Categories
Tips and Tricks

নারীদের জন্য সুদৃশ্য স্মার্টওয়াচ আনল কিসিলেক্ট


স্মার্টফোন ব্যবহার যেমন বৃদ্ধি পাচ্ছে ঠিক তেমনি স্মার্টওয়াচের জনপ্রিয়তাও বৃদ্ধি পাচ্ছে। দেশের বাজারে কিসিলেক্ট স্মার্টওয়াচ এর ভালোই নামডাক রয়েছে, এবার নারীদের জন্য এক বিশেষ স্মার্টওয়াচ নিয়ে এসেছে কিসিলেক্ট।

কিসিলেক্ট লোরা লেডি কলিং ওয়াচ নামের এই স্মার্টওয়াচটি শুক্রবার দেশের বাজারে মুক্তি পায়। বাংলাদেশের ব্র্যান্ডটির ডিস্ট্রিবিউটিং পার্টনার ‘মোশন ভিউ’ স্মার্টওয়াচটি উন্মোচন করে।

শুক্রবার রাতে ফেসবুক লাইভ এর মাধ্যমে জনপ্রিয় টেক ইউটিউবার সোহাগ মিয়া এবং টেক থিয়েটারের শাহনাজ আক্তার স্মার্টওয়াচটি উন্মোচন করেন। প্রোডাক্ট উন্মোচন এর অনুষ্ঠানের সাথে চলে গিভওয়ে ইভেন্ট, যার মাধ্যমে কিছু ভিউয়ার পেয়ে যান কিসিলেক্ট লোরা স্মার্টওয়াচ, আকর্ষণীয় গিফট এবং অফিসিয়াল টি-শার্ট ও চাবির রিং।

লাইভ ইভেন্টে উল্লেখিত টেক রিভিউয়ারগণ কিসিলেক্ট লোরা লেডি কলিং ওয়াচ এর বিভিন্ন ফিচার নিয়ে আলোচনা করেন। রাউন্ড শেপের এই স্মার্টওয়াচে পেয়ে যাবেন ১.৩২ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। এক্সট্রা লেদারের স্ট্রাপ পেয়ে যাবেন স্মার্টওয়াচটির সাথে। 

৭০টি স্পোর্টস মোড রয়েছে লোরা লেডি কলিং স্মার্টওয়াচটিতে। ব্লুটুথ ৫.২ থাকার কারণে ফোনের সাথে বেশ ভালোভাবে কাজ করবে এই স্মার্টওয়াচ এর কানেকটিভিটি। এই স্মার্টওয়াচটি অ্যান্ড্রয়েড ৪.৪+ এবং আইওএস ৯.০ বা তার পরের যেকোনো ভার্সন সাপোর্ট করে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

লোরা লেডি কলিং স্মার্টওয়াচ এর আরেকটি অসাধারণ ফিচার হলো ২৪ঘন্টা হার্টরেট মনিটর করার সুবিধা যা সম্ভব হয়েছে স্মার্টওয়াচে থাকা সেন্সরের কারণে। আবার আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিট্যান্ট হওয়ার কারণে এই স্মার্টওয়াচ পড়ে নিশ্চিন্তে সাঁতার কাটতে পারবেন। অর্থাৎ পানিতে ভিজে নষ্ট হওয়ার কোনো সম্ভাবনা নেই এই লোরা লেডি কলিং ওয়াচটি।

লোরা লেডি কলিং স্মার্টওয়াচটিতে ২৮০ mAh এর ব্যাটারি রয়েছে, যা একবার ফুল চার্জে কয়েকদিন নিশ্চিতে ব্যবহার করা যাবে বলে দাবি করছে কিসিলেক্ট। 

কিসিলেক্ট লোরা লেডি কলিং স্মার্টওয়াচ এর দাম ৫,৬৮০টাকা। স্মার্টওয়াচটি পেয়ে যাবেন দেশব্যাপী মোশন ভিউয়ের সকল আউটলেট ও অনুমোদিত রিটেইল পয়েন্টে। এছাড়া অনলাইনে অর্ডার করা যাবে নারীদের জন্য তৈরি এই বিশেষ স্মার্টওয়াচটি। এছাড়া এই স্মার্টওয়াচ এর সাথে পেয়ে যাবেন এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

দেশের প্রতিটি জেলায় মোশন ভিউ এর বিপনন চালু আছে, যার ফলে যেকোনো জেলা থেকে এই স্মার্টওয়াচ অর্ডার করা যাবে। অনলাইনের পাশাপাশি মোশন ভিউ এর নিজস্ব ২২টি ব্র্যান্ড আউটলেট, ২ হাজারের অধিক রিটেইল আউটলেট থেকে স্মার্টওয়াচটি কিনতে পারবেন।

👉 ভিডিওঃ আইফোন ১৪ এবং ১৪+ সম্পর্কে বিস্তারিত জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply