Categories
Tips and Tricks

লোভনীয় অফার সহ ৮ জিবি র‌্যামের এই পাঁচটি Vivo ফোন আপনার অপেক্ষায়


Best Vivo Smartphones with 8gb ram

বর্তমানে নির্দিষ্টভাবে কয়েকটি টেক সংস্থা তাদের অবিশ্বাস্য প্রযুক্তিগত ভাবনা এবং অভিনব ফিচারের দৌলতে বিশ্বব্যাপী দ্রুত বর্ধনশীল স্মার্টফোনের বাজারে বিশেষ জায়গা দখলে সক্ষম হয়েছে। এক্ষেত্রে বিগত কয়েক বছরে Vivo নিত্যনতুন প্রযুক্তির হ্যান্ডসেট এনে প্রথমসারির টেক সংস্থা রূপে গ্লোবাল মার্কেটে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরী করেছে। তাই আজ আমরা Vivo-প্রেমীদের জন্য এমন কয়েকটি স্মার্টফোনের তালিকা নিয়ে হাজির হয়ে গেছি, যেগুলিতে ফিচার ভরপুর থাকার পাশাপাশি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজও পাওয়া যাবে। সর্বোপরি প্রতিবেদনে উল্লেখিত প্রত্যেকটি মডেলকে ই-কমার্স সাইট Amazon থেকে ডিসকাউন্ট সহিত ২৬,৫০০ টাকার কম দামে কিনে নেওয়া যাবে। চলুন Vivo স্মার্টফোনের এই তালিকাটি দেখে নেওয়া যাক…

Amazon -এ তালিকাভুক্ত ৮ জিবি র‍্যাম যুক্ত ৫টি সেরা Vivo স্মার্টফোনের তালিকা

১. Vivo Y33T : অ্যামাজনে ভিভো ওয়াই৩৩টি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত মডেলকে ১৭,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। এটি হল ভারতে আগত প্রথম মডেল, যাতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। উক্ত ফোনটি ৬.৫৮-ইঞ্চি (১০৮০x২৪০৮ পিক্সেল) IPS LCD ডিসপ্লে সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস দ্বারা চালিত। ছবি তোলার জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি শুটার আছে। এছাড়া এক্সপ্যান্ডেড র‍্যাম টেকনোলোজি ও ফাস্ট চার্জিং এনাবল ব্যাটারি প্যানেলও পাওয়া যাবে এই ভিভো হ্যান্ডসেটে।

২. Vivo Y75 : ভিভোর ওয়াই-সিরিজ অন্তর্গত এই মডেলটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৯% ডিসকাউন্ট সহ মাত্র ২০,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। বিশেষত্বের কথা বললে, ভিভো ওয়াই৭৫ দুটি সিমারিং ব্ল্যাক ও ইরিডিসেন্ট বা বর্ণময় ফিনিশিংয়ের সাথে এসেছে। এই ফোনে একটি ৬.৫-ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে প্যানেল রয়েছে। আর পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ২.২ গিগাহার্টজ ক্লক রেট এবং ৭এনএম প্রসেসিং নোড ভিত্তিক অক্টা-কোর ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিন পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য উক্ত ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ (৫০+৮+২ মেগাপিক্সেল) ও ৪৪ মেগাপিক্সেল সেলফি সেন্সর বিদ্যমান। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

৩. Vivo Y53s : অ্যামাজন থেকে আপনারা ভিভো ওয়াই৫৩এস স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পকে ১৭% ডিসকাউন্ট সহ মাত্র ১৮,৯৯০ টাকায় কিনতে পারবেন। প্রিমিয়াম লুকের সাথে আসা এই হ্যান্ডসেটে রয়েছে একটি ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি (১০৮০x২৪০০ পিক্সেল) মাল্টি-টাচ ক্যাপাসিটার টাচস্ক্রিন। এটি অ্যাড্রেন ৬১৯ জিপিইউ এবং মিডিয়াটেক জি৮০ প্রসেসর সহ এসেছে। ফোনটি ফানটাচ ওএস ১১.১ কাস্টম ইউজার ইন্টারফেস দ্বারা চালিত। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, আলোচ্য মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (৬৪+২+২ মেগাপিক্সেল) এবং ১৬ মেগাপিক্সেল সেলফি সেন্সর উপস্থিত। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

৪. Vivo V21 5G : ভিভো ভি২১ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে অ্যামাজনে ২০% ছাড় সহ মাত্র ২৬,৪৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। ভিভো ভি২০ মডেলের উত্তরসূরি হিসাবে গত বছর আগত এই মিড-রেঞ্জ হ্যান্ডসেটে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৪৪-ইঞ্চির (২৪০৪x১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সমন্বিত আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ কাস্টম স্কিন পাওয়া যাবে। দুর্দান্ত সেলফি তোলার জন্য ডিভাইসের সামনে ৪৪ মেগাপিক্সেলের ফোকাসড ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। দ্রুত কানেক্টিভিটির জন্য এটি ব্লুটুথ ৫.১ ভার্সনের সাথে সামঞ্জস্যপূর্ণ। আর পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৪,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি সমর্থন করে।

৫. Vivo Y35 : ভিভো ওয়াই৩৫ ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলকে ২০% ডিসকাউন্ট সহ কেবল ১৮,৪৯৯ টাকায় খরিদ করা যাবে। ফিচারের কথা বললে, উক্ত ফোনে একটি ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০৮x১০৮০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে প্যানেল আছে। এটি ৬এনএম প্রসেসিং নোড সহ স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ এসেছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম ফানটাচ ওএস দ্বারা চালিত। ডিভাইসের ব্যাক প্যানেলে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর + ২ মেগাপিক্সেল লেন্স সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। এছাড়া নিরাপত্তার জন্য ভিভোর এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে এবং পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।



Source link

Leave a Reply