Categories
Tips and Tricks

ঘর মনে হবে সিনেমা হল, BOSE আনল অত্যাধুনিক প্রযুক্তির সাউন্ডবার


Bose Smart Soundbar 600 launched

জনপ্রিয় অডিও ডিভাইস প্রস্তুতকারী সংস্থা Bose লঞ্চ করল তাদের আরও একটি নতুন সাউন্ডবার, যার নাম Smart Soundbar 600। নতুন এই অডিও ডিভাইসটির হাই ফাই সাউন্ড কোয়ালিটির মাধ্যমে ব্যবহারকারী ঘরে বসেই সিনেম্যাটিক এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন Bose Smart Soundbar 600 সাউন্ডবারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Bose Smart Soundbar 600 সাউন্ডবারের দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে বোস স্মার্ট সাউন্ডবার ৬০০ অডিও ডিভাইসটির দাম ধার্য করা হয়েছে ৪৯৯ ডলার ( প্রায় ৪১,০৮৮ টাকা)। আগামী ২৪ অক্টোবর থেকে এর বিক্রি শুরু হবে।

Bose Smart Soundbar 600 সাউন্ডবারের স্পেসিফিকেশন

বোস স্মার্ট সাউন্ডবার ৬০০ অডিও স্লিক এবং মিনিমাল অ্যাস্থেটিক ডিজাইনের সাথে এসেছে। এর উচ্চতা ৫.৬১ সেন্টিমিটার, গভীরতা ১০.৩৯ সেন্টিমিটার এবং দৈর্ঘ্য ৯.৪৪ সেন্টিমিটার। তাছাড়া আইকনিক ম্যাট বডির তৈরি সাউন্ডবারটির চারপাশে রয়েছে ব্ল্যাক কালারের মেটাল গ্রিল।

অন্যদিকে, জনপ্রিয় সংস্থার এই অডিও প্রোডাক্টটিতে ডলবি অ্যাটমস টেকনোলজি সাপোর্ট করবে। তাই সংস্থাটি দাবি করেছে, তাদের নতুন এই অডিও প্রোডাক্টটি উন্নত মানের অডিও কোয়ালিটি অফার করতে সক্ষম। শুধু তাই নয়, এতে রয়েছে ওয়াইফাই এবং ব্লুটুথ সাপোর্ট। তাছাড়া এর বিল্ট-ইন ক্রোমকাস্ট, স্পটিফাই কানেক্ট এবং অ্যাপেল’স এয়ারপ্লে ২ এর মত প্ল্যাটফর্মগুলি স্ট্রিমিং নিয়ন্ত্রণ করতে পারবে। আবার ভয়েসের মাধ্যমে সাউন্ডবারটিকে নিয়ন্ত্রণের জন্য এটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং অ্যামাজন অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ এসেছে।

এখানে বলে রাখি, নতুন এই প্রোডাক্টটি সংস্থার অন্যান্য ইকোসিস্টেম ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তাই বোস ভয়েস৪ভিডিও (Bose Voice4Video) টেকনোলজির মাধ্যমে অ্যালেক্সা ব্যবহার করে সহজেই ভয়েস কম্যান্ড দিয়ে টিভি চালু করা যাবে। এমনকি পছন্দের চ্যানেল পরিবর্তন করাও সম্ভব। উপরন্তু বোস সিম্পলসিঙ্ক (Bose SimpleSync) টেকনোলজির মাধ্যমে এটি সংস্থার অন্য স্পিকারের সঙ্গে অনায়াসে যুক্ত হয়ে যাবে। এর জন্য শুধুমাত্র এইচডিএমআই ইএআরসি (HDMI eARC) কিংবা অপটিক্যাল কেবলের প্রয়োজন হবে।



Source link

Leave a Reply