Categories
Tips and Tricks

৩ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, Redmi Note 11 সবচেয়ে সস্তায় কেনার দুর্দান্ত সুযোগ


Redmi Note 11 Price Cut limited Time Discount Offers

আপনি কি ১০ হাজার টাকার রেঞ্জে নতুন ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সুখবর। আসলে এই মুহূর্তে Amazon-এ চলছে Great Indian Festival সেল। আর এই সেলে Redmi Note 11 ফোনটি অনেকটাই সপ্তায় পাওয়া যাচ্ছে। Amazon ফোনটির সাথে ডিসকাউন্ট কুপন, ব্যাঙ্ক অফার দিচ্ছে। আর ফিচারের কথা বললে, এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা।

Redmi Note 11 এর দাম ও অফার

রেডমি নোট ১১ ৪জি-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। তবে অ্যামাজন এখন ফোনটিকে ১১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করেছে। এর সাথে পাওয়া যাচ্ছে ১,০০০ টাকার কুপন।

এর পাশাপাশি SBI ও Kotak ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা পাবেন ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করে মিলবে ১১,৩০০ টাকা পর্যন্ত ছাড়। ফলে এই দীপাবলিতে একটি নতুন ফোন কিনতে চাইলে, রেডমি নোট ১১ নেওয়া যে লাভজনক হবে তা বলার অপেক্ষা রাখে না।

Redmi Note 11 এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi Note 11 ফোনের সামনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ফুল এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং গরিলা গ্লাস ৫-এর সুরক্ষা অফার করে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার ফোনটির পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেলের সহায়ক লেন্স।

পারফরম্যান্সের জন্য Redmi Note 11 ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।



Source link

Leave a Reply