Categories
Tips and Tricks

স্কিল শেয়ার প্রিমিয়াম একাউন্ট কুকিজ। Skillshare Premium Account Cookies 2023


অনলাইন প্রশিক্ষণ প্রোগ্রামের ছাত্র এবং বিকাশকারীদের জন্য, Skillshare বিভিন্ন ধরনের বিনামূল্যের শিক্ষার সুযোগ অফার করে। স্কিলশেয়ার শিক্ষামূলক প্রোগ্রামগুলি বিকাশের জন্য শিক্ষাবিদ এবং বিকাশকারীদের একত্রিত করার জন্য বিনামূল্যে প্রশিক্ষণ প্রদান করছে।

Skillshare হল একটি ওয়েব-ভিত্তিক সংস্থা যা ব্যক্তি এবং ব্যবসা যারা অনলাইন শিক্ষাগত ক্লাস এবং পণ্য তৈরি করতে বেছে নেয় তাদের প্রযুক্তিগত সহায়তা এবং সফ্টওয়্যার তৈরি করে। ৯৯ ডলার এর মাসিক ফিতে, Skillshare ২৫,০০০ টির বেশি বিনামূল্যের অনলাইন কোর্সে অ্যাক্সেস প্রদান করে। একজন নিয়োগকারী ম্যানেজারের আগ্রহ আকর্ষণ করার জন্য একটি সহজ বা কঠিন ক্ষমতা শেখা হোক না কেন, আপনার নিজস্ব বিনোদনমূলক আর্টওয়ার্ক শুরু করা, একটি নতুন ভাষা শেখা, বা দেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলির একটি থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন, অনলাইন কোর্সগুলি উচ্চ শিক্ষাকে গণতান্ত্রিক করতে সাহায্য করছে খরচের একটি ভগ্নাংশ।

Skillshare শুধুমাত্র ছাত্র এবং ডেভেলপারদের কম দামে উচ্চ মানের কোর্স তৈরি এবং বিক্রি করার অনুমতি দেয় না, কিন্তু এটি তাদের টুইটার এবং Facebook এর মত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাদের সাফল্যের গল্প শেয়ার করতে দেয়। স্কিলশেয়ার লাইভ কোম্পানির তৈরি একটি অনন্য এবং ইন্টারেক্টিভ মাইক্রোব্লগিং সাইট। শিক্ষার্থী এবং নির্মাতারা তাদের সহপাঠীদের সাথে ছোট অনলাইন ভিডিও শেয়ার করতে পারে এবং তাদের সামাজিক নেটওয়ার্ক থেকে প্রতিক্রিয়া, পরামর্শ এবং গল্প পড়তে পারে। যারা গ্রাহক সম্পর্ক তৈরি করতে, নতুন লিড তৈরি করতে এবং তাদের কোম্পানির প্রচার করতে সামাজিক নেটওয়ার্কিং ব্যবহার করতে চান তাদের জন্য এটি একটি কার্যকর ব্যবসায়িক কৌশল।

Skillshare তাদের অনলাইন শিক্ষাকে পরবর্তী স্তরে নিয়ে যেতে চাওয়া ব্যবসাগুলির জন্য আদর্শ৷ তাদের একটি ক্লাস এবং কনফারেন্স প্ল্যানিং ওয়ার্কশপ রয়েছে যা অনলাইন শিক্ষার পরিবেশের প্রতিটি ফর্মের জন্য অত্যন্ত স্কেলযোগ্য, এক সময়ে ২০০ জন শিক্ষার্থীর ক্লাস পরিচালনা করার ক্ষমতা সহ। শিক্ষক, অবশ্যই, তাদের কোর্স অফার করা হয় কিনা তার উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ আছে। এটি গুরুত্বপূর্ণ যে আপনি তাদের কোর্সের অফারগুলি দেখেন যে তাদের একটি কোর্স রয়েছে যা আপনার প্রয়োজনীয়তা পূরণ করে। পাঠের পাশাপাশি, দক্ষতার সদস্যপদে আরও অনেক সুবিধা রয়েছে যা আপনাকে আপনার কোম্পানিকে প্রসারিত করতে এবং নতুন দক্ষতা বিকাশে সহায়তা করতে পারে।

Skillshare এ বিনামূল্যে ট্রায়ালের জন্য সাইন আপ করতে পারে, যা সবচেয়ে সাধারণ বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি। Skillshare-এর ব্যবসায়িক মডেল হল যে লোকেরা যদি তারা যা দেখে তা পছন্দ করে তবে তারা অনলাইন লার্নিং গ্রুপে যোগদান করবে এবং সামগ্রীটি কিনবে। ছয়টি মেম্বারশিপ লেভেল উপলব্ধ, উচ্চতর স্তরগুলি প্যাকগুলিতে উপলব্ধ। বিনামূল্যে ট্রায়ালের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরে, আপনাকে অবশ্যই আপনার প্রয়োজনীয়তা পূরণ করে এমন কোর্স কিট কিনতে হবে এবং তারপরে কোর্সের জন্য নিবন্ধন করতে হবে। যারা সবেমাত্র অনলাইন শেখার জগতে শুরু করছেন তাদের জন্য এটি একটি চমত্কার চুক্তি, সেইসাথে এটি আপনার সময়সূচীর সাথে খাপ খায় এমন সুযোগ কিনা তা দেখার একটি দুর্দান্ত উপায়।

সদস্যতার প্রথম দুই মাস বিনামূল্যে, এবং আপনার কোর্স লাইব্রেরিতে সীমাহীন অ্যাক্সেস রয়েছে। প্রথম দুই মাসে, আপনি যা চান তা করতে পারেন। আপনি যদি কিছু কিনতে চান বা কোনো উপায়ে সহায়তা চাইতে চান তবে আপনাকে কেবল সহায়তা কর্মীদের সাথে যোগাযোগ করতে হবে। গ্রাহক সহায়তা দলটি সফ্টওয়্যার, উপকরণ বা শেখার প্রক্রিয়া সম্পর্কে আপনার যে কোনও প্রশ্নের উত্তর দেওয়ার জন্যও যোগ্য।

শিল্পের সেরা কিছু প্রশিক্ষক স্কিলশেয়ার পাঠ শেখান। আপনাকে স্বতন্ত্র মনোযোগ এবং তথ্যপূর্ণ, সহজে অনুসরণযোগ্য নির্দেশাবলী দেওয়া হবে। এই কোর্সগুলির মধ্যে একটি সম্পর্কে আপনার উদ্বেগ থাকলে আপনি সহায়তার জন্য সহায়তা দলের সাথে যোগাযোগ করতে সক্ষম হবেন। আপনি বিনামূল্যে ক্লাসের মাধ্যমে অগ্রসর হওয়ার সাথে সাথে স্বতন্ত্র প্রশিক্ষণের জন্য সহায়তা দলের সাথে যোগাযোগ করার আরও সুযোগ পাবেন।

আপনি যখন একটি প্রিমিয়াম স্কিলশেয়ার অ্যাকাউন্ট কিনবেন, আপনি অবিলম্বে গ্রুপে যোগ দেবেন এবং সমস্ত সরঞ্জাম, নোট, ভিডিও এবং অন্যান্য সামগ্রীতে অ্যাক্সেস পাবেন। আপনি যখন প্রিমিয়াম প্ল্যানে আপগ্রেড করবেন, আপনি আপনার নিজস্ব সম্প্রদায় শুরু করতে এবং আলোচনায় অংশগ্রহণ করতে সক্ষম হবেন। আপনি কোনো অতিরিক্ত খরচ ছাড়াই প্রিমিয়াম কোর্স লাইব্রেরিতে অ্যাক্সেস পাবেন। ৫০০ টিরও বেশি প্রিমিয়াম স্কিলশেয়ার কোর্স আপনার জন্য উপলব্ধ হবে।

আপনি বিনামূল্যে ট্রায়াল শেষ করার সাথে সাথে আপনি একটি অর্থপ্রদানের অ্যাকাউন্টে স্যুইচ করবেন৷ আপনার অ্যাকাউন্টে অ্যাক্সেস পাওয়ার সাথে সাথে আপনি যে ক্লাসগুলি নিতে চান তা বেছে নিতে পারেন। আপনি আপনার সমস্ত পাঠ শেষ করার পরে, আপনি একটি প্রিমিয়াম সদস্যতায় আপগ্রেড করতে পারেন এবং সরাসরি আপনার ফোন থেকে নির্দেশমূলক ভিডিও মুদ্রণ করতে পারেন৷ আপনার নোটগুলি আপনার অ্যাকাউন্টে সংরক্ষিত হবে এবং আপনি আপনার অগ্রগতির একটি বিশদ প্রতিবেদন পাবেন। আপনি প্রিমিয়াম সদস্যতার সাথে আজীবন সদস্যপদও পেতে পারেন, যা আপনাকে সীমাহীন লেনদেন করতে দেয়।

আপনি দুটি উপায়ে বিনামূল্যে একটি স্কিলশেয়ার প্রিমিয়াম পেতে পারেন। প্রথম ধাপে যোগদান করা হয়। এটি করা সহজ এবং কিছু খরচ হয় না। শুরু করতে, ওয়েবসাইটে যান এবং নিবন্ধন করুন।

SkillShare বিভিন্ন উপায়ে কমিশন প্রদান করে, যার মধ্যে তৃতীয় পক্ষের সরবরাহকারীরা অন্তর্ভুক্ত। সাধারণত, একটি আমার আইপি ঠিকানা বা আমার ডোমেন নাম তৈরি করা হয়। আপনি যখন SkillShare-এর সাথে হোস্ট করতে সাইন আপ করেন, তখন তারা আপনার ডেটা সংগ্রহ করে এবং একটি ডাটাবেসে সংরক্ষণ করে। যখন কেউ একটি SkillShare অ্যাকাউন্ট হোস্ট করে, সার্ভার তাদের একটি “আইডি” বরাদ্দ করে যা আপনার ডোমেন নাম বা আমার আইপি ঠিকানার সাথে মিলে যায়।

যে কেউ আপনার ওয়েবসাইট ভিজিট করবে তাদের কাছে একটি ফর্ম এবং একটি আইডি পাওয়া যাবে। যখন তারা ফর্মটি পূরণ করবে তখন তারা আপনাকে তাদের ব্যক্তিগত বিবরণ পাঠাবে, যেমন তাদের নাম, বয়স এবং আইপি ঠিকানা। SkillShare ব্যবহারকারী এবং সার্ভার থেকে ডেটা সংগ্রহ করে এবং বিভিন্ন সার্ভারের মাধ্যমে এটিকে রুট করে। ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড, ইমেল ঠিকানা, ওয়েব বীকন, পরিসংখ্যান এবং অন্যান্য তথ্য সংগ্রহ করা হয়।

আপনি যখন স্কিলশেয়ারে যোগ দেবেন তখন আপনাকে আপনার আমার আইপি ঠিকানা বা আমার ডোমেন নাম সেট আপ করতে বলা হবে। আপনি যখন এটি সেট আপ করেন তখন আপনার ভিজিট নিরীক্ষণের জন্য আপনাকে কুকিজ বা তৃতীয় পক্ষের পেমেন্ট প্রসেসর ব্যবহার করতে হতে পারে। আপনি, উদাহরণস্বরূপ, Google Analytics অথবা Yahoo Analytics ব্যবহার করতে পারেন। আপনি কীভাবে অর্থপ্রদান করতে চান তা নির্বাচন করার বিকল্প আপনার কাছে রয়েছে। আপনার কাছে PayPal বা সরাসরি ব্যাঙ্ক ট্রান্সফার ব্যবহার করার পছন্দ আছে। আপনি তৃতীয় পক্ষের বিজ্ঞাপন নেটওয়ার্কগুলিও ব্যবহার করতে সক্ষম হবেন।

কোন ধরনের বিষয়বস্তু পরিদর্শন করা হয়েছে, একজন ব্যক্তি কতক্ষণ কোনো সাইটে থাকেন, তারা কোন পৃষ্ঠাগুলি ব্রাউজ করেন, কত ঘন ঘন সাইটটি দেখেন, দিনের কোন সময় এবং কোথায় তারা ওয়েবে অনুসন্ধান করেন সে সম্পর্কে তথ্য সংগ্রহ করতে তৃতীয় পক্ষের কুকি ব্যবহার করা হয় তথ্য, এবং অনলাইন থাকার সময় তারা যে কোনো পদক্ষেপ নেয়। থার্ড-পার্টি কুকিজ এমন একটি শব্দ যা বিভিন্ন বিজ্ঞাপন নেটওয়ার্ক এবং ট্র্যাকিং প্রযুক্তিকে বোঝায়। কিছু লোক এগুলিকে “দ্বিতীয়-পক্ষ অথবা “অনাবিষ্কৃত” কুকি বলে, তবে সেগুলি কম কার্যকর নয়৷ শব্দভান্ডারই একমাত্র জিনিস যা বিভ্রান্তিকর হতে পারে।

SkillShare এই জ্ঞান তৃতীয় পক্ষের সার্ভার থেকে সংগ্রহ করে, আপনার নিজের নয়। ফলস্বরূপ, আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলিকে সুরক্ষিত করার জন্য এমন কোনও নিয়ম নেই যা কোনও সংস্থাকে আপনার উপর গুপ্তচরবৃত্তি করা থেকে নিষিদ্ধ করবে যদি তারা ইচ্ছা করে। এটি Google-এর বিপরীতে, যা, উদাহরণস্বরূপ, “গুগল অ্যানালিটিক্স” জাভাস্ক্রিপ্ট কোড দ্বারা উত্পন্ন ডেটা সংগ্রহ করা থেকে নিষেধ করা যেতে পারে৷ SkillShare আপনার ক্রিয়াকলাপ সম্পর্কে তথ্য সংগ্রহ করতে কুকিজ ব্যবহার করে না, তবে তারা “স্থির কুকিজ” ব্যবহার করে যা আপনার ব্রাউজারের সাথে লিঙ্কযুক্ত এবং আপনি সেগুলি মুছে ফেলা পর্যন্ত আপনার কম্পিউটারে থাকে। এই ধরনের কুকি ওয়েবসাইটগুলিতে আরও জনপ্রিয় যেগুলির জন্য আপনাকে আইটেমগুলির জন্য অ্যাক্সেস বা প্রচারমূলক ডিল কিনতে হবে।

SkillShare ব্যাখ্যা করে যে কুকিগুলি কী এবং একটি ভোক্তা হিসাবে আপনার কাছে সেগুলি কী বোঝায়৷ চিবানো কুকিজ তৈরি করতে, আপনাকে যা করতে হবে তা হল একটি উপাদান বেছে নিন এবং বিস্কুট বেক করুন। ছোট এবং লম্বা কুকি দুই ধরনের কুকিজ। ছোট কুকিতে লম্বা কুকির তুলনায় ভরাট পরিমাণ কম থাকে। অন্যদিকে, বড়গুলো খাটোগুলোর তুলনায় তিনগুণ বেশি ভরাট করে। SkillShare কুকিগুলিকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে তারা যত কম ফিলিং থাকে তত বেশি চিবিয়ে থাকে।

কুকিজ বেক করার সময়, আপনি একটি উপাদান নির্বাচন করুন এবং তারপর সেই উপাদানটির পছন্দসই পরিমাণ লিখুন। আপনি যদি সেগুলিকে চিবিয়ে খেতে চান তবে একটি ক্রাঞ্চিয়ার উপাদান যোগ করুন, যেমন চকোলেট চিপস। শেষ ফলাফল হল একটি চিবানো কুকি যা আপনার প্রত্যাশার মতো সমৃদ্ধ নয়। ময়দা এবং বেকিং সোডা হল দুই ধরনের উপাদান যা যোগ করতে হবে। ময়দা ব্যাটারকে মিক্সিং বাটিতে লেগে থাকতে সাহায্য করে এবং বেকিং সোডা একটি উজ্জ্বল চেহারা এবং গন্ধ যোগ করে।

ফেসবুক তৃতীয় পক্ষ। পছন্দগুলিতে গিয়ে এবং “কুকিজ” এ ক্লিক করে আপনি আপনার মেশিন থেকে কুকিজ বা Facebook থেকে পাঠানো কুকিজ ব্যবহার করতে পারেন৷ Facebook-সংযুক্ত মেশিন ব্যবহার করে তৃতীয় পক্ষের দ্বারা এই ডেটা সংগ্রহ করা হয় এবং আপনি যখন ইন্টারনেটে লগ ইন করেন বা গেম খেলেন তখন আপনার ডিভাইসে ফেরত পাঠানো হয়। SkillShare এর জন্য, এটিই প্রয়োজন।

SkillShare প্রকৃত পণ্য বিক্রির পরিবর্তে SkillShare পয়েন্ট কিনতে চায় এমন পুরুষ ও মহিলাদের থেকে অবস্থানের তথ্য সংগ্রহ করে অর্থ উপার্জন করে। তৃতীয় পক্ষগুলি আপনার জন্য বিজ্ঞাপনগুলি তৈরি করতে এবং আসন্ন প্রতিযোগিতা এবং ইভেন্টগুলি সম্পর্কে আপনাকে ইমেল দেওয়ার জন্য এই তথ্য সংগ্রহ করে।

উপসংহার:

যাইহোক, আপনাকে অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে কারণ আপনি যদি ইমেল প্রচারাভিযানটি অপ্ট আউট করেন তবে আপনার অবস্থানের তথ্য আপনার অনুমতি ছাড়াই অন্য কোথাও প্রকাশ করা যেতে পারে। আপনার অবস্থান কীভাবে দেখানো হবে তা বেছে নেওয়ার স্বাধীনতা আপনার আছে এবং আপনি সর্বদা আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে প্রদর্শিত যেকোনো বিজ্ঞাপন থেকে অপ্ট আউট করতে পারেন।

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

▶ ফ্রিল্যান্সার হওয়ার সম্পূর্ণ গাইড!

skillshare, skillshare premium account, skillshare premium, skillshare free, how to get skillshare premium for free, skillshare premium subscription free, skillshare review, how to get skillshare for free, skillshare free courses, how to get skillshare courses for free, skillshare free trial 3 months code, skillshare for free, skillshare premium account free, get skillshare for free, skillshare courses, is skillshare worth it, skillshare premium free.



Source link

Leave a Reply