Categories
Tips and Tricks

সবচেয়ে সস্তায় বিক্রি হচ্ছে ৪ জিবি র‌্যামের ফোন, বিক্রি ছাড়ালো ১৮ লক্ষ





Poco C31 sell 18 lakhs get Discounts offer on Flipkart Big Diwali Sale

দীপাবলি উপলক্ষে Flipkart নিয়ে এসেছে Big Diwali Sale। আর এই সেলে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে বাজেট থেকে প্রিমিয়াম স্মার্টফোন। ইতিমধ্যেই আমরা এই সেলের বিভিন্ন অফার সম্পর্কে আপনাদেরকে জানিয়েছি। তবে এই প্রতিবেদনে এমন একটি ফোনের বিষয়ে বলবো, যেটি Flipkart Big Diwali সেলে ৮,০০০ হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যেই ফোনটির ১৮ লক্ষ ইউনিট বিক্রি হয়ে গেছে বলে ই-কমার্স সাইটি জানিয়েছে। আর এই ফোনের নাম Poco C31। বাজেট রেঞ্জের এই ফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি, বড় ডিসপ্লে ও ৪ জিবি র‌্যাম।

Poco C31 দাম ও অফার

পোকো সি৩১ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে ফোনটি ৭,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ৫ শতাংশ ক্যাশব্যাক। আর এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ধারীদের দেওয়া হবে ২৫০ টাকা ছাড়।

Poco C31 স্পেসিফিকেশন ও ফিচার

পোকো সি৩১ ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে PowerVR GE8320 জিপিইউ সহ ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

আবার Poco C31 ফোনে দেখা যাবে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) ইন সেল এলসিডি ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.২) পাওয়া যাবে। আবার পোকো সি৩১ ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।









Source link

Leave a Reply