Categories
Tips and Tricks

গ্রামীণফোনে ১৭ টাকায় ২জিবি ইন্টারনেট অফার, নতুন সিমে


দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে ১৭ টাকায় ২জিবি ইন্টারনেট প্যাকেজটি অত্যন্ত জনপ্রিয়। টেলিটকের পর গ্রামীণফোনেও এলো ১৭ টাকায় ২ জিবি ডাটা অফার। টেলিটক ব্যবহারকারীরা অনেকদিন ধরেই এই প্যাকটি ব্যবহার করে আসছেন। যদিও অফারটিতে সময়ের সাথে বেশ কিছু পরিবর্তন-পরিবর্ধন এসেছে। তবে এখন গ্রামীণফোন ব্যবহারকারীরাও এই অফারটি উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোন সিমে ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যবহার করতে হলে আপনাকে জিপির শর্ত অনুযায়ীই করতে হবে। এজন্য যে কেউ চাইলেই প্যাকটি চালু করতে পারবেনা। মাইজিপি অ্যাপে অফারটি পাওয়া যাবে। আমাদের পোস্টে বিস্তারিত জানতে পারবেন।

আপনি যদি গ্রামীণফোনের এই নতুন ডাটা প্যাক মাইজিপিতে খুঁজে না পান তাহলে মাইজিপি অ্যাপ থেকে অন্যান্য প্যাক খুঁজে নিতে পারেন। শুরুতেই যেমন বলেছিলাম, জিপিতে ১৭ টাকায় ২জিবি অফারটি নতুন সিমের জন্য প্রযোজ্য। আপনি নিশ্চয়ই জানেন যে গ্রামীণফোন নতুন সিম বিক্রির ওপর বিটিআরসির নিষেধাজ্ঞা চলছে। কিন্তু বর্তমানে সীমিত আকারে সিম বিক্রি করতে পারছে জিপি।

এই সীমিত আকারে সিম বিক্রি করার মধ্যেই এরকম একটা সুলভ অফার দিলো গ্রামীণফোন। আপনি এখন আপনার নিকটস্থ গ্রামীণফোন সেন্টার কিংবা সিম বিক্রির দোকান থেকে জিপি সিম কিনতে পারবেন। এগুলো মূলত নিষেধাজ্ঞা দেওয়ার আগে অনুমোদিত কিছু জিপি নম্বর। সেগুলো এখন বিক্রি করতে পারছে জিপি

প্রায় আড়াই মাস ধরে জিপি সিম বিক্রি বন্ধ থাকার পর ১৬ সেপ্টেম্বর থেকে নতুন দামে গ্রামীণফোন সিম বিক্রি শুরু হয় পুনরায়। এখন জিপি সিমের নতুন দাম হচ্ছে ৩০০ টাকা। তবে হ্যাঁ, আপনার যদি একটি নতুন জিপি সিম দরকার হয় তাহলে সেটি কিনে নিন। নতুন কেনা গ্রামীণফোন সিমে ১৭ টাকায় ২জিবি ডাটা অফার উপভোগ করা যাবে। পুরাতন অর্থাৎ আগেই চালু করেছেন এমন সিমে এই অফারটি পাবেন না।

গ্রামীণফোনে ১৭ টাকায় ২জিবি ইন্টারনেট অফার, নতুন সিমে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

আপনার নতুন জিপি সিম চালু করে আপনার স্মার্টফোনে মাইজিপি অ্যাপ ইনস্টল করুন। গুগল প্লে স্টোর কিংবা অ্যাপল অ্যাপ স্টোরে MyGP অ্যাপ খুঁজে পাবেন। এরপর মাইজিপি অ্যাপে আপনার নতুন জিপি নম্বর দিয়ে লগইন করুন। তারপর মাইজিপি অ্যাপের অফার সেকশনে গেলে ১৭ টাকায় ২জিবি ডাটা অফার দেখতে পাবেন। সেখানে ক্লিক করে অফারটি চালু করে নিন। 

গ্রামীণফোন অফারে এই ডাটার মেয়াদ ৭ দিন। যদিও টেলিটকের ১৭ টাকার ২জিবি নেটের মেয়াদ ১৫ দিন। তবুও জিপির নতুন সিম ইউজাররা এই অফারটি পছন্দ করবেন বলে আশা করা যায়।

আপনি কি জিপি সিম ব্যবহার করেন? আপনার অভিজ্ঞতা কেমন? কমেন্টে জানান!

👉 নতুন নিয়মে টেলিটক ১৭ টাকায় ২জিবি ডাটা নিন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply