Categories
Tips and Tricks

নতুন রিয়েলমি ফোন এলো 64MP ক্যামেরা নিয়ে, ৩০ মিনিটে ফুল চার্জ!


Realme GT Neo 3T

রিয়েলমি এর জিটি সিরিজে যুক্ত হলো আরেকটি নতুন ফোন, যার নাম রিয়েলমি জিটি নিও ৩টি। ডাইমেনসিটি ৮১০০ চিপসেট ও সনি আইএমএক্স৭৬৬ ক্যামেরার ফোন রিয়েলমি জিটি নিও ৩ বেশ পছন্দ করেছিলেন রিয়েলমি ফ্যানরা। এবার জিটি নিও ৩টি ফোনটি ফ্ল্যাগশিপ লেভেলের চিপসেট এর সাথে আরো অনেক অসাধারণ ফিচার নিয়ে এসেছে। চলুন জেনে নেওয়া যাক রিয়েলমি জিটি নিও ৩টি সম্পর্কে বিস্তারিত।

ডিজাইন ও ডিসপ্লে

রিয়েলমি’র মিড-রেঞ্জ বাজেটের ডিভাইসগুলো দেখতে বেশ ভালো হয়ে থাকে, সেই বিষয় বহাল থাকছে রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটিতেও। ফোনের প্লাস্টিক কেসিং ব্যবহার করা হয়েছে। ক্যামেরা মডিউল রয়েছে ফোনের বামদিকের কর্নারে। ১৯৫ গ্রাম ওজনের এই ফোনটির ডিজাইন অনেকটা রিয়েলমি জিটি নিও ৩ এর সাথে মিলে। কোনো ধরনের আইপি রেটিং থাকছেনা এখানে।

৬.৬২ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটিতে, যার রেজ্যুলেশন ফুল এইচডি প্লাস। এছাড়া রয়েছে ১২০হার্জ রিফ্রেশ রেট যা এই বড় ডিসপ্লেতে গেমিং বা কনটেন্ট ওয়াচিং এর অভিজ্ঞতাকে অসাধারণ করবে। স্টিরিও স্পিকার এর পাশাপাশি এই ফোনে ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে।

পারফরম্যান্স

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটিতে মিড-রেঞ্জ প্রসেসর, স্ন্যাপড্রাগন ৮৭০ ব্যবহার করা হয়েছে। এই প্রসেসর ইতিমধ্যে আমরা অসংখ্য ফোনে দেখেছি। মিড-রেঞ্জ বাজেটে এই চিপসেট ভালো মানের প্রসেসিং পাওয়ার প্রদান করতে পারে। স্ন্যাপড্রাগন ৮৭০ হলো মূলত স্ন্যাপড্রাগন ৮৬৫ এর ওভারক্লক ভার্সন মাত্র, যা ফ্ল্যাগশিপ প্রসেসর না হলেও প্রায় একই ধরনের পারফরম্যান্স প্রদান করতে পারে।

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটিতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩ এর দেখা মিলবে। অন্যসব রিয়েলমি ফোনের মত এই ফোনটিতেও বেশকিছু প্রি-ইন্সটলড অ্যাপের দেখা পেয়ে যাবেন। তবে ইউআই এর দিক দিয়ে মিইউআই এর চেয়ে অনেক ক্লিন রিয়েলমি ইউআই। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ, ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ, এবং ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ – এই তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে রিয়েলমি জিটি নিও ৩টি।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

Realme GT Neo 3T

👉 রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ

ক্যামেরা

রিয়েলমি জিটি নিও ৩টি এর মেইন ক্যামেরা হলো ৬৪মেগাপিক্সেল সেন্সর। মেইন ক্যামেরার পাশাপাশি ৮মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা রয়েছে ফোনটিতে, রয়েছে একটি ২মেগাপিক্সেল এর ম্যাক্রো ক্যামেরা। ফোনের ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেল এর সেলফি শ্যুটার। ফোনের রিয়ার ক্যামেরা দ্বারা ৬০এফপিএস ৪কে ভিডিও রেকর্ডিং এর পাশাপাশি পেয়ে যাবেন ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন সুবিধা।

ব্যাটারি

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ফোনের বক্সে পেয়ে যাবেন ৮০ওয়াট এর ফাস্ট চার্জার, যা দ্বারা ফোনটি ৩০ মিনিটের মধ্যে ফুল চার্জ করা যাবে। অর্থাৎ চার্জিং এর ক্ষেত্রে অন্য সব ফোনের মত কোনো আপোষ করেনি রিয়েলমি। 

দাম

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটি পাওয়া যাবে তিনটি র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টে। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯রুপি, ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৩১,৯৯৯রুপি দামে। অন্যদিকে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজের ম্যাক্স ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৩৩,৯৯৯রুপিতে। ড্রিফটিং হোয়াইট, ড্যাশ ইয়েলো, ও শেড ব্লেক, এই তিনটি কালারে পাওয়া যাবে রিয়েলমি জিটি নিও ৩টি। 

👉 ভিডিওঃ আইফোন ১৪ এবং ১৪+ সম্পর্কে বিস্তারিত জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply

Your email address will not be published.