Categories
Tips and Tricks

বাজেট কম? কম দামে দুর্দান্ত ফিচারের নতুন মোটো ফোন আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে


Moto E22s launch in India on October 17

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা (Motorola) ইদানীং তাদের ভারতীয় গ্রাহকদের জন্য বেশ ঘন ঘন নতুন হ্যান্ডসেট বাজারে আনছে। লেনোভো (Lenovo)-অধীনস্থ ব্র্যান্ডটি সম্প্রতি এদেশে Moto G72 এবং Moto E32 ফোন দুটি উন্মোচন করেছে। আর এখন এক সুপরিচিত টিপস্টার দাবি করেছেন যে, মোটোরোলা বর্তমানে ভারতের বাজারে Moto E22s নামে একটি নতুন E-সিরিজের হ্যান্ডসেট লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে এবং এটি আগামী সপ্তাহেই এদেশে আত্মপ্রকাশ করবে। প্রসঙ্গত গত আগস্ট মাসে এই একই ডিভাইসকে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল সংস্থা। চলুন Moto E22s-এর ভারতীয় সংস্করণটি সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Moto E22s ভারতে আসছে আগামী সপ্তাহে

টিপস্টার মুকুল শর্মা (@Stufflistings) তার সাম্প্রতিক টুইটে জানিয়েছেন যে, নতুন মোটো ই২২এস আগামী ১৭ অক্টোবর ভারতে আত্মপ্রকাশ করবে। টিপস্টার টুইটারে ফোনটির একটি রেন্ডার এবং এর কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও শেয়ার করেছেন, যা নির্দেশ করে ভারতীয় মার্কেটে যে নয়া মোটো ফোনটি লঞ্চ হতে চলেছে, সেটি গত আগস্ট মাসে উন্মোচিত মোটো ই২২এস-এর গ্লোবাল ভ্যারিয়েন্টের অনুরূপ।

প্রসঙ্গত, টিপস্টার প্রকাশ করেছেন যে, মোটো ই২২এস-এ আইপিএস এলসিডি প্যানেল থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে এবং এতে নিরাপত্তার জন্য একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া, এটি জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৫২ (IP52) রেটিং প্রাপ্ত একটি ডিভাইস হবে, যার রিয়ার প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করবে।

এদিকে, Moto E22s-এর গ্লোবাল ভ্যারিয়েন্টে ৬.৫ ইঞ্চির ওয়াটারড্রপ নচ ডিসপ্লে রয়েছে, যা ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৭ চিপসেট দ্বারা চালিত। এতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আবার অতিরিক্ত স্টোরেজের জন্য এই হ্যান্ডসেটে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে।

আবার ফটোগ্রাফির জন্য, Moto E22s-এর ব্যাক প্যানেলে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য, Moto E22s শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, এই মোটোরোলা হ্যান্ডসেটে ফেস আনলক ফিচার এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট অন্তর্ভুক্ত রয়েছে। Moto E22s-এর পরিমাপ ১৬৩.৯৫ x ৭৪.৯৪ x ৮.৪৯ মিলিমিটার এবং ওজন প্রায় ১৮৫ গ্রাম।

উল্লেখ্য, ইউরোপে Moto E22s ১৫৯ ইউরো (প্রায় ১২,৭৫০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছিল। এটি ইকো ব্ল্যাক এবং আর্কটিক ব্লু-এই দুটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।





Source link

Leave a Reply