Categories
Tips and Tricks

উৎসবের মরশুমে দেদার ছাড়! 50000 টাকার ডিসকাউন্ট নিয়ে হাজির Renault


Renault Announces 50000 Diwali offers on car

সমগ্র ভারতবর্ষের উত্তর থেকে দক্ষিণ কিংবা পূর্ব থেকে পশ্চিম সর্বত্রই যেন উৎসবের আমেজ। কয়েকদিনের মধ্যেই আছে ধনতেরাস ও দিওয়ালি। আর এই উৎসবের মরশুমে নিজের প্রিয়জন ও পরিবারের জন্য অনেকেই কেনেন নানান উপহার। তার মধ্যে অন্যতম জনপ্রিয় হল চার চাকার গাড়ি। অনেকেই রয়েছেন যারা তাদের জীবনের প্রথম গাড়ি কিনে আনেন কিংবা অনেকের ক্ষেত্রেই পুরনো গাড়ির পরিবর্তে আসে নতুন মডেল। আর এই সমস্ত গ্রাহকদের খুশির দিনগুলিকে আরোও আনন্দে রাঙিয়ে তুলতে গাড়ির সংস্থারা নিয়ে এসেছে নানান ধরনের আকর্ষণীয় অফার। তেমনিই অফার ও ডিসকাউন্ট নিয়ে হাজির ফরাসি গাড়ি নির্মাতা, রেনো (Renault)।

চলতি মাসে যে সমস্ত গ্রাহক তাদের গাড়ি কিনবেন তাদের জন্য সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের অফার নিয়ে হাজির এই সংস্থা। এর মধ্যে যেমন রয়েছে ক্যাশ ডিসকাউন্ট তেমনি থাকবে এক্সচেঞ্জ অফার ও কর্পোরেট বেনিফিট। তবে অতি অবশ্যই এই অফারগুলি মডেল ও ভ্যারিয়েন্ট অনুযায়ী ভিন্ন ভিন্ন। সমগ্র দেশের সর্বোচ্চ ছড়িয়ে থাকা রেনোর ডিলারদের কাছ থেকে আগামী ৩১ শে অক্টোবর পর্যন্ত মিলবে এই সমস্ত অফার। এবার এক নজরে দেখে নেওয়া যাক কোন মডেলের উপর কী কী অফার থাকছে।

Renault Triber

রেনোর সবচেয়ে জনপ্রিয় ৭সিট যুক্ত গাড়ি হল Triber। চলতি অক্টোবর মাসে এই মডেলটির উপর গ্রাহকগণ সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ পেতে পারেন। এরমধ্যে RXT ও RXZ ভ্যারিয়েন্টের উপর মিলবে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। তাছাড়াও গ্রাহকগণ RXL ও লিমিটেড এডিশনের মডেলের উপরেও নগদে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। উপরন্তু Triber এর এই মডেলগুলির উপর সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে। তাছাড়াও বেশ কয়েকটি ভ্যারিয়েন্টের উপর কর্পোরেট ডিসকাউন্ট মিলবে ১০,০০০ টাকা পর্যন্ত।

অন্যদিকে গ্রামাঞ্চলের ক্রেতাদের জন্যও থাকছে বেশ কিছু ডিসকাউন্টের অফার। এর মধ্যে সাধারণ কৃষক ও গ্রাম পঞ্চায়েতের সদস্যদের জন্য থাকবে ৫,০০০ টাকার ডিসকাউন্ট। যদিও এই সমস্ত বেনিফিট পেতে গেলে অবশ্যই রেনোর উল্লেখিত প্রমাণাদি থাকা প্রয়োজন।

Renault Kwid

এদেশের সবচেয়ে সস্তার হ্যাচব্যাক হিসেবে যথেষ্ট সুনাম কুড়িয়েছে রেনো কুইড। ফেসটিভ সিজেন উপলক্ষে এই জনপ্রিয় গাড়িটির উপর সর্বাধিক ৩৫,০০০ টাকার ডিসকাউন্ট নিয়ে হাজির রেনো। এর সমস্ত ভ্যারিয়েন্টের উপর ১০,০০০ টাকা নগদে ছাড় পাবেন ক্রেতারা। অন্যদিকে ১.০ লিটার ও ০.৮ লিটারের ইঞ্জিনের মডেলের উপর যথাক্রমে ১৫,০০০ ও ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হবে।

উপরন্তু, এই গাড়িটির RXE ০.৮ লিটারের মডেলের উপরে মিলবে লয়ালিটি বেনিফিট। নির্দিষ্ট কিছু ভ্যারিয়েন্টের উপর থাকছে ১০,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট। এছাড়াও R.E.Li.V.E. স্কিমের মধ্যে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট পাবেন গ্রাহকরা। এর বাইরেও মফস্বল এলাকার জন্য থাকছে ৫,০০০ টাকা ডিসকাউন্ট সুযোগ।

Renault Kiger

এই মডেলটির উপর কর্পোরেট ও রুরাল(Rural) ডিসকাউন্ট আগের দুটির মডেলের মতোই অপরিবর্তিত থাকছে। কিন্তু এই কম্প্যাক্ট এসইউভির উপর কোন রকম ক্যাশ ডিসকাউন্টের অফার রাখা হয়নি। তবে R.E.Li.V.E প্রোগ্রামের আওতায় ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট থাকছে Kiger এর উপর।



Source link

Leave a Reply