Categories
Tips and Tricks

দুর্দান্ত ক্যামেরা সহ অ্যামোলেড ডিসপ্লে, Realme 10 Pro+ বাজারে আসার পেল একাধিক সার্টিফিকেশন


Realme 10 Pro Plus spotted BIS NBTC EEC TKDN certification

চলতি বছরে Realme 9 সিরিজের অধীনে একাধিক ডিভাইস বাজারে লঞ্চ করার পর, বর্তমানে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের পরবর্তী প্রজন্মের Realme 10 সিরিজের ওপর কাজ করছে বলে জানা গেছে। ইতিমধ্যেই এর স্ট্যান্ডার্ড মডেলটি বিভিন্ন সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। আর এখন, আপকামিং সিরিজের টপ-এন্ড মডেল, Realme 10 Pro+ ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। এর পাশাপাশি, এই ফোনটিকে থাইল্যান্ডের এনবিটিসি (NBTC), ইউরোপের ইইসি (EEC) এবং ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN)-এর মতো অন্যান্য সার্টিফিকেশন সাইটগুলিতেও দেখা গেছে এবং এগুলি Realme 10 Pro+-এর আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করছে। চলুন সার্টিফিকেশন সাইটের তালিকা থেকে নতুন রিয়েলমি হ্যান্ডসেটটি সম্পর্কে কি কি তথ্য উঠে এল, দেখে নেওয়া যাক।

Realme 10 Pro+ পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

৯১মোবাইলস (91Mobiles)-এর একটি রিপোর্ট অনুযায়ী, RMX3686 মডেল নম্বর সহ একটি নতুন রিয়েলমি স্মার্টফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS), থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC), ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC) এবং ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN) সার্টিফিকেশন সাইটগুলিতে তালিকাভুক্ত হয়েছে। যদিও, এই তালিকাগুলি ডিভাইসটির কোনও স্পেসিফিকেশনের ওপর আলোকপাত করেনি। তবে, এনবিটিসি তালিকায় প্রকাশ করা হয়েছে যে, এই হ্যান্ডসেটটি রিয়েলমি ১০ প্রো+ নামে আত্মপ্রকাশ করবে।

প্রসঙ্গত, রিয়েলমি ১০ প্রো+ এবছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া রিয়েলমি ৯ প্রো+ ৫জি-এর উত্তরসূরি হিসেবে বাজারে পা রাখবে। শোনা যাচ্ছে যে, নতুন মডেলটিতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS)-এর মতো টপ-এন্ড ক্যামেরা ফিচার এবং এর পূর্বসূরির মতোই একটি উচ্চ-রেজোলিউশনের ক্যামেরা সেন্সর থাকতে পারে। এটি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, Realme 9 Pro+ 5G-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চির ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি-জি৬৮ এমসি৪ জিপিইউ যুক্ত রয়েছে। ফটোগ্রাফির জন্য, এই স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, 9 Pro+ 5G ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

উল্লেখ্য, Realme 10 Pro+ একমাত্র Realme 10 সিরিজের স্মার্টফোন নয়, যা সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। সম্প্রতি, RMX3630 মডেল নম্বর সহ স্ট্যান্ডার্ড Realme 10-কে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে স্পট করা গেছে। সাইটের তালিকাটি প্রকাশ করেছে যে, এই রিয়েলমি হ্যান্ডসেটে ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এছাড়া, স্ট্যান্ডার্ড Realme 10 গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটের ডেটাবেসেও উপস্থিত হয়েছিল। আসন্ন সিরিজের রেগুলার মডেলটি বিআইএস (BIS), ইন্দোনেশিয়া টেলিকম এবং এনবিটিসি (NBTC) সার্টিফিকেশনও লাভ করেছে বলে জানা গেছে।



Source link

Leave a Reply