Categories
Tips and Tricks

টি২০ বিশ্বকাপ লাইভ ক্রিকেট খেলা দেখার উপায়


অক্টোবর মাসের ১৬তারিখ শুরু হতে যাচ্ছে টি২০ বিশ্বকাপ ক্রিকেট ২০২২ এর আসর। এবারের টি২০ বিশ্বকাপ ক্রিকেট সময়সূচি অনুযায়ী, টুর্নামেন্ট চলবে নভেম্বরের ১৩ তারিখ পর্যন্ত। এই পোস্টে টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় সম্পর্কে জানবেন। আপনি চাইলে অনলাইনে এই খেলা লাইভ দেখতে পারবেন। সেই সাথে টিভিতে তো দেখতে পারবেনই।

টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায়

টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার একাধিক উপায় রয়েছে৷ বিশ্বকাপ টি২০ ক্রিকেট অনলাইনে লাইভ দেখা যাবে, টিভিতে দেখা যাবে, এমনকি রেডিওতে ধারাভাষ্যও শোনা যাবে। এছাড়া অনলাইনে লাইভ স্কোর দেখার উপায় তো থাকছেই। চলুন জেনে নেওয়া যাক টি২০ বিশ্বকাপ ক্রিকেট ২০২২ এর খবর রাখার উপায়সমূহ সম্পর্কে বিস্তারিত।

টি২০ বিশ্বকাপ ক্রিকেট খেলা লাইভ স্কোর দেখার উপায়

টি২০ বিশ্বকাপ ক্রিকেট এর খবর রাখার সবচেয়ে সহজ উপায় হলো স্কোর চেক করা। আবার স্কোর চেক করার একাধিক উপায় রয়েছে। প্রথমত স্কোর চেক করতে পারবেন Cricbuzz.com ওয়েবসাইট থেকে। সেখানে সকল বিশ্বকাপ ম্যাচের স্কোরের পাশাপাশি ম্যাচের সম্পূর্ণ স্কোরবোর্ড, এমনকি কমেন্টারিও দেখতে পাবেন।

এছাড়া T20 World Cup 2022 লিখে সার্চ করলেও গুগলে সরাসরি বিশ্বকাপ ক্রিকেট লাইভ কার্ড দেখতে পাবেন, যেখানে চলমান ম্যাচের স্কোর ও আপকামিং ম্যাচের শিডিউল, এমনকি বিশ্বকাপের স্ট্যান্ডিংসও দেখতে পাবেন। ম্যাচ চলাকালীন সময়ে Pin অপশন ব্যবহার করে স্ক্রিনে লাইভ স্কোর পিন করা যাবে, যা যেকোনো অ্যাপে থাকা অবস্থায় দেখা যাবে।

টিভিতে খেলা দেখার উপায়

বরাবরের মত এবারও বাংলাদেশ টেলিভিশন অর্থাৎ বিটিভিতে টি২০ বিশ্বকাপ ক্রিকেট ২০২২ লাইভ দেখা যাবে। এছাড়া গাজি টিভি অর্থাৎ জিটিভিতে দেখা যাবে টি২০ ওয়ার্ল্ড কাপ ২০২২। বাইরের দেশের চ্যানেলের মধ্যে স্টার স্পোর্টস ও পিটিভি চ্যানেলেও খেলা দেখা যাবে।

ইউটিউবে টি২০ বিশ্বকাপ ক্রিকেট খেলা লাইভ দেখব কিভাবে?

লিগ্যালি কোনো মিডিয়া কোম্পানি ইউটিউবে টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখাবেনা। এর কারণ হলো এই খেলা কপিরাইট দ্বারা সংরক্ষিত যা শুধুমাত্র স্বত্ব কিনে প্রচার করতে হয়। যারা ব্রডকাস্ট রাইট কিনে তারা নিজেদের প্ল্যাটফর্মে খেলা দেখিয়ে আয় করতে আগ্রহী। অনেক ক্ষেত্রে তারা চাইলেও কপিরাইটের কারণে ইউটিউবে খেলা দেখাতে পারবেনা। তাই এই কারণে ইউটিউবে অফিসিয়ালি টি২০ ওয়ার্ল্ড কাপ লাইভ দেখতে পাবেন না। তবে কিছু কিছু চ্যানেল আনঅফিসিয়ালি লাইভ খেলা দেখাতে পারে সীমিত আকারে। আবার অনেক ইউটিউব চ্যানেল লাইভ স্কোর আপডেট দেখাবে লাইভ ভিডিওতে।

খেলার লাইভ ধারাভাষ্য শোনার উপায়

টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ ধারাভাষ্য বিনামূল্যে শুনতে পারবেন রেডিও ভূমি ৯২.৮ এফএম চ্যানেলে। এছাড়া রেডিও ভূমির ওয়েবসাইট, ফেসবুক পেজ, ও ইউটিউব চ্যানেলেও টি২০ বিশ্বকাপ খেলার লাইভ স্কোর আপডেট পেতে পারেন।

টি২০ বিশ্বকাপ ক্রিকেট খেলা লাইভ দেখার উপায়

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ফেসবুকে টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ খেলা দেখব কিভাবে?

ইউটিউব এর মত ফেসবুকেও টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখানোর কোনো অফিসিয়াল সোর্স নেই। এই কারণে টি২০ বিশ্বকাপ ক্রিকেট ফেসবুক লাইভ এর মাধ্যমে দেখা যাবেনা। তবে খেলা চলার সময় ঠিকই কিছু কিছু ফেসবুক পেজ লাইভে গিয়ে খেলা দেখাতে পারে যা ফেসবুকে সার্চ করে পেয়ে যাবেন। অবশ্য এসব লাইভ কিছুক্ষণ চলার পর বন্ধ হয়ে যায়।

টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ অনলাইন দেখার উপায়

টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ অনলাইনে দেখতে চাইলে চিন্তার কোনো কারণ নেই, বেশ সহজে অনলাইনে টি২০ বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখা যাবে।

অনলাইনে টি২০ ওয়ার্ল্ড কাপ লাইভ দেখতে পারবেন র‍্যাবিটহোল এবং মাইজিপি অ্যাপ এর মাধ্যমে। র‍্যাবিটহোল এর সাবস্ক্রাইবারগণ র‍্যাবিটহোল ওয়েবসাইট কিংবা অ্যাপ থেকে সকল ম্যাচ লাইভ দেখতে পাবেন। র‍্যাবিটহোল এর সাবস্ক্রিপশন কেনা যাবে বিকাশ ব্যালেন্স ও জিপি ব্যালন্স দ্বারা। মাত্র ২০টাকা সর্বনিম্ন সাবস্ক্রিপশন ফি দিয়ে র‍্যাবিটহোল অ্যাপে খেলা দেখা যাবে। এছাড়া মাইজিপি অ্যাপ থেকেও খেলা দেখার সুযোগ রয়েছে।

অনলাইনে ফ্রি টি২০ বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখব কিভাবে?

অনলাইনে বিনামূল্যে টি২০ বিশ্বকাপ ক্রিকেট দেখার আপাতত কোনো উপায় নেই। বিনামূল্যে বা আলাদা খরচ না করে খেলা দেখার একমাত্র উপায় হলো টিভিতে খেলা দেখা।

টি২০ বিশ্বকাপ ক্রিকেট ২০২২ এর সময়সূচি

টি২০ বিশ্বকাপ অক্টোবর ১৬ থেকে শুরু হয়ে চলবে নভেম্বরের ১৩ পর্যন্ত। টি২০ বিশ্বকাপ ক্রিকেট ২০২২ এর সময়সূচি জানতে পারবেন ডেডিকেটেড পোস্টে। নিচে লিংক করা পোস্টে ক্লিক করে টি২০ বিশ্বকাপ ক্রিকেট ২০২২ এর সময়সূচি দেখতে পারবেন।

👉 টি২০ বিশ্বকাপ ২০২২ এর সময়সূচি দেখুন

টি২০ বিশ্বকাপ ক্রিকেট ২০২২ বাংলাদেশ দল

টি২০ বিশ্বকাপ ক্রিকেট এর জন্য বাংলাদেশ দল এর স্কোয়াড নিম্নরুপঃ

  • ইয়াসির আলি (ব্যাটসম্যান)
  • মোসাদ্দেক হোসাইন (ব্যাটসম্যান)
  • সাব্বির রহমান (ব্যাটসম্যান)
  • নুরুল হাসান (উইকেটকিপার / ভাইস-ক্যাপ্টেইন)
  • লিটন দাস (উইকেটকিপার)
  • সাকিব আল হাসান (ক্যাপ্টেইন)
  • মেহেদি হাসান (অল-রাউন্ডার)
  • আফিফ হোসাইন (অল-রাউন্ডার)
  • মোহাম্মাদ সাইফুদ্দিন (অল-রাউন্ডার)
  • নাজমুল হোসাইন শান্ত (অল-রাউন্ডার)
  • নাসুম আহমদ্দ (বোলার)
  • তাসকিন আহমেদ (বোলার)
  • এবাদত হোসাইন (বোলার)
  • হাসান মাহমুদ (বোলার)
  • মুস্তাফিজুর রহমান (বোলার)

👉 ভিডিওঃ স্মার্টফোন বেশি গরম হওয়া থেকে মুক্তির উপায়

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply