Categories
Tips and Tricks

বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস লাইসেন্স বিনামূল্যে! Free BitDefender Antivirus License


ফ্রি বিটডিফেন্ডার টোটাল সিকিউরিটি লাইসেন্স প্রকাশিত হওয়া প্রথম দর্শনীয় নিরাপত্তা সংস্করণ। সমস্ত পক্ষকে বিপদের বিরুদ্ধে সর্বোত্তম সম্ভাব্য সুরক্ষা প্রদানের জন্য বুদ্ধিমত্তা সংগ্রহের জন্য তাদের একটি ব্যবস্থা রয়েছে।

এই প্যাকেজ দ্বারা প্রদত্ত নিরাপত্তার অন্য স্তরটি নিজেকে রক্ষা করার জন্য অ্যাপ্লিকেশনের ক্ষমতার উপর দৃষ্টি নিবদ্ধ করে। আপনার কম্পিউটারে ম্যালওয়্যার এবং স্পাইওয়্যার মোকাবেলা করার জন্য এটি একটি দুর্দান্ত সফ্টওয়্যার। এই কারণে, আপনি ব্যাকআপ পাওয়ার জন্য নিজেকে চাপ দিতে পারবেন না। এটি ১০০ টিরও বেশি দেশে সহায়ক এবং সহযোগী রয়েছে। এটি একটি স্বতন্ত্র অ্যাপ্লিকেশন যা অনলাইন হ্যাকার এবং স্পাইওয়্যার থেকে আপনার অফ-লাইন এবং অনলাইন তথ্য রক্ষা করে। শিরোনামটি সারা বিশ্বে আগ্রাসন এবং হুমকির প্রচার করে, সেইসাথে এই সমস্ত বিপদগুলিকে প্ররোচিত করে এমন মন্দ পয়েন্টগুলি দূর করার জন্য এই সর্বজনীন প্যাকেজ।

বিনামূল্যে Bitdefender মোট নিরাপত্তা লাইসেন্স উপলব্ধ সবচেয়ে নির্ভরযোগ্য এবং সুপরিচিত নিরাপত্তা সমাধান এক. বিটডিফেন্ডার টোটাল সিকিউরিটি এমন একটি সফ্টওয়্যার যা ব্যবহার করা সহজ করার জন্য ডিজাইন করা হয়েছে। বিটডিফেন্ডারের পণ্যগুলি অ্যান্টি-স্পাইওয়্যার এবং অ্যান্টি-ভাইরাস ক্ষমতাও অফার করে যা ট্রোজান, রুটকিট, আশীর্বাদ এবং স্প্যামের মতো পরিচিত হুমকি থেকে রক্ষা করে। আপনি যদি আচারের মধ্যে থাকেন, তবে বেশ কয়েকটি অ্যান্টি-ভাইরাস রুম উপলব্ধ আছে কিনা তা বিবেচনা না করে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করুন। সাদা, অর্গানিক, পরিবেশবান্ধব, ধূসর, লাল রঙের রংগুলো বেশি আকর্ষণীয় বলে মনে হয়।

Bitdefender আমাদের আধুনিক দিনের সেরা নিরাপত্তা সমাধান এক. প্রত্যেকেই তাদের ডিভাইস সুরক্ষায় প্রিমিয়াম নিরাপত্তা ব্যবহার করতে চায়। Bitdefender প্রিমিয়াম সিকিউরিটি 2022 বিনামূল্যে লাইসেন্স কী বছরের জন্য আনুষ্ঠানিকভাবে উপহার। এই প্রিমিয়াম নিরাপত্তা স্যুট macOS, Windows, iOS, এবং Android ডিভাইসগুলিকে সমর্থন করে। এটি একটি প্রিমিয়াম বান্ডেল এবং আপনি এই বিটডিফেন্ডার প্রিমিয়াম সিকিউরিটি বান্ডেলে এটি একটি প্যাকেজে পেতে পারেন।

এই প্রিমিয়াম প্যাকেজটি ডিজিটাল গোপনীয়তা সুরক্ষা সহ সমস্ত ধরণের হুমকির বিরুদ্ধে সম্পূর্ণ সুরক্ষা প্রদান করে। এই নিরাপত্তা বান্ডেলে রয়েছে বিটডিফেন্ডার টোটাল সিকিউরিটি, ম্যাকের জন্য বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস, বিটডিফেন্ডার ভিপিএন সার্ভিস, বিটডিফেন্ডার ওয়েব প্রোটেকশন এবং প্যারেন্টাল কন্ট্রোল, বিটডিফেন্ডার শক্তিশালী পাসওয়ার্ড ম্যানেজার সহ অ্যান্ড্রয়েডের জন্য বিটডিফেন্ডার মোবাইল সিকিউরিটি যা ফোন এবং কম্পিউটার উভয় ক্ষেত্রেই কাজ করে।

সমস্ত অপারেটিং সিস্টেম জুড়ে, এই প্রোগ্রামটি ই-হুমকির বিরুদ্ধে সেরা রিয়েল-টাইম সুরক্ষা প্রদান করে। আপনার সমস্ত ডিভাইসে একটি সীমাহীন VPN ব্যবহার করে, এই অ্যাপটি আপনার অনলাইন বেনামী সম্পূর্ণ করে৷ তাছাড়া, এটি একটি শক্তিশালী VPN এবং একটি শক্তিশালী মাল্টিপ্ল্যাটফর্ম পাসওয়ার্ড ম্যানেজার সহ আসে।

সমস্ত ধরণের ভাইরাস, ট্রোজান, ওয়ার্ম, রুটকিট, স্পাইওয়্যার, র্যানসমওয়্যার এবং শূন্য-দিনের শোষণের বিরুদ্ধে রিয়েল-টাইম সুরক্ষা। এটি র‍্যানসমওয়্যার প্রতিরোধের বিরুদ্ধে বহুস্তরযুক্ত সুরক্ষা এবং অন্যান্য নথির সাথে আপনার সমস্ত ব্যক্তিগত ডেটা, ফটো, ভিডিওগুলিকে সুরক্ষিত রাখে।

রুটকিটের মতো কিছু জটিল ডিজিটাল ম্যালওয়্যার শনাক্ত করার ক্ষেত্রে, কম্পিউটার পরিষ্কার এবং পুনরুদ্ধার করার জন্য একটি নিরাপদ পরিবেশ তৈরি করা হবে। ওয়েবক্যাম ফাঁস প্রতিরোধ যা আপনার গোপনীয়তা রক্ষা করে। ওয়েব ফিল্টার ব্যবহারকারীদের ক্ষতিকারক ওয়েবসাইট পরিদর্শন থেকে বাধা দেয়।

আপনি Bitdefender প্রিমিয়াম VPN দ্বারা হ্যাকারদের বিরুদ্ধে সুরক্ষিত, যা আপনার ইন্টারনেট ট্র্যাফিক এনক্রিপ্ট করে আপনাকে হ্যাক হওয়া এবং আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য, পাসওয়ার্ড এবং ডাউনলোডগুলি চুরি হওয়া থেকে রক্ষা করে৷ শক্তিশালী নেটওয়ার্ক নিরাপত্তার জন্য ধন্যবাদ, হ্যাকার এবং ডেটা স্নুপাররা ব্যক্তিগত তথ্য অ্যাক্সেস করতে পারে না।

পাসওয়ার্ড এবং ক্রেডিট কার্ড নম্বর চুরি করে এমন ওয়েবসাইটগুলিকে শনাক্ত এবং ব্লক করার একটি উপায় প্রদান করে যা বিশ্বাসযোগ্য দেখায়। এই এক্সটেনশনটি ট্র্যাকারকে আপনার ডেটা সংগ্রহ করা বন্ধ করে ট্র্যাকিং প্রতিরোধ করে৷ আপনি যে কোনো ওয়েবসাইট থেকে এই তথ্য দেখতে এবং নিয়ন্ত্রণ করতে পারেন।

আপনার ইনবক্সকে অবাঞ্ছিত বার্তা থেকে পরিষ্কার রাখে। ইমেল ক্লায়েন্ট যেমন Microsoft Outlook এবং Thunderbird এর সাথে ব্যবহার করা যেতে পারে। চলমান অ্যাপগুলি পর্যবেক্ষণ করা হয় আচরণগত সনাক্তকরণ নামে একটি পদ্ধতি ব্যবহার করে।

