Categories
News

Linkeei – লিংকি – চমৎকার একটি সামাজিক যোগাযোগ মাধ্যম


Linkeei অনেক শক্তিশালী ফিচার যুক্ত চমৎকার একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। Linkeei হল সেরা ফেসবুকের বিকল্প সোশ্যাল মিডিয়া। Linkeei social media অবশ্যই আপনার পছন্দ হবে।

 

Linkeei সোশ্যাল মিডিয়ার কিছু সুন্দর সুন্দর ফিচার হল:

 

Linkeei সোশ্যাল মিডিয়ার বৈশিষ্ট্য:

পোস্ট:

আপনি অনেক ধরনের পোস্ট তৈরি করতে পারেন, যেমন:

টেক্সট পোস্ট:

আপনি Linkeei তে টেক্সট পোস্ট তৈরি করতে পারেন। টেক্সট পোস্টের সর্বোচ্চ সীমা 5000 অক্ষর। তাই Linkeei তে আপনি ছোট, মাঝারি বা বড় সাইজের পোস্ট লিখতে পারেন।

 

রঙিন পোস্ট:

আপনি Linkeei তে রঙিন পোস্ট তৈরি করতে পারেন। কালার পোস্টে অনেক চমৎকার টেক্সট কালার, অনেক অসাধারণ ব্যাকগ্রাউন্ড কালার এবং অনেক দারুন ব্যাকগ্রাউন্ড গ্রাফিক্স রয়েছে।

 

ছবি পোস্ট:

আপনি Linkeei তে ইমেজ পোস্ট করতে পারেন. ইমেজ পোস্টে একক ইমেজ এবং একাধিক ইমেজ সমর্থন করে।

 

অডিও পোস্ট:

আপনি Linkeei তে অডিও পোস্ট করতে পারেন। অডিও পোস্ট একটি চমৎকার অডিও প্লেয়ার হিসাবে দেখানো হয়। তাই ব্যবহারকারিরা অডিও পোস্ট চালাতে, বিরতি দিতে, পুনরায় শুরু করতে এবং বন্ধ করতে পারেন।

 

ভিডিও পোস্ট:

আপনি Linkeei তে ভিডিও পোস্ট করতে পারেন। ভিডিও পোস্ট একটি ব্র্যান্ডেড ভিডিও প্লেয়ার হিসাবে দেখানো হয়. তাই ব্যবহারকারিরা ভিডিও পোস্ট চালাতে, বিরতি দিতে, পুনরায় শুরু করতে এবং বন্ধ করতে পারেন।

 

GIF অ্যানিমেশন পোস্ট:

আপনি একটি GIF অ্যানিমেশন খুঁজতে পারেন এবং Linkeei তে GIF পোস্ট করতে পারেন। Linkeei GIF পোস্টে সার্চ অপশন আছে এবং এই সার্চ বাটন ব্যবহার করে আপনি যেকোনো GIF অ্যানিমেশন সার্চ করে Linkeei তে পোস্ট করতে পারবেন।

 

ভয়েস পোস্ট:

এটি একটি খুব সুন্দর ফিচার। আপনি Linkeei তে আপনার ভয়েস পোস্ট করতে পারেন। কখনও কখনও পোস্ট লিখা বিরক্তিকর এবং সময়সাপেক্ষ। তাই আপনি Linkeei তে সহজেই ভয়েস পোস্ট তৈরি করতে পারেন।

 

রিঅ্যাকশন পোস্ট বা অনুভূতি পোস্ট:

আপনি Linkeei তে আপনার অনুভূতি পোস্ট করতে পারেন। যেমন: সুখী, দুঃখী, উত্তেজিত ইত্যাদি।

 

ফাইল আপলোড পোস্ট:

Linkeei তে আপনি ফাইল আপলোড পোস্ট করতে পারেন। আপনার পোস্ট দর্শকরা আপনার আপলোড করা ফাইল দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।

 

পণ্য বিক্রয় পোস্ট:

আপনি Linkeei তে বিক্রয়ের জন্য একটি পণ্য পোস্ট করতে পারেন। Linkeei ব্যবহারকারীরা আপনার পণ্য কিনবে এবং আপনি টাকা পাবেন এবং আপনার Linkeei অ্যাকাউন্ট থেকে টাকা উত্তোলন করবেন।

 

পোল বা ভোট পোস্ট:

আপনি Linkeei তে একটি পোল বা ভোট টাইপ পোস্ট তৈরি করতে পারেন। Linkeei ব্যবহারকারীরা আপনার পোস্টে ভোট দেবেন এবং আপনি আপনার পোল বা ভোটের ফলাফল জানাতে পারবেন।

 

লোকেশন বা অবস্থান শেয়ার পোস্ট:

আপনি একটি অবস্থান শেয়ার পোস্ট তৈরি করে Linkeei তে যেকোনো অবস্থান শেয়ার করতে পারেন। অবস্থান শেয়ার পোস্টের মাধ্যমে আপনার বর্তমান অবস্থান বা বিশ্বের যে কোনো অবস্থান বা আপনার চেক ইন অবস্থান বা অবস্থান শেয়ার করতে পারেন।

 

ইমোজি পোস্ট:

আপনি Linkeei তে ইমোজি পোস্ট করতে পারেন। Linkeei তে অনেক ইমোজি আছে। আপনি যেকোনো ইমোজি নির্বাচন করুন এবং Linkeei-এ পোস্ট করুন।

 

লাইক:

Linkeei তে আপনি যে কোন পোস্ট লাইক করতে পারেন এবং Linkeei ব্যবহারকারীরা আপনার পোস্ট লাইক করতে পারবেন।

 

শেয়ার:

আপনি অন্য লোকেদের পোস্ট শেয়ার করতে পারেন এবং অন্য লোকেরা Linkeei তে আপনার পোস্ট শেয়ার করতে পারবেন। Linkeei পোস্ট ফেসবুকে, টুইটারে, হোয়াটসঅ্যাপে, পিন্টারেস্টে, লিংকডিনে, টেলিগ্রামে ইত্যাদিতেও শেয়ার করা যায়।

 

মন্তব্য:

আপনি অন্য লোকের পোস্টে মন্তব্য করতে পারেন এবং অন্য লোকেরা আপনার পোস্টে মন্তব্য করতে পারবে। অনেক ধরনের মন্তব্য আছে যেমন:

 

টেক্সট কমেন্ট বা পাঠ্য মন্তব্য:

আপনি Linkeei তে টেক্সট কমেন্ট বা পাঠ্য মন্তব্য করতে পারেন। সর্বাধিক পাঠ্য সীমা 5000 অক্ষর। তাই Linkeei তে আপনি ছোট মন্তব্য, মাঝারি মন্তব্য বা বড় মন্তব্য লিখতে পারেন।

 

ফটো মন্তব্য:

আপনি Linkeei তে ফটো কমেন্ট বা ছবি দিয়ে মন্তব্য করতে পারেন।

 

ইমোজি মন্তব্য:

আপনি Linkeei তে ইমোজি দিয়ে মন্তব্য করতে পারেন।

 

অডিও মন্তব্য:

এটি একটি চমৎকার.ফিচার। আপনি Linkeei তে আপনার ভয়েস দিয়ে অডিও মন্তব্য করতে পারেন। কখনও কখনও টেক্সট কমেন্ট বা পাঠ্য মন্তব্য লিখতে বিরক্তিকর এবং তখন আপনি Linkeei তে অডিও কমেন্ট বা মন্তব্য তৈরি করতে পারেন।

প্রোফাইল:

আপনি Linkeei তে আপনার প্রোফাইল তৈরি করতে পারেন। Linkeei প্রোফাইল পৃষ্ঠাটি খুব পরিষ্কার এবং পেশাদার চেহারা সমৃদ্ধ। লোকেরা আপনার প্রোফাইল পরিদর্শন করতে পারে এবং আপনি Linkeei তে অন্য লোকেদের প্রোফাইল দেখতে পারেন।

অ্যালবাম:

আপনি Linkeei তে ফটো অ্যালবাম তৈরি করতে পারেন। এছাড়াও আপনি Linkeei ফটো অ্যালবাম সম্পাদনা এবং আপডেট করতে পারেন। আপনি আপনার বন্ধুদের সাথে আপনার ফটো অ্যালবাম শেয়ার করতে পারেন.

ইভেন্ট:

আপনি ইভেন্ট তৈরি করতে পারেন এবং Linkeei-তে আপনার ইভেন্টে লোকেদের আমন্ত্রণ জানাতে পারেন। এছাড়াও আপনি অন্য ব্যক্তিদের দ্বারা তৈরি যে কোনো ইভেন্টের সাথে যুক্ত হতে পারেন।

ব্লগ:

আপনি Linkeei তে ব্লগ পোস্ট তৈরি করতে পারেন। আপনার ব্লগ পোস্ট গুগলে ভালো র‍্যাঙ্ক পাবে। আপনি অন্য লোকেদের দ্বারা প্রকাশিত ব্লগ পোস্ট বা নিবন্ধগুলিও পড়তে পারেন। Linkeei তে ব্লগ পোস্ট গুলো সত্যিই খুব সহায়ক এবং উচ্চ মানের কন্টেন্ট।

বাজার:

আপনি বিক্রয়ের জন্য Linkeei মার্কেটপ্লেসে পণ্য আপলোড করতে পারেন এবং লোকেরা আপনার পণ্য কিনবে। এছাড়াও আপনি Linkeei-তে অন্যান্য মানুষের পণ্য কিনতে পারেন। পণ্যের মান Linkeei দ্বারা রক্ষণাবেক্ষণ করা হয় এবং প্রয়োজনে Linkeei এর সুন্দর রিটার্ন পলিছি বা ফেরত নীতি রয়েছে।

গ্রুপ:

আপনি Linkeei তে গ্রুপ তৈরি করতে পারেন এবং লোকেদের আপনার গ্রুপে যোগ দিতে আমন্ত্রণ জানাতে পারেন। এছাড়াও আপনি অন্যান্য ব্যক্তিদের দ্বারা তৈরি আপনার আগ্রহী গ্রুপে যোগ দিতে পারেন।

পেজ:

আপনি Linkeei তে পেজ তৈরি করতে পারেন এবং Linkeei তে অন্যান্য ব্যক্তিদের দ্বারা তৈরি আপনার আগ্রহী পেজগুলি অনুসরণ করতে পারেন। আপনি আপনার পেজ অনুসরণ করার জন্য লোকেদের আমন্ত্রণ জানাতে পারেন।

ফোরাম:

আপনি Linkeei তে ফোরাম তৈরি করতে পারেন। এছাড়াও আপনি যেকোনো ফোরামে আলোচনায় যোগ দিতে পারেন। Linkeei ফোরামে অনেক ফোরাম এবং গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আপনি আলোচনা করতে পারেন এবং Linkeei ফোরাম থেকে সাহায্য পেতে পারেন।

খুজুন:

আপনি Linkeei তে দেশ, বয়স, লিঙ্গ এবং avater ফিল্টার করে অনুসন্ধান করতে পারেন। এছাড়াও আপনি পেজ, গ্রুপ, এবং গেম খুঁজতে পারেন।

গেমস:

আপনি Linkeei তে গেম খেলতে পারেন। Linkeei গেমগুলি পরিষ্কার গ্রাফিক্স এবং সাউন্ড ইফেক্ট দিয়ে তৈরি। আপনি Linkeei তে গেম খেলতে পছন্দ করবেন।

মুভি:

আপনি Linkeei তে মুভি দেখতে পারেন। আপনি সহজেই মুভি সার্চ করতে পারেন, মুভি দেখতে পারেন, মুভি রিভিউ করতে পারেন, অন্যদের রিভিউ দেখতে পারেন, মুভির গল্প, শিল্পীদের তালিকা, মুভির সময়কাল, দেশ, মুক্তির বছর, মুভির ভিডিও কোয়ালিটি, সাবটাইটেল ইত্যাদি দেখতে পারবেন।

চাকরি:

আপনি Linkeei তে আপনার কাঙ্খিত চাকরি খুঁজতে পারেন এবং চাকরির জন্য আবেদন করতে পারেন। আপনি যদি একজন নিয়োগকর্তা হন তবে আপনি চাকরি পোস্ট করতে পারেন এবং Linkeei Jobs থেকে আপনার কর্মচারী পেতে পারেন।

অফার:

আপনি Linkeei মার্কেটপ্লেস এবং দোকানে চমৎকার অফার পেতে পারেন। আপনি যদি Linkeei মার্কেটপ্লেসে পণ্য বিক্রি করেন তাহলে আপনি আপনার গ্রাহকদের আকর্ষণ করতে Linkeei তে আপনার পণ্যের জন্য অফার তৈরি করতে পারেন।

রিমেম্বার বা স্মৃতি:

Linkeei আপনাকে আপনার অতীতের স্মৃতি দেখায়। পুরানো অতীত স্মৃতি অবশ্যই আপনাকে ভাল অনুভূতি দেবে।

বন্ধুদের খুঁজুন:

আপনি Linkeei তে আপনার বাস্তব জীবনের বন্ধুদের খুঁজে পেতে পারেন। এছাড়াও আপনি Linkeei তে নতুন বন্ধু তৈরি করতে পারেন।

কমন থিংগস বা মিল আছে এমন জিনিস:

Linkeei তে আপনি এমন লোকদের খুঁজে পেতে পারেন যাদের একই রকম মন মানসিকতা আছে এবং একই জিনিস করতে ভালোবাসে। এইভাবে আপনি একই মানসিকতার লোকেদের সাথে দেখা করতে পারেন এবং Linkeei তে তাদের সাথে সংযোগ করতে পারেন।

নিউজ ফিড:

আপনি অন্য লোকের নিউজ ফিড দেখতে পারেন এবং একইভাবে অন্যান্য লোকেরা Linkeei-তে আপনার নিউজ ফিড দেখতে পারে।

বিজ্ঞাপন:

Linkeei বিজ্ঞাপনের মাধ্যমে আপনি Linkeei তে আপনার তথ্য, পেজ, পোস্ট, ব্র্যান্ড, ব্যবসা, ওয়েবসাইট এবং আরও অনেক কিছু প্রচার করতে পারেন। এছাড়াও আপনি Linkeei তে আপনার পোস্ট বুস্ট করতে পারেন।

অর্থ উপার্জন:

দুর্দান্ত সুযোগ। আপনি Linkeei ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন। আপনি যদি একটি পোস্ট তৈরি করেন বা লাইক করেন, মন্তব্য করেন, অন্যের পোস্ট শেয়ার করেন, ব্লগ পোস্ট করেন ইত্যাদি, তাহলে Linkeei আপনাকে টাকা দেবে। এছাড়াও Linkee এর অ্যাফিলিয়েট সিস্টেম রয়েছে। তাই আপনি যদি Facebook, Twitter, Gmail, WhatsApp এর মাধ্যমে আপনার বন্ধুদের Linkeei তে আমন্ত্রণ জানান এবং আপনার বন্ধুরা Linkeei তে নতুন অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে Linkeei আপনাকে টাকা দেবে। আপনি আপনার Linkeei একাউন্ট থেকে টাকা তুলতে পারবেন।

বন্ধুদের আমন্ত্রণ জানান:

আপনি Linkeei তে আপনার বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারেন। এটা খুব সহজ। Linkeei তে আপনার বন্ধুদের যোগ করার জন্য Linkeei এর একটি খুব সহজ আমন্ত্রণ সিস্টেম রয়েছে শুধুমাত্র একটি ক্লিকে।

ডে নাইট মোড:

আপনি Linkeei তে ডে মোড (সাদা থিম) বা নাইট মোড (কালো থিম) ব্যবহার করতে পারেন। আপনি যদি সঠিক সময়ে সঠিক মোড নির্বাচন করেন তবে এটি আপনার চোখকে আরামদায়ক করে তুলবে।

 

মেসেঞ্জার:

Linkeei এর সবচেয়ে শক্তিশালী মেসেঞ্জার রয়েছে যা ফেসবুক মেসেঞ্জারের চেয়েও বেশি শক্তিশালী। Linkeei মেসেঞ্জার সবচেয়ে শক্তিশালী মেসেঞ্জার এবং ব্যবহার করা খুবই নিরাপদ। তাই লোকেরা এটির নিরাপত্তার জন্য Linkeei মেসেঞ্জার ব্যবহার করতে পছন্দ করে। Linkeei মেসেঞ্জারের কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল:

টেক্সট চ্যাট:

আপনি Linkeei মেসেঞ্জারে টেক্সট ব্যবহার করে চ্যাট করতে পারেন। Linkeei Messenger খুবই নিরাপদ।

 

ভয়েস চ্যাট:

আপনি লিঙ্কেই ভয়েস চ্যাট পাঠাতে এবং গ্রহণ করতে পারেন।

 

অডিও কল:

আপনি Linkeei-এ অডিও কল করতে পারেন। অডিও কোয়ালিটি চমৎকার এবং এটি খুবই নিরাপদ।

 

ভিডিও কল:

আপনি Linkee তে ভিডিও কল করতে পারেন। ভিডিওর মান চমৎকার এবং এটি খুবই নিরাপদ।

 

অবস্থান শেয়ার করা:

আপনি Linkeei মেসেঞ্জার চ্যাটে আপনার অবস্থান শেয়ার করতে বা পাঠাতে পারেন যাতে আপনার বন্ধু আপনাকে সহজেই খুঁজে পেতে পারে।

 

ফাইল শেয়ারিং:

আপনি Linkeei মেসেঞ্জারে লোকেদের সাথে যেকোনো ফাইল শেয়ার করতে পারেন। এটা খুবই নিরাপদ।

 

হ্যাশ ট্যাগ:

আপনি Linkeei তে হ্যাশট্যাগ ব্যবহার করতে পারেন। হ্যাশট্যাগ আপনাকে Linkeei এবং Google-এ যেকোনো প্রাসঙ্গিক বিষয়বস্তু অনুসন্ধান করতে সাহায্য করবে।

 

মেনসন বা উল্লেখ:

আপনি Linkeei তে পোস্ট বা মন্তব্যে যে কাউকে মেনসন বা উল্লেখ করতে পারেন।

 

প্রিমিয়াম:

Linkeei অনেক অনেক প্রিমিয়াম বৈশিষ্ট্য অফার করে এবং অবশ্যই আপনি এগুলো পছন্দ করবেন।

 

এগুলো ছাড়াও Linkeei তে আরও অনেক অনেক ফিচার রয়েছে এবং প্রতিনিয়ত আরও নতুন নতুন ফিচার যোগ হচ্ছে…

 

Linkeei হল সবচেয়ে দ্রুত বর্ধনশীল সোশ্যাল মিডিয়া এবং এটি দিনে দিনে অনেক শক্তিশালী ফিচার যোগ করছে। খুব শীঘ্রই Linkeei বিশ্বের একটি খুব শক্তিশালী এবং জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হবে।

 

এখনি Linkeei তে যোগ দিন এই লিংক থেকে: https://linkeei.com



Source link

Leave a Reply