Categories
Tips and Tricks

এনভাটো এলিমেন্টস প্রিমিয়াম অ্যাকাউন্ট একদম ফ্রি! Envato Elements Premium Account Free


Envato Elements হল একটি অনলাইন সংস্থান যেখানে আপনি শত শত উচ্চ-মানের ফটো এবং উদাহরণগুলি অ্যাক্সেস করতে পারেন যা আপনি আপনার নিজের প্রকল্পে ব্যবহার করতে পারেন। এই পরিষেবার সবচেয়ে উল্লেখযোগ্য সুবিধা হল এটি সম্পূর্ণ বিনামূল্যে।

ফলস্বরূপ, আপনি বিনিময়ে কিছু না দিয়ে আপনার প্রকল্পগুলিতে Envato বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে প্রচুর অর্থ এবং সময় বাঁচাতে পারেন। আরেকটি সুবিধা হল এই পরিষেবার ফটোগ্রাফগুলি চমৎকার মানের, তাই আপনাকে সেগুলি আপনার প্রকল্পের জন্য উপযুক্ত না হওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না। এছাড়াও, এই পরিষেবার ভিজ্যুয়ালগুলি নিয়মিত আপডেট করা হয়, তাই আপনি সর্বদা ব্যবহার করার জন্য নতুন কিছু খুঁজে পাবেন। এছাড়াও আপনি নিশ্চিত হতে পারেন যে আপনি Envato এলিমেন্টস থেকে যে ফটোগুলি পাবেন তা সর্বশ্রেষ্ঠ মানের এবং আপনি যে কোনও উপায়ে সেগুলি ব্যবহার করতে পারেন।

এনভাটো এলিমেন্টস দিয়ে কীভাবে অর্থ সাশ্রয় করবেন অ্যাডোব ফটোশপ, ইলাস্ট্রেটর বা কোরেল ড্রয়ের মতো ব্যয়বহুল গ্রাফিক ডিজাইন পরিষেবাগুলিতে অর্থ সাশ্রয় করতে, এই অনলাইন সংস্থানটি ব্যবহার করার সর্বোত্তম উপায় হল সীমাহীন ডাউনলোডের জন্য নিবন্ধন করা। আপনার এক বছরের জন্য সীমাহীন ডাউনলোড থাকবে, যার মানে আপনার হাজার হাজার ফটোগ্রাফে অ্যাক্সেস থাকবে! এটিই সব নয়: প্রতিটি চিত্র তিনটি ভিন্ন আকারে আসে: ছোট, মাঝারি এবং দৈত্য৷ আপনার নিজের উদ্যোগের জন্য আপনি কখনই সৃজনশীল ধারণাগুলি শেষ করবেন না! এটি এর চেয়ে সহজবোধ্য হয় না।

এই সহজে ব্যবহারযোগ্য, উচ্চ-মানের ছবি সম্পাদক ডিজিটাল সম্পদ আমদানি করা সহজ করে তোলে। এক বা একাধিক ডিজিটাল সম্পদ আমদানি করতে, কেবল a.envato উপাদান নথি খুলুন। আপনি আপনার কম্পিউটার থেকে অনেক ফাইল আমদানি করতে একটি একক প্রকল্প ব্যবহার করতে পারেন। আপনার প্রকল্পের একটি খালি জায়গায় ডিজিটাল সম্পদ টেনে আনুন এবং ড্রপ করুন, তারপরে প্রকল্পের পটভূমিতে ফটোটি রাখুন।

আপনি যা ব্যবহার করেন তার জন্যই অর্থ প্রদান করুন: একবার আপনি Envato উপাদানগুলি ব্যবহার করা শুরু করলে, আপনি লক্ষ্য করবেন যে প্লাগইনগুলির আধিক্য রয়েছে যা আপনাকে সরাসরি ওয়ার্ডপ্রেসে আপনার ডিজিটাল সম্পদ (যেমন আর্টওয়ার্ক এবং চিত্র) একত্রিত করতে দেয়। এই প্লাগইনটি ব্যবহার করে ওয়ার্ডপ্রেসে আপনার সমস্ত ছবি, গ্রাফিক্স এবং আর্টওয়ার্ক ব্যবহার করার জন্য আপনাকে শুধুমাত্র একবার অর্থ প্রদান করতে হবে। পরিবর্তে, আপনি তাদের সদস্যতা নিয়ে সীমাহীন পরিমাণ নিবন্ধ বা ফটো অ্যাক্সেস করতে পারেন। আপনি যদি ওয়ার্ডপ্রেসে ব্যবহার করেন তবে আপনাকে এই সম্পদগুলির জন্য আবার অর্থ প্রদান করতে হবে না।

ওয়ার্ডপ্রেসের সাথে আপনার নিজস্ব ওয়ার্ডপ্রেস থিম তৈরি করুন এবং কাস্টমাইজ করুন: আপনার কোম্পানির ওয়েবসাইট হোস্ট করার জন্য ওয়ার্ডপ্রেস ব্যবহার করার সেরা জিনিসগুলির মধ্যে একটি হল আপনি শত শত ভিন্ন, উচ্চ-মানের প্লাগইন থেকে বেছে নিতে পারেন। একটি জনপ্রিয় প্লাগইন, অল-ইন-ওয়ান-এসইও, উদাহরণস্বরূপ, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান কৌশলগুলি অফার করে যা আপনাকে সার্চ ফলাফলে আপনার ওয়েবসাইট কীভাবে প্রদর্শিত হবে তার উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়৷ অল-ইন-ওয়ান-শাটারস্টক আরেকটি চমৎকার প্লাগইন যা আপনাকে অনায়াসে আপলোড এবং আপনার নিজস্ব স্টক গ্রাফিক্স এবং ছবি পরিচালনা করতে দেয়। আপনি এই উচ্চ-মানের প্লাগইনগুলি ব্যবহার করে আপনার ব্যক্তিগত ব্লগ বা ওয়েবসাইটকে একটি চিত্তাকর্ষক অনলাইন উপস্থিতিতে পরিণত করতে সক্ষম হবেন।

মাল্টিমিডিয়ার জন্য ওয়ার্ডপ্রেস ব্যবহার করুন: ওয়ার্ডপ্রেস দৈনন্দিন ব্যবহারের জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। এর কারণ হল ওয়ার্ডপ্রেস এই ধারণার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যে আপনি যখনই একটি পোস্ট প্রকাশ করেন, এটি যে কেউ পড়ার জন্য অবিলম্বে উপলব্ধ। আসলে, ওয়ার্ডপ্রেসের সমস্ত কার্যকারিতা একটি জুমলা বৈচিত্র দ্বারা চালিত হয়, তাই আপনি মিডিয়া তৈরির ক্ষেত্রে বাড়িতে বেশ অনুভব করতে পারেন। আপনি শুধুমাত্র বিষয়বস্তু প্রকাশ করার পাশাপাশি আপনার পোস্ট, পৃষ্ঠা এবং ওয়েবসাইটে দ্রুত শব্দ প্রভাব, সঙ্গীত এবং ভিডিও যোগ করতে পারেন। অনেক ব্যবহারকারী ওয়ার্ডপ্রেস ব্যবহার করেন কারণ এটি তাদের যে কোনো সময় তাদের উপাদান সম্পাদনা করতে দেয়। ফলস্বরূপ, আপনার ব্যবসায়িক লক্ষ্য অর্জনে সহায়তা করার জন্য আপনার ডিজাইন করা যেকোনো কৌশলে ওয়ার্ডপ্রেসকে অন্তর্ভুক্ত করাই বোধগম্য।

একটি ওয়ার্ডপ্রেস সাবস্ক্রিপশন সহ, আপনি আপনার ডিজিটাল সম্পদগুলি পরিচালনা এবং সংগঠিত করতে পারেন। আপনার ডিজিটাল ফাইলগুলি সহজে পরিচালনা এবং ক্যাটালগ করার জন্য উপলব্ধ অন্যান্য প্লাগইনগুলির মধ্যে এই দুটি মাত্র। একটি অতিরিক্ত বোনাস হিসাবে, আপনি যখন ওয়ার্ডপ্রেসের জন্য সাইন আপ করেন, তখন আপনি শত শত উচ্চ-মানের ফটো, ছবি, ভিডিও ক্লিপ এবং অন্যান্য গ্রাফিক্সে তাত্ক্ষণিক অ্যাক্সেস পাবেন যা সরাসরি বিশ্বের বিভিন্ন ওয়েবসাইট থেকে পাওয়া যায়। 

আপনি যদি ওয়ার্ডপ্রেসে সাবস্ক্রাইব করেন তবে সাইট এবং ব্লগ বিকাশ শুরু করার ক্ষেত্রে আপনি কখনই ক্ষতির মুখে পড়বেন না। আপনি যখন ওয়ার্ডপ্রেস সাবস্ক্রাইব করবেন তখন আপনার কাছে অগণিত আশ্চর্যজনক ওয়েব হোস্টিং বিকল্পগুলিতে দ্রুত অ্যাক্সেস থাকবে। আপনার টেমপ্লেটে গুরুত্বপূর্ণ কীওয়ার্ডগুলি অন্তর্ভুক্ত করে, প্লাগইন আপনাকে সার্চ ইঞ্জিন বান্ধব একক পৃষ্ঠা ব্লগ এন্ট্রি তৈরি করার অনুমতি দেবে।

আপনি শুধুমাত্র ওয়ার্ডপ্রেস প্লাগইন ডাউনলোড করে আপনার কাছে অ্যাক্সেসযোগ্য হাজার হাজার ইলেকট্রনিক সম্পদে অবিলম্বে অ্যাক্সেস পেতে পারেন। যতক্ষণ না আপনি কোনো কপিরাইট লঙ্ঘন না করেন, ততক্ষণ আপনি এই সম্পদগুলিকে আপনার উপযুক্ত মনে করে ব্যবহার করতে পারবেন৷ আপনি যদি মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট অফিসে আপনার আসল লিখিত কাজ জমা দেন তবে আপনি এই বৈশিষ্ট্যগুলি সীমাহীন সংখ্যক উপায়ে ব্যবহার করতে পারেন। উপরন্তু, আপনার ডিজিটাল সম্পদগুলি পরিচালনা করতে ওয়ার্ডপ্রেস প্লাগইন ব্যবহার করে কোন জরিমানা নেই।

এনভাটো মোশন গ্রাফিক্স নিঃসন্দেহে আমার দেখা সবচেয়ে অবিশ্বাস্য জিনিস। ফটোগুলি এতটাই বাস্তবসম্মত যে আপনি শপথ করবেন যে সেগুলি ভবিষ্যতে তোলা হয়েছিল। প্রযুক্তি কতটা এগিয়েছে তা দেখতে অবিশ্বাস্য। ভিডিওগুলো শুধু অত্যাশ্চর্য। বিশেষ প্রভাব শুধু অবিশ্বাস্য।

প্লটটি একটি সাধারণ দম্পতিকে ঘিরে আবর্তিত হয় যারা একটি ছোট বাড়িতে থাকে এবং একটি মৌলিক অস্তিত্বের নেতৃত্ব দেয়। তাদের মেয়ে একদিন অসুস্থ হয়ে পড়ে এবং ক্যান্সার ধরা পড়ে। স্বামী উদ্বিগ্ন যে তার বেতন চিকিৎসা ব্যয় বহন করার জন্য যথেষ্ট হবে না। তারপরে তিনি বিষয়গুলি নিজের হাতে নেন এবং তার প্রিয় কন্যার অসুস্থতার উপর একটি চলচ্চিত্র নির্মাণের সিদ্ধান্ত নেন।

Envato মুভমেন্ট, একটি Envato মোশন গ্রাফিক্স ফার্ম, অত্যাশ্চর্য ভিজ্যুয়াল তৈরি করেছে। তারা ইতালিতে দোকান স্থাপন করেছে, এবং সেনসি নামে একটি কোম্পানি তাদের কিছু অবিশ্বাস্য প্রযুক্তি সরবরাহ করেছে। এনভাটো মোশন গ্রাফিক্স তৈরি করতে তারা অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করেছে। এই সংস্থাটি একটি অত্যাশ্চর্য ফিল্ম তৈরি করেছে যা আপনাকে মনে করে যেন আপনি এটি সরাসরি আপনার চোখের সামনে দেখছেন।

কী এনভাটোর মোশন গ্রাফিক্সকে এত চিত্তাকর্ষক করে তোলে? শুরু করার জন্য, বিশেষ প্রভাবগুলি অবিশ্বাস্য। সবুজ ধোঁয়া এবং পর্দার কৌশলগুলি অসাধারণ প্রভাবের জন্য ব্যবহার করা হয়, যা আপনাকে হতবাক করে দেয়। কম্পিউটার ইমেজ একটি খুব বাস্তব দিক আছে. অস্বীকার করার উপায় নেই যে ভিডিওটির মেয়েটি খেলনা নয়।

আপনি ভাবতে পারেন যে এটি সম্ভব নয়, কিন্তু আমি যখন বলি যে এটি আমাকে বিশ্বাস করুন। ব্যক্তিগতভাবে, আমি বিশ্বাস করি যে এই ছবিটি উপেক্ষা করা খুব বেশি অসামান্য। আমি অবাক হব না যদি কেউ আমাকে এটি দেখার জন্য একটি বড় চলচ্চিত্র উৎসবে যোগ দিতে বলে। গ্রাফিক্স এবং ছবির গুণমান প্রত্যাশার তুলনায় উল্লেখযোগ্যভাবে উপরে। এমনকি অভিনেতা-অভিনেত্রীদের শটগুলিও তাদের কাছে খুব বাস্তববাদী চেহারা এবং অনুভূতি রয়েছে।

তাহলে, কী এনভাটো মোশন ইমেজকে এত বিশেষ করে তোলে? সত্যি বলতে, এটি কেবল সৃজনশীলতা এবং পরিপূর্ণতার বিষয়। প্রক্রিয়াটি একটি ধারণা দিয়ে শুরু হয়, তারপরে একটি কম্পিউটার ব্যবহার করে একটি ভার্চুয়াল সেট বা পটভূমি তৈরি করা হয়। আপনি শেষ ফলাফল দ্বারা দূরে উড়িয়ে দেওয়া হবে।

আপনি আপনার ফিল্ম নির্মাণ শুরু করার আগে, আপনি কি প্রতিনিধিত্ব করতে চান তার একটি পরিষ্কার ধারণা থাকা উচিত। আপনি যদি একটি চলচ্চিত্র তৈরি করেন, উদাহরণস্বরূপ, আপনি প্রাথমিক চরিত্রগুলি কীভাবে উপস্থিত হতে এবং অভিনয় করতে চান সে সম্পর্কে আপনার ইতিমধ্যেই ধারণা থাকা উচিত। অন্য কথায়, আপনি যা করছেন তা যদি কাজ না করে তবে চাকাটি পুনরায় উদ্ভাবনের কোন মানে নেই। ফলস্বরূপ, নিশ্চিত করুন যে আপনি যখন আপনার ফিল্মটি তৈরি করতে বসেন, আপনি কী উপস্থাপন করতে চান সে সম্পর্কে আপনার স্পষ্ট ধারণা রয়েছে।

এনভাটো মোশন গ্রাফিক্সের আরেকটি বৈশিষ্ট্য হল প্রক্রিয়াটি কতটা সময়সাপেক্ষ। যদিও প্রযুক্তির উন্নতি হয়েছে, তবুও আপনি যেভাবে চান তা দেখতে অনেক প্রচেষ্টা করতে হয়। চলচ্চিত্রটি শেষ হওয়ার আগে, কয়েক ঘন্টা সম্পাদনা এবং প্রাক-প্রোডাকশন প্রয়োজন। যাইহোক, একবার মুভিটি শেষ হয়ে গেলে, আপনি অবাক হবেন কিভাবে আপনি নিজেই সবকিছু সম্পন্ন করতে পেরেছেন।

এটি অনেক লোকের জন্য একটি বিশাল সুবিধা। সর্বোপরি, বেশিরভাগ চলচ্চিত্র নির্মাতাদের হাতে বেশি সময় নেই। এবং যদি আপনি নিজের ছবি তৈরি করতে পারেন, আপনি যতক্ষণ চান ততক্ষণ আপনার প্রকল্পে কাজ করতে পারেন। যাইহোক, এনভাটো মোশন গ্রাফিক্স সফ্টওয়্যারের মতো কম ব্যয়বহুল বিকল্পগুলির সাথে, এটি সবসময় সম্ভব হয় না।

আপনি যদি আগে না দেখে থাকেন তবে এই ধরণের প্রভাবগুলি ব্যবহার করে একটি পেশাদার ফিল্ম দেখার জন্য আপনার নিজের কাছে ঋণী। ফটোতে যোগ করা যেতে পারে এমন বিশদ এবং সূক্ষ্ম রঙের স্তর আপনাকে বিস্মিত করবে। এই প্রযুক্তিটি আপনার জন্য যদি আপনি কখনও ভেবে থাকেন যে আপনার ছবি 3D তে ক্যাপচার করা কেমন হবে। আপনি এই সফ্টওয়্যারটি একটি একক দৃশ্যে অনেকগুলি ফটোগ্রাফ সংহত করতেও ব্যবহার করতে পারেন।

বাস্তবসম্মত এবং দৃশ্যমান উভয় ধরনের চলচ্চিত্র তৈরি করা সম্ভবপর। ভলিউমেট্রিক লাইটিং নামে পরিচিত একটি কৌশলের জন্য দর্শকরা অক্ষরগুলিকে আবছা আলোতে দেখতে পারে, যেন তারা আলোকিত হয়েছে। এটি আপনার ফিল্মটিকে আরও বাস্তবসম্মত অনুভূতি দেয় এবং দর্শকদের প্লটটিতে আরও বেশি বিনিয়োগ অনুভব করে। আপনি দেখতে পাচ্ছেন যে আপনার ভিডিওটিকে একটি অনন্য চেহারা দেওয়ার জন্য মোশন গ্রাফিক্স প্রয়োগ করা কতটা সহজ। একটি পেশাদার মুভি লাইটিং ফার্ম আপনার প্রকল্পের জন্য পছন্দসই চেহারা অর্জনে আপনাকে সহায়তা করতে পারে।

আপনি যদি আগে না দেখে থাকেন তবে এই ধরণের প্রভাবগুলি ব্যবহার করে একটি পেশাদার ফিল্ম দেখার জন্য আপনার নিজের কাছে ঋণী। ফটোতে যোগ করা যেতে পারে এমন বিশদ এবং সূক্ষ্ম রঙের স্তর আপনাকে বিস্মিত করবে। এই প্রযুক্তিটি আপনার জন্য যদি আপনি কখনও ভেবে থাকেন যে আপনার ছবি 3D তে ক্যাপচার করা কেমন হবে৷ আপনি এই সফ্টওয়্যারটি একটি একক দৃশ্যে অনেকগুলি ফটোগ্রাফ সংহত করতেও ব্যবহার করতে পারেন।

বাস্তবসম্মত এবং দৃশ্যমান উভয় ধরনের চলচ্চিত্র তৈরি করা সম্ভবপর। ভলিউমেট্রিক লাইটিং নামে পরিচিত একটি কৌশলের জন্য দর্শকরা অক্ষরগুলিকে আবছা আলোতে দেখতে পারে, যেন তারা আলোকিত হয়েছে। এটি আপনার ফিল্মটিকে আরও বাস্তবসম্মত অনুভূতি দেয় এবং দর্শকদের প্লটটিতে আরও বেশি বিনিয়োগ অনুভব করে। আপনি দেখতে পাচ্ছেন যে আপনার ভিডিওটিকে একটি অনন্য চেহারা দেওয়ার জন্য মোশন গ্রাফিক্স প্রয়োগ করা কতটা সহজ। একটি পেশাদার মুভি লাইটিং ফার্ম আপনার প্রকল্পের জন্য পছন্দসই চেহারা অর্জনে আপনাকে সহায়তা করতে পারে।

প্রথমে এই এক্সটেনশনটি ডাউনলোড করুন: কুকি-এডিটর।

তারপর এই কুকিজ ব্যবহার করুন! এনভাটো এলিমেন্টস প্রিমিয়াম অ্যাকাউন্ট কুকি।

অনুগ্রহ করে আপনার কাজের পরে Envato Elements থেকে লগ আউট করবেন না। শুধু আপনার ব্রাউজার বন্ধ করুন।

উপসংহার:

এই পোস্টে, আমি $198 মূল্যের বিনামূল্যের Envato Elements প্রিমিয়াম অ্যাকাউন্ট শেয়ার করেছি। তাই এটা আমার দিক থেকে। সুতরাং, অনুগ্রহ করে এই নিবন্ধটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন। আপনার একটি শেয়ারে সকলের উপকারে আসবে আশা করি।

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

▶ ফ্রিল্যান্সার হওয়ার সম্পূর্ণ গাইড!

envato elements, free envato elements, envato elements free download, envato elements free, envato elements free account, how to get envato elements for free, envato elements cookies, how to get envato elements premium for free, how to download envato elements for free, envato elements premium cookies daily updated, envato elements premium account, envato elements premium account free, envato elements free premium account, envato elements cookies 2022.



Source link

Leave a Reply