Categories
Tips and Tricks

চমৎকার ডিজাইনের কিসিলেক্ট স্মার্টওয়াচ এলো, থাকছে কল করার সুবিধাও!


বাংলাদেশের বাজারে সম্প্রতি লঞ্চ করা হলো কিসিলেক্ট ব্র্যান্ডের নতুন একটি স্মার্টওয়াচ। গ্যাজেট বিপণনকারী প্রতিষ্ঠান মোশন ভিউ এই ডিভাইসটি বাজারজাত করতে যাচ্ছে। কিসিলেক্ট কেআর প্রো মডেলের এই স্মার্টওয়াচে থাকছে দারুণ সব ফিচার যা দৈনন্দিন ব্যবহারকে বেশ সুবিধাজনক করে তুলবে।

কিসিলেক্ট কেআর প্রো স্মার্টওয়াচে দেয়া হয়েছে গোলাকার অ্যামোলেড স্ক্রিন, যা অলওয়েজ অন ফিচার সমৃদ্ধ। ফলে টাইম দেখতে কিংবা দরকারি নোটিফিকেশন পেতে প্রতিবার ঘড়ির ডিসপ্লের লাইট জ্বালাতে হবেনা। এর ব্যাটারি একবার ফুল চার্জ করলে সাধারণ ব্যবহারে ৩ দিন ব্যাকাপ পাওয়া যাবে। তবে আপনি যদি ঘড়িটির বিভিন্ন স্মার্ট ফিচার যেমন হেলথ ট্র্যাকার ব্যবহার করেন তাহলেও ২ দিনের মত ব্যাটারি ব্যাকাপ পাবেন বলে জানিয়েছে মোশন ভিউ।

এই স্মার্টওয়াচের আরেকটি সুবিধা হলো, এটা ব্লুটুথের মাধ্যমে আপনার মোবাইল ফোনের সাথে সংযুক্ত হয়ে কলিং সুবিধা দেবে। স্মার্টফোন পকেট থেকে বের না করেই সরাসরি ঘড়ি থেকে কল করা ও কথা বলা যাবে। তাছাড়া এর বিল্ট ইন অডিও প্লেয়ার ব্যবহার করে আপনি আপনার পছন্দমত অডিও ট্র্যাক উপভোগ করতে পারবেন।

যারা নিয়মিত ব্যায়াম করেন কিংবা বিভিন্ন ওয়ার্কআউট করেন তাদের জন্য কিসিলেক্ট কেআর প্রো নিয়ে এসেছে ৭০টি ওয়ার্কআউট ফিচার! এটি পানিরোধী (আইপি-৬৮) বৈশিষ্ট্যসম্পন্ন হওয়ায় ঘড়িটি হাতে দিয়ে আপনি সাঁতারও কাটতে পারবেন। এতে পানি লেগে ডিভাইসটি নষ্ট হয়ে যাওয়ার ভয় থাকছেনা।

দেশের বাজারে নতুন আসা এই স্মার্ট ঘড়িটির ওয়ারেন্টি সুবিধাও অসাধারণ। ১ বছর ওয়ারেন্টি থাকাকালে এর যেকোনো কারিগরি ত্রুটি হলে বিনামূল্যে মেরামত কিংবা বদলে নেয়া যাবে। তবে ফিজিক্যাল ড্যামেজ হলে সেটা ওয়ারেন্টির আওতায় পড়বেনা।

চমৎকার ডিজাইনের কিসিলেক্ট স্মার্টওয়াচ এলো, থাকছে কল করার সুবিধাও!

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

কিসিলেক্ট কেআর প্রো স্মার্টওয়াচের দাম ৬৭৮০ টাকা। আপনি চাইলে এর রেগুলার মডেল কিসিলেক্ট কেআর নিতে পারেন, যেটার দাম ধরা হয়েছে ৪৬০০ টাকা। আপনার জেলা শহরেই পাবেন মোশন ভিউ কর্তৃক বাজারজাতকৃত পণ্যের রিটেইল বিক্রয়কেন্দ্র। ডিভাইসটি কিনতে চাইলে নিকটস্থ ইলেকট্রনিক শপে খোঁজ নিন!

👉 ভিডিওঃ আইফোন ১৪ এবং ১৪+ সম্পর্কে বিস্তারিত জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply

Your email address will not be published.