Categories
Tips and Tricks

৭০ শতাংশ ছাড়ে Samsung, Redmi ফোন, হেডফোন! এই ওয়েবসাইটে রয়েছে বাম্পার অফার


Samsung Redmi Realme Phone 70 percent discount on amazon sale

চলতি উৎসবের মরসুমে গ্রাহকদেরকে দেদার কেনাকাটার সুযোগ করে দিতে গত ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল Amazon Great Indian Festival Sale 2022। উল্লেখ্য যে, ওই একই সময়ে শুরু হওয়া অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্মগুলি কর্তৃক আয়োজিত সেলগুলি ইতিমধ্যেই পাত্তাড়ি গোটালেও Amazon-এর এই বিক্রয়পর্বটি কিন্তু এখনও লাইভ রয়েছে। শুধু তাই নয়, সেলটি কবে শেষ হবে তার কোনো সুনিশ্চিত দিনক্ষণও এখনও জানা যায়নি। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে Samsung, Realme, অথবা Xiaomi-র মতো নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোন, অডিও ডিভাইস কিংবা অন্য কোনো ইলেকট্রনিক প্রোডাক্ট অত্যন্ত সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি একবার ভালো করে মন দিয়ে পড়ে নিন। কারণ আজ আমরা চলতি Amazon Great Indian Festival Sale-এ ন্যূনতম ৫০% ডিসকাউন্টে কেনা যাবে, এমন কয়েকটি দুর্দান্ত ইলেকট্রনিক প্রোডাক্টের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

Amazon Great Indian Festival Sale-এ ন্যূনতম ৫০% ছাড়ে নিম্নোক্ত ইলেকট্রনিক গ্যাজেটগুলি কিনে নিন

Samsung Galaxy S20 FE 5G+ & Samsung Galaxy Buds Pro

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি স্মার্টফোন এবং গ্যালাক্সি বাডস প্রো – চলতি সেলে এই দুটি ইলেকট্রনিক গ্যাজেটের কম্বো কিনতে হলে ইউজারদের ৯২,৯৮৯ টাকার পরিবর্তে ৩৮,৪৮০ টাকা খরচ করতে হবে। অর্থাৎ, ৫৮% ছাড়ের সুবাদে এই কম্বোটি কেনার ক্ষেত্রে ৫৪,৫০৯ টাকার বিশাল ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত স্যামসাংয়ের এই ফোনটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। অন্যদিকে, ইউজারদেরকে দুর্দান্ত কলিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য স্যামসাং গ্যালাক্সি বাডস প্রো-এ তিনটি মাইক এবং একটি ভয়েস পিক কাপ ইউনিট দেওয়া হয়েছে।

Samsung Galaxy S20 FE 5G

চলতি সেলে স্যামসাংয়ের এই ফোনটি ৬০% ছাড়ে কেনা যাবে, যার ফলে ক্রেতাদের ৭৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২৯,৯৯০ টাকা ব্যয় করতে হবে। অর্থাৎ, এই ৫জি হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে ৪৫,০০৯ টাকার বাম্পার ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন গ্রাহকরা। স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি-তে রয়েছে ৬.৫ ইঞ্চি ইনফিনিটি-ও সুপার অ্যামোলেড ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (১২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল), সেলফির জন্য ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy Watch 4

৬১% ছাড়ের দরুন স্যামসাংয়ের এই স্মার্টওয়াচটি চলতি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ২৯,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৮৪০ টাকায় কেনা যাবে। কেবলমাত্র অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথে কম্প্যাটিবল এই ডিভাইসটিতে একাধিক হেলথ ট্র্যাকিং ফিচার বিদ্যমান। এটিতে একটি বায়োইলেকট্রিকাল ইম্পিডেন্স অ্যানালাইসিস সেন্সর এবং একটি অপটিক্যাল হার্ট রেট সেন্সর রয়েছে। উপরন্তু, এই স্মার্টওয়াচটি ৯০ টিরও বেশি ওয়ার্কআউট মোড সহ আসে।

Samsung T7 1TB External Portable SSD

স্যামসাংয়ের এই পোর্টেবল এসএসডি, উইন্ডোজ ৭ এবং তার পরের, ম্যাক ওএস এক্স ১০.১০ এবং এর পরবর্তী, এবং অ্যান্ড্রয়েড ৫.১ (ললিপপ) এবং এর পরের ভার্সনগুলির সাথে কাজ করে। সেল চলাকালীন ৬৩% ছাড়ের সুবাদে এটি কিনতে হলে ইউজারদের ২৩,৯৯৯ টাকার বদলে মাত্র ৮,৯৯৯ টাকা খরচ করতে হবে। অর্থাৎ, এই মুহূর্তে ১৫,০০০ টাকা ছাড়ে স্যামসাংয়ের এই প্রোডাক্টটি কেনা যাবে।

Samsung Galaxy Buds Live

চলতি সেলে ১১,৬০০ টাকা ছাড়ে স্যামসাংয়ের এই ডিভাইসটি বিক্রি হচ্ছে। সেক্ষেত্রে বর্তমানে এই প্রোডাক্টটি কিনতে হলে ক্রেতাদের ১৫,৯৯০ টাকার বদলে মাত্র ৪,৩৯০ টাকা খরচ করতে হবে। ইউজারদেরকে দুর্দান্ত কলিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এটিতে তিনটি মাইক এবং একটি ভয়েস পিক আপ ইউনিট দেওয়া হয়েছে। তদুপরি কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে যে, এটি ২১ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম অফার করতে সক্ষম।

Realme Buds Wireless Pro

রিয়েলমি বাডস ওয়্যারলেস প্রো নেকব্যান্ড ইয়ারফোন ম্যাগনেটিক ফাস্ট পেয়ার এবং অটো কানেক্ট প্রযুক্তি সহ আসে। সেল চলাকালীন ৫৮% ছাড়ের সুবাদে ক্রেতারা ৫,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২,৪৯৯ টাকায় এই ডিভাইসটি কিনতে সক্ষম হবেন। অর্থাৎ, বর্তমানে ৩,৫০০ টাকা ডিসকাউন্টে এই প্রোডাক্টটি কেনার সুযোগ পাবেন ইউজাররা।

Samsung EO-IC100BWEGUS Wired In Ear EarPhone With Mic

সেল চলাকালীন ৬৯% বাম্পার ডিসকাউন্টের সুবাদে এই ডিভাইসটি ৫,০০০ টাকার বদলে মাত্র ১,৫৫৭ টাকায় কেনা যাবে। টাইপ-সি জ্যাক সহ আসা স্যামসাংয়ের এই প্রোডাক্টটি মোবাইল ফোন এবং ল্যাপটপের সাথে সামঞ্জস্যপূর্ণ।

Redmi Earbuds 3 Pro TWS

রেডমির এই ইয়ারবাডস আইপিএক্স৪ (IPX4) রেটিংপ্রাপ্ত, অর্থাৎ এটি সম্পূর্ণভাবে জল প্রতিরোধী। একক চার্জে এটি ৭ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম অফার করতে সক্ষম। সেল চলাকালীন রেডমির এই প্রোডাক্টে ৭০% ছাড় পাওয়া যাবে; ফলে এটি কিনতে হলে গ্রাহকদের ৫,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১,৭৯৯ টাকা ব্যয় করতে হবে। অর্থাৎ, বর্তমানে ৪,২০০ টাকা ডিসকাউন্টে এই ইয়ারবাডস কিনতে সক্ষম হবেন ক্রেতারা।

Realme Buds Air 3S

৬০% ছাড়ের সুবাদে রিয়েলমির এই প্রোডাক্টে চলতি সময়ে ৩,০০০ টাকা ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা। অর্থাৎ, এই মুহূর্তে ডিভাইসটি কিনতে হলে ক্রেতাদের ৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১,৯৯৯ টাকা খসাতে হবে। ইয়ারবাডসটি আইপিএক্স৫ (IPX5) রেটিংপ্রাপ্ত হওয়ায় সম্পূর্ণভাবে জল প্রতিরোধী এবং এটি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম।

Realme TechLife Buds T100

অ্যামাজনের চলমান সেলে রিয়েলমির এই অডিও ওয়্যারেবেল প্রোডাক্টটিতে ৫০% ছাড়ের সুবিধা মিলবে, যার সুবাদে চলতি সময়ে এই ডিভাইসটি ২,৯৯৯ টাকার বদলে ১,৪৯৯ টাকায় কেনা যাবে। ব্লুটুথ v5.3 সাপোর্ট সহ আসা এই ইলেকট্রনিক গ্যাজেটটি ২৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করে।

Redmi 10000mAh Lithium Polymer Power Bank

রেডমির এই পাওয়ার ব্যাঙ্কটিতে মাইক্রো ইউএসবি এবং টাইপ-সি পোর্ট সহ ডুয়াল ইনপুট পোর্ট বিদ্যমান। এটিতে একটি ডাবল ইউএসবি আউটপুট রয়েছে এবং ডিভাইসটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসে। চলতি সেলে ৫৩% ছাড়ের দরুন এই পাওয়ার ব্যাঙ্কটি ১,০৫০ টাকা কমে কেনা যাবে। অর্থাৎ, গ্রাহকরা এটি ১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯৪৯ টাকায় খরিদ করতে পারবেন।

Mi 10000mAh 3i Lithium Polymer Power Bank

সেল চলাকালীন ১,১৫০ টাকা ডিসকাউন্টের পর এই পাওয়ার ব্যাঙ্কটি ২,১৯৯ টাকার বদলে ১,০৪৯ টাকায় কেনা যাবে। মাইক্রো-ইউএসবি এবং টাইপ-সি ইনপুট পোর্ট সহ আসা এই ডিভাইসটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Xiaomi Mi 4A Dual_Band Ethernet

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে ৫৭% ছাড়ের সৌজন্যে বর্তমানে এই ডিভাইসটিতে ১,৭০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অর্থাৎ, চলতি সময়ে এটি কিনতে হলে ইউজারদের ২,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১,২৯৯ টাকা খরচ করতে হবে। শাওমির এই ডুয়াল ব্যান্ড গিগাবাইট ওয়াই-ফাই রাউটারটি ১১৬৭ এমবিপিএস পর্যন্ত স্পিড দিতে পারে, ফলে এটি এইচডি ভিডিও স্ট্রিমিং এবং গেমিংয়ের জন্য খুবই উপযুক্ত।



Source link

Leave a Reply