Categories
Tips and Tricks

অতি সস্তায় ব্লুটুথ কলিং ফিচার ও ১০০ স্পোর্টস মোড সহ লঞ্চ হল Ambrane Wise EON Pro স্মার্টওয়াচ


Ambrane Wise EON Pro Launched in India

Ambrane এর Wise সিরিজের অধীনে আত্মপ্রকাশ করল নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Ambrane Wise EON Pro। নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। তবে এর দাম একেবারেই বাজেটের মধ্যে। ১.৮৫ ইঞ্চি ডিসপ্লের নতুন এই স্মার্টওয়াচটি ৫০০ নিট সর্বোচ্চ উচ্চতা অফার করবে। সেই সঙ্গে ব্লুটুথ কলিংয়ের জন্য এতে রয়েছে ডায়ালার, মাইক্রোফোন ও স্পিকার। আসুন Ambrane Wise EON Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Ambrane Wise EON Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে অ্যামব্রেন ওয়াইস ইয়ন প্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। রেড, ব্লু, গ্রিন এবং ব্ল্যাক এই চারটি কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Ambrane Wise EON Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত অ্যামব্রেন ওয়াইস ইয়ন প্রো ১.৮৫ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা, ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে এবং এর রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। তাছাড়া ক্লাসিক কিউব ডায়ালের এই স্মার্টওয়াচটিতে থাকছে সিলিকনের স্ট্র্যাপ।

অন্যদিকে, ওয়্যারেবলটিতে একাধিক হেলথ মনিটরিং ফিচার উপলব্ধ। এর মধ্যে উল্লেখযোগ্য ব্লাড প্রেসার মনিটর, SPo2 মনিটর, হার্ট রেট মনিটর স্লিপ ট্র্যাকার, ব্রিদিং ট্রেনার, ক্যালরি ট্র্যাকার ইত্যাদি। উপরন্তু ঘড়িটিতে থাকছে ১০০ টিরও বেশী স্পোর্টস মোড। এগুলি হল রানিং, ওয়াকিং, সাইক্লিং, জিমনাস্টিক, যোগা, হাইকিং, ক্রসফিট, ডান্সিং, ক্যারাটে, তাইকুন্ডা ইত্যাদি।

তাছাড়া আগেই বলেছি, ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তার জন্য এতে রয়েছে মাইক্রোফোন, স্পিকার এবং ইন বিল্ট ডায়ালার। শুধু তাই নয়, ঘড়িটি ১০০টি ক্লাউড বেস ওয়াচফেস অফার করবে। সেই সঙ্গে দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। তদুপরি, ঘড়িটিতে ইনবিল্ট গেম, স্মার্ট কন্ট্রোল রিমোট, ক্যামেরা ও মিউজিক প্লেয়ার বর্তমান। সংস্থার মতে, একবার চার্জে Ambrane Wise EON Pro এর ব্যাটারি দশ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত।



Source link

Leave a Reply