Categories
Tips and Tricks

Xiaomi চালু করল নতুন পরিষেবা, গ্রাহকদের সমস্যা মিটবে একটি ভিডিও কলেই


Xiaomi India launches new live video support for Customer Service

যেকোনো ধরনের পরিষেবা বা প্রোডাক্ট ব্যবহারের ক্ষেত্রে অনেক সময়ই আমাদের কোম্পানির সাথে মানে কাস্টমার কেয়ার সার্ভিসে যোগাযোগ করার প্রয়োজন হয়। সাধারণত কাস্টমার কেয়ার সার্ভিস পেতে ফোন কল বা ইমেইলের মত অপশন ব্যবহার করতে হয়; যদিও এখন অনেক প্ল্যাটফর্মই চ্যাটবটের মাধ্যমে গ্রাহকদের সমস্যা দূর করার চেষ্টা করে। কিন্তু এই বিষয়ে Xiaomi India এবার নতুন একটি পদক্ষেপ নিয়েছে। সম্প্রতি টেক জায়ান্ট সংস্থাটি তার কাস্টমার সার্ভিসের পরিধি প্রসারিত করেছে, যার ফলে Xiaomi প্রোডাক্ট ব্যবহারকারীরা বাড়ি বসে কোম্পানির সাথে তাদের সুবিধা-অসুবিধার কথা শেয়ার করতে পারবেন মাত্র একটি ভিডিও কলেই। হ্যাঁ ঠিকই পড়েছেন। মূলত, Xiaomi-র স্মার্ট টিভি, রোবট, ভ্যাকুয়াম ক্লিনার এবং স্মার্ট ওয়াটার পিউরিফায়ারের গ্রাহকরা এই লাইভ ভিডিও সাপোর্ট (live video support) পাবেন বলে জানা গিয়েছে।

এবার কোনো সমস্যা থাকলেই Xiaomi-কে ভিডিও কল করা যাবে

শাওমির মতে, শাওমি এবং রেডমি (Redmi) উভয় ব্র্যান্ডনেমযুক্ত ডিভাইসের ইউজাররা ভিডিও কাস্টমার সার্ভিসের সুবিধা পাবেন। এক্ষেত্রে ইউজারদের কোনো সমস্যা থাকলে ভিডিও সাপোর্টের মাধ্যমে তার সমাধান করার চেষ্টা করবেন বিশেষজ্ঞরা। এর মধ্যে কোনো প্রোডাক্টের ওয়ারেন্টি থাকলে এবং ভিডিও কলের মাধ্যমে সমস্যার সমাধান না হলে, কোম্পানি গ্রাহকের কাছে একটি নতুন প্রোডাক্ট পাঠাবে বলে জানিয়েছে।

উল্লেখ্য, শাওমির নতুন লাইভ ভিডিও সাপোর্ট ১১টি ভাষায় উপলব্ধ থাকবে যার মধ্যে থেকে গ্রাহকরা ইংরেজি, হিন্দি, মারাঠি, তামিল, গুজরাটি ইত্যাদি বিকল্প বেঁচে নিতে পারবেন। এই প্রসঙ্গে বলে রাখি, কাস্টমার সার্ভিস হিসেবে কোম্পানির এআই (AI) বট ২৪×৭ উপলব্ধ থাকবে, যা হিন্দি এবং ইংরেজি ভাষায় অ্যাক্সেস করা সম্ভব। এছাড়া এই একই কাজের জন্য রয়েছে শাওমি সার্ভিস+ (Xiaomi Service+) অ্যাপও।

গ্রাহকদের সন্তুষ্টিই কোম্পানির মূল কথা

নতুন পরিষেবা সম্পর্কে শাওমি ইন্ডিয়ার প্রেসিডেন্ট মুরালিকৃষ্ণান বী বলেছেন যে, সংস্থাটি সবসময় তাদের শক্তি এবং প্রচেষ্টার মাধ্যমে দীর্ঘস্থায়ী গ্রাহক সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেছে। তারা মনোনিবেশ করেছে ডিজিটাল-প্রথম গ্রাহক সহায়তা পরিষেবা প্রদানের ওপরেও। সেক্ষেত্রে নতুন চালু হওয়া ‘লাইভ ভিডিও সাপোর্ট’ অপশনটি গ্রাহকদের সন্তুষ্টি এবং নিরাপত্তা প্রদান করার পাশাপাশি নির্বিঘ্নে দিন কাটানোর সুযোগ দেবে।



Source link

Leave a Reply