Categories
Tips and Tricks

নতুন Kawasaki KLR 650S স্টাইলিশ লুক নিয়ে খাটো রাইডারদের জন্য লঞ্চ হল





2023 Kawasaki KLR 650S launched in US

সম্প্রতি Kawasaki তাদের স্পোর্টস বাইক থেকে শুরু করে নানা অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের আপডেটেড সংস্করণ নানা দেশে লঞ্চ করেছে‌। এবার সেই তালিকায় যুক্ত হল KLR 650S এর নাম। জনপ্রিয় ডুয়াল স্পোর্টস বাইকটির S ভার্সনটি আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ করা হয়েছে। পুরনো মডেলের চেয়ে এতে আরও রাগেড দেখতে ফুল ফেয়ারিং ও নীচু সিট আছে। ফলে বেঁটে মানুষদের জন্য আরও সুবিধাজনক হবে।

2023 Kawasaki KLR 650S সব ধরনের রাস্তা চলার জন্য নকশা করা হয়েছে। সিটের উচ্চতা কমিয়ে ৮১৫ মিমি করা হয়েছে। ডিজাইন ল্যাঙ্গুয়েজ খুব অ্যাগ্রেসিভ। ডুয়াল পড এলইডি হেডল্যাম্প, আপরাইট উইন্ডস্ক্রিন, রেইজড হ্যান্ডেলবার, সিঙ্গেল পিস সিট, গ্রাব রেলের সাথে ইন্টিগ্রেটেড টপ বক্স মাউন্ট, এবং স্লিক এলইডি টেলল্যাম্প একে স্টাইলিশ করে তুলেছে। বাইকের বিভিন্ন তথ্য দেখার জন্য এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে।

Kawasaki KLR 650S এর পারফরম্যান্সের কথা বললে, এতে ৬৫২ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন রয়েছে, যা ৫৩ এনএম টর্ক উৎপাদন করে। সাথে ফাইভ স্পিড গিয়ারবক্স সংযুক্ত। রাইডারের সেফটির জন্য দু’দিকে ডিস্ক ব্রেক ও ডুয়াল চ্যানেল এবিএস রয়েছে‌। সাসপেনশনের জন্য সামনে ৪১ মিমি টেলিস্কোপিক ফর্ক ও পিছনে প্রিলোড অ্যাডজাস্টেবল ইউনিশক অ্যাবজর্ভার বর্তমান।

2023 Kawasaki KLR 650S এর দাম রাখা হয়েছে ৬,৮৯৯ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৫.৬৮ লাখ টাকা। মিলবে দুই ভ্যারিয়েন্টে এবিএস ও নন-এবিএস। এই মুহূর্তে ভারতে লঞ্চ হওয়ার কোনও সম্ভাবনা নেই৷ কারণ অ্যাডভেঞ্চার ট্যুরার হিসাবে এর সমকক্ষ Versys 650 বিক্রি করে সংস্থা।






এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷




Source link

Leave a Reply