Categories
Tips and Tricks

৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ ১৪৪ হার্টজ ডিসপ্লে, Honor X40 GT লঞ্চ হল বাজেটের মধ্যে


Honor X40 GT Launched

Honor X40 GT প্রত্যাশামতোই আজ চীনে লঞ্চ হল। এটি গতমাসে আত্মপ্রকাশ করা Honor X40 ফোনের আপগ্রেড ভার্সন। নয়া এই ফোনে পাওয়া যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৭ জিবি ভার্চুয়াল র‌্যাম। এছাড়া Honor X40 GT ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

অনর এক্স৪০ জিটি দাম (Honor X40 GT Price)

অনর এক্স৪০ জিটি ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,০৯৯ ইউয়ান (প্রায় ২৪,০০০ টাকা)। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,৫০০ টাকা)। ফোনটি রেসিং ব্ল্যাক, মিডনাইট নাইট ব্ল্যাক এবং টাইটানিয়াম এমটি সিলভার কালারে পাওয়া যাবে। বিশ্ব বাজারে অনর এক্স৪০ জিটি এর লভ্যতা সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

অনর এক্স৪০ জিটি স্পেসিফিকেশন ও ফিচার (Honor X40 GT Specifications and Features)

অনর এক্স৪০ জিটি ফোনে আছে ৬.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৩৮৮ x ১০৮০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অনর এক্স৪০ জিটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ৭ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। তাপ নিয়ন্ত্রণের জন্য এতে ভিসি লিকুইড কুলিং সিস্টেম উপলব্ধ।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Honor X40 GT ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ম্যাজিক ওএস ৬.১ কাস্টম স্কিনে চলবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Honor X40 GT ফোনে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।



Source link

Leave a Reply