Categories
Tips and Tricks

কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করতে হয়? How to TikTok video viral 2022


কিভাবে TikTok এ ভাইরাল হবে? মূল বিষয় হল লোকেদের আপনার প্রতি আগ্রহী করা। আমরা কীভাবে ট্রাফিক চালাই, ব্যস্ততা বাড়াই এবং ব্র্যান্ডগুলিকে ভাইরাল করি তার জন্য আমরা সেরা ৩ টি টিপ্স দিচ্ছি।

ভাবছেন কিভাবে TikTok এ ভাইরাল হবে? আমরা আপনাকে পেয়েছি। আমরা আপনার ব্র্যান্ডকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সূত্র জানি। TikTok বিপণন সবার জন্য কাজ করে, এমনকি যদি আপনার খুব বেশি ফলোয়ার নাও থাকে। কিভাবে অনুগামী ছাড়া TikTok এ ভাইরাল হবে? আমরা সাহায্য করতে পারি। একটি TikTok এজেন্সি হিসাবে, আমরা জানি কিভাবে রাতারাতি TikTok এ ভাইরাল হতে হয়। আপনাকে সেখানে পেতে আমাদের সেরা হ্যাকগুলির ব্রেকডাউনের জন্য পড়ুন।

এটি কোনও গোপন বিষয় নয় যে জেনারেল জেড টিকটককে ভালবাসেন। এটি এই জনসংখ্যার প্রিয় সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। TikTok এ কীভাবে ভাইরাল হতে হয় তা জানার ফলে আপনি বিপুল সংখ্যক দর্শকের কাছে অ্যাক্সেস পাবেন এবং এটি কেবল বাড়তে চলেছে।

হ্যাঁ, অন্যান্য সামাজিক প্ল্যাটফর্মের বিপরীতে যাদের জনসংখ্যার বয়স বাড়ছে, TikTok শুধুমাত্র ক্রমবর্ধমানভাবে প্রাসঙ্গিক হয়ে উঠছে: এই বছরের শেষ নাগাদ মার্কিন যুক্তরাষ্ট্রে TikTok এর ৩৭.৩ মিলিয়ন জেনারেল জেড মাসিক সক্রিয় ব্যবহারকারী থাকবে ইনস্টাগ্রামে ৩৩.৩ মিলিয়নের তুলনায়। বিশ্বব্যাপী, TikTok মাসিক সক্রিয় ব্যবহারকারীদের সংখ্যা ১ বিলিয়ন ছাড়িয়ে গেছে যাদের মধ্যে ৬০% হল জেনারেল জেড।

এবং এই সমস্ত জেনারেল জেড-এর বিপুল ক্রয় ক্ষমতা রয়েছে। প্রকৃতপক্ষে, তারা বিশ্বব্যাপী ভোক্তাদের ৪০% এর জন্য দায়ী। আপনার ব্র্যান্ডকে TikTok এ ভাইরাল করা মানে আপনার ব্র্যান্ডকে বিশ্বব্যাপী নিয়ে যাওয়া। কিন্তু আপনি এটা কিভাবে করবেন? সেখানেই আমরা আসি।

প্ল্যাটফর্মে নেভিগেট করা নতুন ব্র্যান্ড বা নির্মাতাদের জন্য TikTok রহস্যজনক হতে পারে। তবে আপনি যদি জেনারেল জেডের মন জয় করার সুযোগ চান তবে এটি অবশ্যই ডিকোড করার উপযুক্ত। কারণ আপনার TikTok মার্কেটিং চেষ্টা করার তৃতীয় কারণ রয়েছে। হ্যাঁ, জেনারেল জেড আছে। এবং হ্যাঁ, তারা মূল্যবান। কিন্তু মনে রাখা গুরুত্বপূর্ণ বিষয় হল TikTok অন্য যেকোন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে আলাদা, কারণ ভাইরাল হওয়ার জন্য আপনাকে বিশাল ব্র্যান্ড হতে হবে না।

যেকোনো ব্র্যান্ড এটি করতে পারে, তাদের অনুসরণের আকার নির্বিশেষে। এই নিবন্ধে, আমরা আপনাকে ঠিক কীভাবে নিয়ে যাব। ফ্যানবাইটস আমাদের ক্লায়েন্টদের জন্য আমাদের ব্লকবাস্টার প্রচারাভিযানের মাধ্যমে সংগ্রহ করেছে এবং আমাদের শিল্প-নেতৃস্থানীয় TikTok অ্যানালিটিক্স টুল, বাইটসাইটস থেকে এই শিক্ষাগুলি অর্জন করেছে। TikTok এ কীভাবে ভাইরাল হতে হয় সে সম্পর্কে এই একচেটিয়া হ্যাকগুলি আবিষ্কার করতে, পড়তে থাকুন।

আপনি জানেন যখন নতুন আইফোন আসে এবং আপনি ছাড়া সবাই আপগ্রেড হয়? আপনি অনুভব করছেন যে আপনি হারিয়ে যাচ্ছেন, এবং এটি সত্যিই আপনাকে বাইরে যেতে এবং সেই নতুন আইফোনটি পেতে চায়।

আপনি TikTok-এ সেই অনুপ্রেরণা পুনরায় তৈরি করতে পারেন। আপনি যদি ব্যবহারকারীদের সহজেই আপনার সামগ্রীর প্রতিলিপি তৈরি করতে, একটি চ্যালেঞ্জে অংশ নিতে বা আপনার পণ্য বা পরিষেবাটি চেষ্টা করার জন্য উত্সাহিত করেন, তবে প্রবণতায় যোগদান অন্যান্য ব্যবহারকারীদের জন্য অপ্রতিরোধ্য হয়ে ওঠে যা ব্র্যান্ডগুলির জন্য ভাল খবর।

একটি উদাহরণ লিটল মুনস থেকে এসেছে, একটি মোচি আইসক্রিম ব্র্যান্ড। TikTok কে ধন্যবাদ Tesco স্টোরগুলিতে তারা ৭০০% বিক্রয় বৃদ্ধি পেয়েছে! নতুন জৈব হ্যাশট্যাগগুলির সাথে মিলিত সঠিক TikTok সম্প্রদায় এবং ভাইরাল শব্দগুলিকে ব্যবহার করে তাদের সাফল্যের সূত্রটি এসেছে।

ASMR এর কথা শুনেছেন? প্রচুর টিকটোকার আছে। স্কুইশিং, কাটিং এবং প্যাকেজিং খোলার সময় আপনি যে ‘সন্তুষ্টিজনক’ অনুভূতি পান তা হল TikTok-এর #asmr niche সম্পর্কে। ২০০ বিলিয়নেরও বেশি ভিউ সহ, এটি একটি বন্দী দর্শকদের সামনে আপনার ভিডিওগুলি পাওয়ার একটি দুর্দান্ত উপায়৷ লিটল মুনস তাই করেছে। লিটল মুনরা আইসক্রিমের সন্তোষজনক শব্দগুলিকে সম্মানিত করে এমন ভিডিওগুলিতে তাদের পণ্যগুলি প্রদর্শন করে TikTok-এর ASMR সম্প্রদায়ে ট্যাপ করেছে।

তারা এই সম্প্রদায়টিকে কতটা ভালভাবে বুঝতে পেরেছে তা প্রদর্শন করে, লিটল মুন প্রথম দিকেই নিযুক্ত দর্শকদের কাছ থেকে হাজার হাজার ভিউ অর্জন করেছে। এবং যেহেতু ভিডিওগুলি স্পষ্টভাবে তাদের পণ্যের চারপাশে কেন্দ্রীভূত ছিল, ভিডিওগুলি এবং ‘সন্তুষ্টির কারণ’ প্রতিলিপি করা সহজ ছিল – বাইরে গিয়ে এটি কেনার মাধ্যমে। ভাল ধারণা, তাই না?