OneClick Optimizer টুল ব্যবহার করে, আপনার ডিভাইসগুলি দ্রুত চলবে এবং আরও ভাল কাজ করবে। পিতামাতা এবং শিশুদের অনলাইন নিরাপত্তা এবং অভিভাবকীয় নিয়ন্ত্রণের সাথে সহায়তা রয়েছে৷ এটি আপনাকে স্থায়ীভাবে একটি ফাইল মুছে ফেলতে এবং আপনার পিসিতে এটির কোনো ট্রেস মুছে ফেলতে দেয়।

কিভাবে ১ বছরের জন্য Bitdefender প্রিমিয়াম সিকিউরিটি ২০২২ ফ্রি লাইসেন্স কী পাবেন Windows/Mac/iOS/Android জন্য। এটি একটি প্রচারমূলক উপহার অফার এবং শুধুমাত্র ইউক্রেনীয় ব্যবহারকারীদের জন্য এর ব্যবহার। আপনি যদি এই পরিষেবাটি পেতে চান তবে এই প্রচারটি অ্যাক্সেস করতে আপনাকে ইউক্রেন আইপি ব্যবহার করতে হবে।

দ্রষ্টব্য: আপনি এই VPN সফ্টওয়্যার ব্যবহার করতে পারেন এবং আশা করি এটি কাজ করেছে।

উচ্চতর প্যাথোজেন প্রশাসন প্রোগ্রাম।

ফিল্টার সিস্টেমগুলি আপনার সাইটের ব্যাকলিঙ্কগুলি যা আপনি

আপনার সামাজিক ট্রেডিং অ্যাকাউন্টগুলি থেকে অর্জন করেন।

কাটিং-সাইড প্রাপ্তবয়স্ক হ্যান্ডেলগুলিকে স্থিতিশীল করে।

সেরা গতি এবং কর্মক্ষমতা জন্য আপনার পিসি উন্নত।

ফোন এই নির্দিষ্ট উদ্বেগ এবং এসএমএস ইমেল বার্তা প্রতিরোধ করে।

উন্নত মিক্স-প্ল্যাটফর্ম এবং গতি সামগ্রিক কর্মক্ষমতা।

ম্যালওয়্যার স্বীকৃতি হারানো কঠিন।

উইন্ডোজ, ম্যাক পিসি ওএস, আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য ব্যাপক সুরক্ষা।

এবং আরো অনেক ফাংশন।

আপনি পিসির জন্য বিটডিফেন্ডার মোট নিরাপত্তা এবং ভিপিএন পরিষেবা ডাউনলোড করতেও ব্যবহার করেন। এটি ১০টি ডিভাইস পর্যন্ত সমর্থন প্রদান করে।

উপসংহার:

এই নিবন্ধটি পড়ার পরে ১ বছরের বিনামূল্যে বিটডিফেন্ডার প্রিমিয়াম সিকিউরিটি উপভোগ করুন। এটি একটি আশ্চর্যজনক অফার, উপরের কয়েকটি ধাপ অনুসরণ করুন এবং ১ বছরের সদস্যতার জন্য এটি বিনামূল্যে পান। লাইসেন্সের শর্তাবলীর সময়, প্রযুক্তিগত সহায়তা সহ আপডেটগুলি বিনামূল্যে। আপনি যদি এই প্রিমিয়াম নিরাপত্তা পছন্দ করেন, তাহলে আপনার বন্ধু এবংসাথে শেয়ার করুন।

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

▶ ফ্রিল্যান্সার হওয়ার সম্পূর্ণ গাইড!

bitdefender, bitdefender free, bitdefender review, bitdefender antivirus, bitdefender free antivirus, bitdefender total security, bitdefender antivirus free, bitdefender free review, bitdefender free antivirus review, bitdefender vpn, bitdefender vs kaspersky, bitdefender 2022, bitdefender 2023, bitdefender free vs malware, bitdefender crack, how to install bitdefender free edition, bitdefender key, bitdefender free install, bitdefender total security 2023 review.



Source link

Leave a Reply