Categories
Tips and Tricks

সস্তায় 5G ফোন কেনার সুযোগ, লোভনীয় অফার OnePlus, Redmi, Samsung, Realme ফোনে


Best offers on 5G ready Smartphones

Amazon তাদের সাইটে চলমান ‘Great Indian Festival’ -এর অংশ হিসাবে ‘Extra Happiness Upgrade Days’ সেল লাইভ করেছে ভারতীয় গ্রাহকদের জন্য। এই সময়কালে বিভিন্ন ক্যাটাগরির আইটেমের উপর ভারী ডিসকাউন্ট ও অফার পাওয়া যাবে। বিশেষত আপনারা যারা একটি নয়া স্মার্টফোন খরিদ করতে চান, তারা কয়েক হাজার টাকা সাশ্রয় করে নিজেদের পছন্দের মডেলটি কিনতে সক্ষম হবেন। এক্ষেত্রে, ফ্লাট ডিসকাউন্ট ছাড়াও Citi, Axis এবং ICICI ব্যাঙ্কের কার্ডধারীরা নির্বাচিত স্মার্টফোন মডেলের সাথে ৭,৭৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। আর যেহেতু সম্প্রতি ভারতে 5G পরিষেবা চালু হয়েছে, সেহেতু আজ আমরা এই প্রতিবেদনে Amazon Extra Happiness Days sale -এ তালিকাভুক্ত লো-মিড রেঞ্জ থেকে শুরু করে প্রিমিয়াম সেগমেন্ট অন্তর্গত কয়েকটি ‘বেস্ট সেলিং’ 5G স্মার্টফোনের খোঁজ নিয়ে চলে এসেছি। চলুন তালিকাটি এবার দেখে নেওয়া যাক…

Amazon Extra Happiness Upgrade Days সেলে স্মার্টফোনের উপর অফার

OnePlus 10T : অ্যামাজন আনীত সেলে ওয়ানপ্লাস ১০টি স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ৪৯,৯৯৯ টাকা থেকে। তবে আপনারা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন, তাহলে ফ্লাট ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন৷ যার পর, ফোনটিকে ৪৫,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এছাড়া পুরানো মোবাইল বিনিময় করার ক্ষেত্রে ১৭,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করছে অ্যামাজন।

Samsung S20 FE : ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসা স্যামসাং এস২০ এফই স্মার্টফোনের দাম ২৯,৯৯০ টাকা রাখা হয়েছে। দেখতে গেলে, গত বছর আলোচ্য মডেলটিকে ৫৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। অর্থাৎ, এই ফ্ল্যাগশিপ ফোনটি কিনলে পুরো ২৬,০০৯ টাকা সাশ্রয় করা সম্ভব। অন্যান্য অফারের কথা বললে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে গ্রাহকেরা ধার্য মূল্যের উপর আরো ১,৭৫০ টাকার ছাড় পেয়ে যাবেন।

Redmi K50i : রেডমি আনীত এই ‘বাজেট পাওয়ার হাউস’ স্মার্টফোনটির প্রারম্ভিক বিক্রয় মূল্য সেলে ২৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। তবে আপনারা ১,০০০ টাকার একটি ইনস্ট্যান্ট ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন, যা প্রযোজ্য হওয়ার পর ফোনটির দাম কমে ২৩,৯৯৯ টাকায় হয়ে যাবে। তবে যাদের ICICI ও CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড রয়েছে, তাদের ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করছে অ্যামাজন। আর Axis ব্যাঙ্কের কার্ড ধারীরা পাবেন ১,৭৫০ টাকা পর্যন্ত ছাড়। প্রসঙ্গত, রেডমি কে৫০আই স্মার্টফোনকে ২৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল।

iQOO Neo 6 : অ্যামাজন এক্সট্রা হ্যাপিনেস আপগ্রেড ডেজ সেলে আইকো নিও ৬ স্মার্টফোনের দাম ২৭,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। যেখানে কিনা এটিকে ২৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। অফারের কথা বললে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ৭৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট হস্তগত করতে পারবেন।

Realme Narzo 50 Pro : রিয়েলমি নারজো ৫০ প্রো স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেলে ৩১% ছাড় সহ মাত্র ১৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে এনলিস্ট করা হয়েছে। তবে ১,৩৫০ টাকার ডিসকাউন্ট কুপন ব্যবহার করে এটিকে ১৬,৬৪৯ টাকার বিনিময়ে কেনা সম্ভব। অফারের কথা বললে, আলোচ্য মডেলের সাথে ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। আর এটিকে মাসিক ৮৬০ টাকার প্রাথমিক স্ট্যান্ডার্ড ইএমআই এবং নো-কস্ট ইএমআই -এর অধীনে পকেটস্থ করার বিকল্পও পেয়ে যাবেন আপনারা। প্রসঙ্গত, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ চিপসেট চালিত এই হ্যান্ডসেটের এমআরপি (MRP) ২৫,৯৯৯ টাকা।



Source link

Leave a Reply