পরবর্তী ধাপ: ভাইরাল শব্দ। TikTok প্রভাবশালীদের সাথে কাজ করে, Little Moons একটি আসল শব্দের সাথে ভিডিও তৈরি করেছে যাতে মজাদার কল-টু-অ্যাকশন লিরিক্স অন্তর্ভুক্ত ছিল “বপ ইট” গেমের বিপরীতে নয় যা ব্যবহারকারীদের কীভাবে তাদের আইসক্রিম খুঁজতে, ক্রয় করতে, প্রস্তুত করতে এবং খেতে নির্দেশ দেয়। শুধুমাত্র এই ভিডিওগুলি অনুসরণ করা সহজ ছিল না, তবে সেগুলি প্রতিলিপি করাও সহজ ছিল৷ এই ধরনের বিষয়বস্তু প্রবণতা বাড়ে. এটি ভাইরাল সফল হওয়ার আগে এটি কেবল সময়ের ব্যাপার ছিল।

TikTok ব্যবহারকারীদের জন্য আবিষ্কার পৃষ্ঠার মাধ্যমে কোন হ্যাশট্যাগগুলি প্রবণতা রয়েছে এবং সেই হ্যাশট্যাগের জন্য কোন ভিডিওগুলি সর্বাধিক ভিউ পায় তা আবিষ্কার করা সহজ করে তোলে। প্রতিটি লিটল মুনস ভিডিওতে জৈব হ্যাশট্যাগ রয়েছে যা স্পষ্টভাবে ব্র্যান্ডের সাথে যুক্ত ছিল।

শীঘ্রই, #littlemoons (৩০০+ মিলিয়ন ভিউ) এবং #littlemoonsmochi (১৯০+ মিলিয়ন ভিউ) জনপ্রিয়তা লাভ করছে, এবং ব্যবহারকারীরা প্রবণতায় যোগ দিতে চেয়েছিলেন। তারা সেরা-পারফর্মিং ভিডিওগুলির প্রতিলিপি করে তা করেছে৷ সেরা-পারফর্মিং ভিডিওগুলি… যেটি ঠিক কীভাবে পণ্যের জন্য কেনাকাটা করতে হয় তা দেখিয়েছে।

এই নতুন পণ্য সম্পর্কে কৌতূহল বেড়েছে এবং ব্যবহারকারীরা তাদের নিজেদের জন্য পরীক্ষা করতে বাধ্য হয়েছেন। এই বংশবৃদ্ধি বিশাল FOMO নিখোঁজ হওয়ার ভয়। TikTokers প্রবণতা থেকে মতামত একটি টুকরা চেয়েছিলেন, এবং তারা পণ্য চেষ্টা করতে চেয়েছিলেন. সহজেই অনুলিপি করা যায় এমন ভিডিওগুলি অনলাইনে একটি স্নোবল প্রভাব তৈরি করেছে ব্র্যান্ডের জন্য বিশাল বিক্রয় চালাচ্ছে।

আপনি প্রতিলিপি করতে চান কিছু মত শব্দ? মূলটি হল TikTok সম্প্রদায়গুলিকে বোঝা এবং লোকেদের আপনার ব্র্যান্ডে নিয়ে যাওয়ার জন্য সর্বশেষ প্রবণতাগুলিকে কাজে লাগানো৷ আপনাকে আপ-টু-ডেট হতে হবে – এবং কুলুঙ্গির একজন গুণী। ভাগ্যক্রমে, আমরা এটি সহজ করে দিয়েছি। সাপ্তাহিক ট্রেন্ড আপডেটের জন্য আমাদের TikTok Trends নিউজলেটারে সাইন আপ করুন + কীভাবে তাদের সম্ভাব্যতা বাড়ানো যায় তার টিপস।

TikTok-এ কীভাবে ভাইরাল হতে হয় তা জানার অর্থ হল বোঝা – এবং ব্যবহার করা – কীভাবে TikTok অ্যালগরিদম কন্টেন্টকে মূল্য দেয় এবং বিতরণ করে। অ্যালগরিদমের মান পরিমাপের মূল বিষয়গুলি সম্পর্কে আপনি একবার সচেতন হয়ে গেলে, আপনি এমন সামগ্রী তৈরির এক ধাপ এগিয়ে যাবেন যা লোকেরা তাদের ‘আপনার জন্য’ পৃষ্ঠাগুলিতে দেখতে চায়। আমাদের প্রতিভাবান অর্থপ্রদানকারী বিজ্ঞাপন বিশেষজ্ঞদের টিম আপনাকে যে পরামর্শ দেবে তা হল আপনার ৩-সেকেন্ডের নিয়ম সম্পর্কে জানতে হবে। ওটা কী?

আপনি TikTok-এ একটি ভিডিও শেয়ার করার সাথে সাথে, অ্যালগরিদম সর্বদা ব্যবহারকারীদের ‘আপনার জন্য’ পৃষ্ঠাগুলিতে ভিডিওটি পাঠাবে, তবে শুধুমাত্র অল্প সময়ের জন্য। এটি করার কারণ হল যাতে প্ল্যাটফর্মটি সনাক্ত করতে পারে যে আপনার ভিডিওটি দর্শকদের জন্য প্রাসঙ্গিক এবং আকর্ষক কিনা এবং যদি এটি হয় তবে এটি আরও বেশি লোককে দেখাবে।

TikTok এখানে যে মূল মেট্রিকগুলি পরিমাপ করে তা হল দেখার সময় এবং সমাপ্তির হার। যদি আপনার শ্রোতা অন্য একটিতে স্ক্রোল করার আগে আপনার ৩০-সেকেন্ডের ভিডিওর মাত্র কয়েক সেকেন্ড দেখছেন, তাহলে অ্যালগরিদম আপনার ভিডিওটিকে বিরক্তিকর বা অপ্রাসঙ্গিক হিসাবে স্ট্যাম্প করবে, যা আদর্শ নয়।

তাহলে আপনি কিভাবে এই এড়াতে পারেন? আপনি নিশ্চিত করুন যে আপনার ভিডিও আপনার শ্রোতাদের মোহিত করে। এবং সেই প্রথম ৩ সেকেন্ড সবচেয়ে গুরুত্বপূর্ণ। সর্বোপরি, TikTok-এ ভিডিও সামগ্রীর অনেক পছন্দ রয়েছে এবং পরবর্তী ভিডিওতে স্ক্রোল করা খুব সহজ। আপনাকে অবিলম্বে প্রভাব ফেলতে হবে।

লোকেরা যত বেশি সময় আপনার ভিডিওতে থাকবে, তত ভাল। সুতরাং, আপনার শ্রোতাদের প্রথম দিকে রিল করতে হবে, তারপর শেষ পর্যন্ত তাদের আটকে রাখুন। এভাবেই আপনি আপনার দেখার গড় সময় বাড়াবেন এবং আপনার সম্পূর্ণ হওয়ার হার বাড়াবেন।

দেখার সময় যত বেশি হবে এবং আপনার ভিডিও শেষ হওয়ার হার তত বেশি হবে, TikTok আপনার পোস্টকে তত বেশি বুস্ট করবে। সুতরাং, আপনি যদি ভাবছেন কীভাবে একটি ভাইরাল ভিডিও তৈরি করবেন, আপনার নিজেকে জিজ্ঞাসা করা উচিত “কী একটি আকর্ষক গল্প তৈরি করে?

সাহসী শুরু করুন, আপনার শ্রোতাদের মোহিত করুন এবং গতির প্রতি সচেতন থাকুন। শেষে একটি উপসংহার প্রকাশ করুন, বা আপনার বিষয়বস্তুকে সিরিয়ালাইজ করুন যাতে লোকেরা পরবর্তী ভিডিওটি দেখতে আগ্রহী হয় কি হয়। হয়ত তাদের কয়েকটি প্রশ্ন রেখে দিন, তাই তারা উত্তর খুঁজতে আপনার ভিডিওতে মন্তব্য করতে বাধ্য হয়। আপনি যত বেশি মিথস্ক্রিয়াকে উত্সাহিত করতে পারেন, ততই ভাল: আপনি TikTok-এ প্রদর্শন করছেন যে আপনার সামগ্রী আকর্ষক, এবং লোকেরা আরও বেশি চায়।

আপনি যদি ভাইরাল হওয়ার জন্য TikTok এর অ্যালগরিদম হ্যাক করার বিষয়ে আরও জানতে চান তবে একটি বর্ধিত পোস্টের জন্য এখানে ক্লিক করুন। কীভাবে দুর্দান্ত গল্প বলে এমন ভিডিও তৈরি করা যায় এবং প্রচুর ভিউ পান তা নিয়ে কাজ করাই আমরা দুর্দান্ত। আপনি যদি আরও জানতে চান, আমাদের পেইড বিজ্ঞাপন টিমের সাথে যোগাযোগ করুন।

আমরা নির্মাতাদের এবং ব্র্যান্ডগুলিকে TikTok এ ভাইরাল পাঠাতে দেখেছি সবচেয়ে কার্যকর উপায়গুলির মধ্যে একটি হল একটি কুলুঙ্গি সনাক্ত করা এবং তাদের ‘পোস্টার বয়’ হয়ে ওঠা। TikTok এ একটি প্রবণতা শনাক্ত করা হল স্টার্ট পয়েন্ট, কিন্তু আপনার ভিডিও দেখার সম্ভাবনা বাড়ানোর জন্য, আপনাকে একই কাজ করা অন্যান্য ভিডিও থেকে নিজেকে আলাদা করতে হবে।

এটা পাল্টা স্বজ্ঞাত শোনাচ্ছে, তাই না। কিন্তু আমাদের কথা শুনুন: হ্যাঁ, আপনি প্রবণতা ট্যাপ করতে চান, এবং প্রবণতাগুলি অনুরূপ ভিডিওগুলির সাথে সামগ্রীর প্রতিলিপি করা থেকে আসে৷ কিন্তু ভাইরাল হওয়ার জন্য, আপনার নিজের সম্পর্কে আসল এবং মূল্যবান কিছু বলার প্রবণতাটি সহ-অপ্ট করা দরকার। আপনাকে মালিকানা নিতে হবে।

আমরা কী বলতে চাই তা বোঝাতে এখানে কয়েকটি উদাহরণ দেওয়া হল, একজন TikTok প্রভাবশালী এটি ভাল করছেন তিনি হলেন @lubalin। তিনি টিকটক-এ ইন্টারনেট আর্গুমেন্টকে সিনেমাটিক, মিউজিক্যাল অভিজ্ঞতায় পরিণত করে ভাইরাল হয়েছিলেন। কানাডিয়ান মিউজিশিয়ান অল্প সময়ের মধ্যে ৩+ মিলিয়ন ফলোয়ার সংগ্রহ করেছেন, এবং তিনি এমন একটি প্রবণতাও ছড়িয়ে দিয়েছেন যেখানে ব্যবহারকারীরা তার একটি শব্দের মাধ্যমে সাউন্ডট্র্যাক করা যুক্তিগুলি পুনরায় তৈরি করে। যেহেতু লোকেরা তাদের নিজস্ব সংস্করণ তৈরি করেছে, অনেকে তাদের অনুপ্রেরণার জন্য হ্যাশট্যাগ ব্যবহার করেছে। বর্তমানে, #lubalin এর ৯ মিলিয়নেরও বেশি ভিউ রয়েছে।

ইন্টারনেট ড্রামা ইতিমধ্যেই সামাজিক মিডিয়া বিষয়বস্তুর একটি জনপ্রিয় ধারা ছিল, সমস্ত সামাজিক প্ল্যাটফর্মে বিভিন্ন অ্যাকাউন্টগুলি বিশেষভাবে বিশেষভাবে উত্সর্গীকৃত। কিন্তু লুবালিন তার অনন্য প্রতিভা ব্যবহার করে ট্রেন্ডে তার নিজস্ব স্পিন তৈরি করেন। লুবালিন ব্যাখ্যা করেছিলেন, আপনার একটি হুক দরকার, তারপরে আপনাকে সরবরাহ করতে হবে… আমি ভাবতে লাগলাম, ‘কীভাবে আমি আমার দক্ষতা সেট নিতে পারি এবং এটিতে প্রয়োগ করতে পারি?

আরেকটি উদাহরণ এসেছে সোনি কমার্শিয়াল গ্রুপ থেকে, যার সাথে আমরা জর্জ মাইকেলের গান, কেয়ারলেস হুইস্পারকে টিকটক ট্রেন্ড হিসেবে ক্যাটাপল্ট করতে কাজ করেছি। ট্র্যাকটিতে জৈব মেমের আবেদন ছিল, এবং আমরা জর্জ মাইকেলকে ট্রেন্ডের সঠিক পোস্টার বয় হিসাবে রাখতে চেয়েছিলাম।

আমরা TikTok-এ প্রবণতাকে উত্সাহিত করার মূল কারণ হিসাবে সম্পর্কিত ভিডিওগুলিকে চিহ্নিত করেছি, তাই আমরা একটি সাধারণ গল্প বলার টুইস্ট সহ ভিডিও তৈরি করতে অনন্য দৃষ্টিভঙ্গি এবং উচ্চ ব্যস্ততার হার সহ ম্যাক্রো প্রভাবশালীদের লক্ষ্য করেছি – সবগুলি @georgemichaelofficial TikTok প্রোফাইলের একটি নির্দিষ্ট গান দ্বারা সাউন্ডট্র্যাক করা হয়েছে।

আমরা জনপ্রিয় নির্মাতাদের তাদের নিজস্ব ব্যক্তিগত স্টাইলে এই ভিডিওগুলি তৈরি করার লাইসেন্স দিয়েছি। এর অর্থ হল যে তাদের অনুগামীরা সহজেই তাদের অভিজ্ঞতার সাথে সম্পর্কিত করে প্রবণতায় যোগ দিতে পারে। তারা তাই করেছে, তারা সোনির অফিসিয়াল চ্যানেল থেকে ট্র্যাকটি ব্যবহার করেছে। অ্যাকাউন্টটি তখন একটি কনসার্টে জর্জের ট্র্যাকটি গাওয়ার আসল ফুটেজ শেয়ার করেছে যা ২.৫+ মিলিয়ন ভিউ পেয়েছে।

এটি গানটির মালিকানা এবং প্রবণতা জর্জ মাইকেলকে দিয়েছে, পুরো নতুন প্রজন্মের ভক্তদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করেছে। এটি ক্ষতি করে না যে এটি ব্যবহারকারীদের ট্র্যাক স্ট্রিম করার জন্যও আকৃষ্ট করে! আপনার এবং অন্যান্য TikTok অ্যাকাউন্টগুলির মধ্যে একটি ইউএসপি এবং ‘বিভেদকারী’ তৈরি করা অপরিহার্য। এটি করার একটি দুর্দান্ত উপায় হল এমন কিছু খুঁজে বের করা যা আপনি নিজের করতে পারেন (সেটি একটি পণ্য, জনপ্রিয় গান, দক্ষতা বা দৃষ্টিভঙ্গি হোক) এবং এটি থেকে একটি সিরিজ বা প্রবণতা তৈরি করুন, যাতে লোকেরা ফিরে আসতে থাকে।

TikTok এ কি ধরনের ভিডিও দ্রুত ভাইরাল হয় তা আমরা কভার করেছি। এবং সুসংবাদটি হল, আপনি যদি TikTok-এ একজন নতুন ব্যবহারকারী হন এবং এখনও আপনার ফলোয়ার সংখ্যা তৈরি না করে থাকেন, তবুও আপনি ভাইরাল হতে পারেন।

TikTok অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির থেকে আলাদা যে অ্যালগরিদম উচ্চ মানের সামগ্রীকে পুরস্কৃত করে আপনার অনুসরণের আকার যাই হোক না কেন। সুতরাং, আপনি যদি এই পদক্ষেপগুলি অনুসরণ করেন, আপনি দেখতে পাবেন আপনার ব্র্যান্ডের নাগাল বিস্ফোরিত হয়েছে। আপনি কোন অনুগামী ছাড়া TikTok এ ভাইরাল হতে পারেন? হ্যাঁ. একেবারে। আপনি আগে অনেক বিষয়বস্তু পোস্ট করা প্রয়োজন? অগত্যা নয়। কৌশলটি একটি প্রাসঙ্গিক TikTok সম্প্রদায়ের জন্য সেরা ভিডিও তৈরি করছে – তারপরে আপনি ভিউগুলি দেখতে পাবেন  এবং দীর্ঘমেয়াদী শ্রোতারা স্ট্যাক আপ হচ্ছে।

সেরা অংশ? আপনি সৃজনশীল পেতে পারেন. ভাইরাল বিষয়বস্তু হল মূল ধারণাগুলোকে টেবিলে নিয়ে আসা। TikTok ভিডিওগুলি একটি ভাইরাল সাফল্য হয় যখন তারা TikTok-এর আনন্দকে কাজে লাগায়। আপনার যদি হাস্যরসের অনুভূতি থাকে, একটি আকর্ষক গল্প, সহজ টিপস, বা বিষয়বস্তু নির্মাতাদের মজাদার কিছু করার জন্য পেতে পারেন, আপনি ভাইরাল হওয়ার পথে ভাল।

এই হ্যাকগুলি শুরু করার জন্য একটি দুর্দান্ত জায়গা। কিন্তু আপনার ব্র্যান্ডের সম্ভাবনা আনলক করতে দক্ষতা এবং কঠোর পরিশ্রম লাগে। আমাদের TikTok বিজ্ঞাপন এবং TikTok প্রভাবক বিশেষজ্ঞদের টিম জেনারেল জেড-এর প্রিয় অ্যাপে নিজের জন্য একটি নাম তৈরি করার জন্য প্রয়োজনীয় অন্তর্দৃষ্টিগুলি আপনার কাছে আনতে নিবেদিত। আপনি যদি আপনার ইনবক্সে যেতে চান তবে আমাদের সাধারণ নিউজলেটারের জন্য এখানে সাইন আপ করুন।

আপনি যদি জানতে চান যে প্রতি সপ্তাহে TikTok-এ কী ভাইরাল হচ্ছে, আমরা একটি সাপ্তাহিক প্রবণতা নিউজলেটারও করি যেখানে আমরা ট্রেন্ডগুলি কী, কেন সেগুলি ট্রেন্ড করছে এবং আপনি কীভাবে সেগুলিকে কাজে লাগাতে পারেন তা নিয়ে আলোচনা করি। এখানে নিবন্ধন করুন।

উপসংহার:

যাইহোক, আপনি যদি মনে করেন আপনি TikTok নিয়ে সিরিয়াস হওয়ার জন্য প্রস্তুত, আমরা আপনার সাথে চ্যাট করতে প্রস্তুত। একজন TikTok বিশেষজ্ঞের সাথে কথা বলার জন্য সহজভাবে ফর্মটি পূরণ করুন এবং আমরা কীভাবে আপনার ব্র্যান্ডের জন্য আমাদের অন্তর্দৃষ্টিগুলি ব্যবহার করতে পারি?

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ অনলাইন মার্কেটিং জন্য একটি গাইড।

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

tiktok video viral trick, how to viral on tiktok video, tiktok video viral, how to viral videos on tiktok, how to viral video on tiktok, how to viral videos on tik tok, how to viral tiktok videos, how to fix tik tok video viral problem, how to go viral videos on tik tok, tiktok video viral with proof, tiktok video viral working trick, how to go viral on tiktok, tiktok foryou trick 2022, tiktok video viral trick, tiktok foryou setting, how to viral tiktok video.



Source link

Leave a Reply