিও দেখা হবে নিখুঁত বিকল্প। আমাদের ডেটা সবসময় সীমিত থাকে, এবং আমরা সব সময় ভিডিও দেখে এটি ব্যবহার করতে পারি না, তবে আমরা যদি এটি ডাউনলোড করি, আমরা ইন্টারনেট ব্যবহার না করে যে কোনো সময় এটি দেখতে পারি। তাই YouTube প্রিমিয়াম ভিডিও ডাউনলোড করার অনুমতি দেয় এবং সেগুলি পরে অনলাইনে স্ট্রিম করতে পারে।

যেমনটি আমরা দেখেছি, আমরা যখনই ইউটিউব ব্যবহার করি, আমরা একই সাথে অন্য অ্যাপ ব্যবহার করতে পারি না। আমাদের প্রথমে ইউটিউব বন্ধ করতে হবে, এবং তারপরেই আমরা অন্যান্য অ্যাপ চালানো শুরু করতে পারি। কিন্তু YouTube প্রিমিয়াম অ্যাকাউন্টের সাথে, আপনাকে এই সমস্যার মুখোমুখি হতে হবে না কারণ আপনি কোনও ঝামেলা ছাড়াই আপনার ভিডিওগুলি ব্যাকগ্রাউন্ডে চালাতে পারেন। এই বৈশিষ্ট্যটির সাহায্যে, আপনাকে আপনার YouTube ভিডিওগুলি চালানো বন্ধ করতে হবে না এবং পটভূমিতে YouTube ভিডিও চালানোর সময় একই সময়ে একাধিক অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন।

এটি ঘটে যখন আমরা একটি নির্দিষ্ট গানের জন্য পুরো ভিডিওটি দেখতে চাই না। তাই আমরা প্রিমিয়াম অ্যাকাউন্টের মাধ্যমে YouTube Music উপভোগ করতে পারি। এই বৈশিষ্ট্যটি কোনও বিজ্ঞাপন ছাড়াই গান এবং অন্যান্য মিউজিক ট্র্যাকগুলি চালানোর অনুমতি দেয়, এটি সমস্ত ব্যবহারকারীদের জন্য বেশ সুবিধাজনক করে তোলে৷ ব্যবহারকারীরা কোন ঝামেলা ছাড়াই এই অ্যাপে লক্ষ লক্ষ গান শুনতে পারবেন এবং এই সমস্ত গান ব্যাকগ্রাউন্ডে চলতে পারে। এছাড়াও, Spotify প্রিমিয়াম APK (ফ্রি) সর্বশেষ সংস্করণ দেখুন।

প্রিমিয়াম ইউটিউব অ্যাকাউন্টের মাধ্যমে, ব্যবহারকারীরা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই YouTube-এর শুরু হওয়া সমস্ত ওয়েব সিরিজ এবং শো অ্যাক্সেস করতে পারবেন। কোনও বিজ্ঞাপনের ঝামেলা ছাড়াই সিনেমা এবং সিরিজের মূল বিষয়বস্তুতে অ্যাক্সেস থাকবে। সমস্ত সাম্প্রতিক সিরিজ এবং চলচ্চিত্রগুলি আপনার নখদর্পণের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে এবং আপনি উচ্চ মানের আপনার প্রিয় সামগ্রী স্ট্রিম করতে সক্ষম হবেন।

তাই আমরা এখানে, আমাদের সকল দর্শকদের সাথে বিনামূল্যে YouTube অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ড শেয়ার করছি। ইউটিউব লগইন করার সময় ব্যবহারকারীদের জিমেইল অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ড ব্যবহার করতে হবে। একবার আপনি নীচে উল্লিখিত শংসাপত্রগুলির সাথে আপনার অ্যাকাউন্ট তৈরি করলে, ব্যবহারকারীরা দুর্দান্ত YouTube প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে পারবেন।

ব্যবহারকারীদের নিশ্চিত করতে হবে যে এই অ্যাকাউন্টগুলির যে কোনও সময় মেয়াদ শেষ হতে পারে কারণ অনেক লোক এই বিবরণগুলির সাথে তাদের অ্যাকাউন্টে লগ ইন করার পরে তাদের পাসওয়ার্ড পরিবর্তন করে। তবে চিন্তা করবেন না কারণ আমরা নিয়মিত অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ডের তালিকা আপডেট করি। তাই এখানে ইউটিউব অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ডের তালিকা রয়েছে।

তাই এগুলি ছিল ইমেল এবং পাসওয়ার্ড সহ 2022 এর কিছু কার্যকরী YouTube প্রিমিয়াম অ্যাকাউন্ট। যদি তাদের মধ্যে কোনটি কাজ না করে, আপনি অন্য একটি চেষ্টা করতে পারেন। এছাড়াও, সর্বশেষ বিনামূল্যের Hulu অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ড দেখুন!

উপসংহার:

তাই এটি ছিল বিনামূল্যের YouTube অ্যাকাউন্টের বিষয়ে অক্টোবর 2022। আমরা আশা করি আপনি এই নিবন্ধটি পছন্দ করেছেন এবং এটি আপনার জন্য সহায়ক থাকবে। তারপরও, YouTube প্রিমিয়াম অ্যাকাউন্ট সম্পর্কে আপনার কোনো পরামর্শ থাকলে, আপনি মন্তব্য বিভাগে আমাদের সাথে শেয়ার করতে পারেন।

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

▶ ফ্রিল্যান্সার হওয়ার সম্পূর্ণ গাইড!

youtube premium, youtube premium free, youtube premium review, what is youtube premium, free youtube premium, benefits of youtube premium, youtube premium membership, youtube premium benefits, how to get youtube premium, is youtube premium worth it, youtube premium free trial, youtube premium family plan, youtube premium kya hai, youtube, how to cancel youtube premium free trial, youtube premium features, how to get youtube premium free, premium youtube.



Source link

Leave a Reply