Categories
Tips and Tricks

শাওমি রেডমি এ১+ এলো অত্যন্ত কম দাম নিয়ে


কিছুদিন আগে রেডমি এ১ প্লাস ফোনটির স্পেসিফিকেশন ফাঁস হয়, যার খবর আমরা আলোচনা করেছিলাম। এবার অবশেষে ভারতের বাজারে চলে এলো এন্ট্রি-লেভেলের বাজেট শাওমি ফোন, রেডমি এ১ প্লাস। ফোনটি দেখতে অন্যসব বাজেট ফোনের চেয়ে বেশ এগিয়ে থাকবে।

রেডমি এ১ প্লাস কিন্তু সম্পূর্ণ নতুন কোনো ফোন নয়। মূলত রেডমি এ১ এর সাথে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৩জিবি র‍্যাম অপশন যোগ হয়েছে এই নতুন রেডমি এ১ প্লাস ফোনটিতে। রেডমি এ১ ফোনটিতে ২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ রয়েছে, ফোনটি ভারতের বাজারে ৬,২৯৯রুপি দামে পাওয়া যায়। বাংলাদেশেও বিভিন্ন দোকানে ফোনটি পেয়ে যেতে পারেন।

নতুন রেডমি এ১+ ফোনটি চলবে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১২ গো ভিত্তিক মিইউআই ১২ দ্বারা। ৬.৫২ইঞ্চির এইচডি+ ডিসপ্লের ফোন, রেডমি এ১ প্লাস ফোনটিতে ৫মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনের ব্যাক প্যানেলে লেদার টেক্সচার ফিনিশ রয়েছে, যেখানে এর ৮মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও সেকেন্ডারি QVGA ক্যামেরা এর ডুয়াল ক্যামেরা সিস্টেম স্থান পেয়েছে।

এন্ট্রি লেভেলের বাজেট ফোন হিসেবে এখানে 3.5mm হেডফোন জ্যাক পেয়ে যাচ্ছেন। এছাড়া ফিচারের মধ্যে আরো রয়েছে ৫১২জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা। ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে রেডমি এ১ প্লাস ফোনটিতে, ফোনের বক্সে পেয়ে যাবেন ১০ওয়াট এর চার্জার।

গত মাসে রেডমি এ১ ফোনটি ভারতের বাজারে আসে। সম্প্রতি প্লাস মডেলটি এশিয়ার বাজারে নিয়ে আসে শাওমি। ফোনটি পাওয়া যাবে ২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ, এবং ৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে।

রেডমি এ১ প্লাস

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রেডমি এ১ প্লাস এর দামঃ

  • ২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ মডেলের দামঃ ৭,৪৯৯রুপি / ৯১ডলার
  • ৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ মডেলের দামঃ ৮,৪৯৯রুপি / ১০৩ডলার

তবে ভারতের দীপাবলি উৎসব উপলক্ষ্যে রেডমি এ১ প্লাস ফোনটির উভয় মডেলে ৫০০রুপি ছাড় দেওয়া হয়েছে। ব্ল্যাক, ব্লু, লাইট ব্লু, লাইট গ্রিন, এই কয়টি কালারে পাওয়া যাবে রেডমি এ১ প্লাস। যেহেতু রেডমি এ১ প্লাস শাওমির এন্ট্রি লেভেলের বাজেট ফোন, তাই আশা করা যায় চাহিদার কথা বিবেচনা করে দেশের বাজারে ফোনটি নিয়ে আসতে পারে শাওমি।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply