Categories
Tips and Tricks

টিকটকে এলো ডিজলাইক বাটন – Banglatech24.com


নিজেদের প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথে নতুন নতুন ফিচার উন্মুক্ত করছে টিকটক। ভিডিও এবং টিকটক থেকে টাকা আয় সম্পর্কিত বিভিন্ন সুবিধার পরে এবার ব্যবহারকারীদের জন্য এলো ডিজলাইক বাটন। টিকটক ভিডিও এবং কমেন্ট আপনি চাইলেই এতদিন লাইক করতে পারতেন। আর এখন টিকটকের ব্যবহারকারীদের বিভিন্ন মন্তব্য আপনার অপছন্দ হলে সেগুলোকে ডিজলাইক করতে পারবেন।

টিকটকের ডিজলাইক বাটনটি কমেন্টের ঘরে দেখা যাবে। প্রতিটি কমেন্টের লাইক বাটনের ডান পাশে একটি ডিজলাইক বাটন দেখতে পাবেন। এ বছর এপ্রিলে ডিজলাইক ফিচারটি পরীক্ষামূলকভাবে চালু করেছিল টিকটক কর্তৃপক্ষ। তখন নির্দিষ্ট কিছু বাছাইকৃত ব্যবহারকারী তাদের একাউন্টে সাইন ইন করলে এই বাড়তি বাটন দেখতে পেতেন। আর এখন বিশ্বের সকল ব্যবহারকারীর জন্যই ফিচারটি উন্মুক্ত করে দেয়া হলো।

কোনো একটি টিকটক কমেন্ট যদি আপনার অপছন্দ হয় কিংবা অপ্রাসঙ্গিক মনে হয় তাহলে আপনি আপনার মনোভাব প্রকাশ করতে পারবেন কাউকে কোনো কিছু না বলেই। আপনি একটি কমেন্টে ডিজলাইক দিলে সেটা অন্য কোনো সাধারণ ব্যবহারকারী বুঝতে পারবেনা। কিন্তু টিকটক কর্তৃপক্ষ জানতে পারবে যে কোন কমেন্টটিতে ডিজলাইক আসছে।

টিকটক জানিয়েছে, কমেন্ট ডিজলাইকের সংখ্যা কোনো ব্যবহারকারীই দেখতে পারবেনা। একটি কমেন্ট কতটি লাইক পেলো সেই সংখ্যা টিকটক ব্যবহারকারীরা দেখতে পান। কিন্তু ডিজলাইকের সংখ্যা কোনো ইউজার দেখতে পারবেনা। শুধুমাত্র টিকটক কর্তৃপক্ষের নিকট এই ডাটা প্রদর্শিত হবে।

যদি আপনার কোনো টিকটক কমেন্ট অনেকগুলো ডিজলাইক পায়, তখন কী হবে? বর্তমানে এর কোনো নির্দিষ্ট উত্তর জানাচ্ছেনা টিকটক। তবে আপনার কমেন্ট যদি প্রায়ই ডিজলাইক পায় তাহলে ভবিষ্যতে আপনাকে হয়ত কমেন্ট করা থেকে বিরত রাখতে পারে কোম্পানিটি। 

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

অর্থাৎ এটি হয়ত ধরে নেবে আপনি বেশিরভাগ সময় উল্টাপাল্টা কমেন্ট করেন, ফলে দেখা যাবে আপনি ৩ দিনের জন্য বা ৭ দিনের জন্য আর কমেন্ট করতে পারবেন না। এমনকি আরও কঠিন ব্যবস্থা আসতে পারে। তাই এ ধরনের সমস্যা থেকে বাঁচতে প্রাসঙ্গিক কমেন্ট করুন।

আপনি কি টিকটক ব্যবহার করেন? নতুন এই ডিজলাইক ফিচার নিয়ে আপনার মতামত কী? কমেন্টে জানান!

👉 ভিডিওঃ আইফোন ১৪ এবং ১৪+ সম্পর্কে বিস্তারিত জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply