Categories
Tips and Tricks

অপো ফোনে এন্ড্রয়েড ১৩ আপডেট শুরু


নতুন এন্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ আপডেট লঞ্চ করেছে অপো। নির্দিষ্ট কিছু অপো ফোনের জন্য এই আপডেট রিলিজ হয়েছে। বাছাইকৃত অপো স্মার্টফোনের জন্য নির্ধারিত কিছু দেশে শুরুতে এন্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ আপডেট উন্মুক্ত করেছে কোম্পানিটি।

শুরুতে অপো’র ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৫ মডেলগুলো এই আপডেট পাচ্ছে। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু করে অপো ফাইন্ড এক্স৫ এবং অপো ফাইন্ড এক্স৫ প্রো মডেলের স্মার্টফোনগুলো বাছাইকৃত কিছু এলাকায় এন্ড্রয়েড ১৩ আপডেট পাচ্ছে।

এর মধ্যে, অপো ফাইন্ড এক্স৫ প্রো স্মার্টফোনের জন্য অস্ট্রেলিয়া, ফ্রান্স, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, থাইল্যান্ড, ও ভিয়েতনামের ব্যবহারকারীরা এখনই আপডেট পাচ্ছেন। অপরদিকে অপো ফাইন্ড এক্স৫ মডেলের জন্য ফ্রান্স ও সংযুক্ত আরব আমিরাতের ব্যবহারকারীরা গতকাল থেকেই এন্ড্রয়েড ১৩ আপডেট পাচ্ছেন।

অপো কালারওএস ১৩ বেটা ভার্সন গত মাসে আর্লি এডাপ্টারদের জন্য এসেছিল। এতে অপো “মডার্ন ডিজাইন ল্যাংগুয়েজ” ব্যবহার করেছে বলে দাবি করেছে। এছাড়া কালারওএস ১৩ বেশ কিছু নতুন ফিচার নিয়েও আসছে।

এর ডিজাইনে নতুনত্ব থাকছে। অলওয়েজ অন ডিসপ্লে সেটিংসে বেশ কিছু স্টাইল যুক্ত হয়েছে। অলওয়েজ অন ডিসপ্লেতে এসেছে স্পটিফাই অ্যাপ নিয়ন্ত্রণের সুবিধা। নোটিফিকেশন প্যানেলের ডিজাইনেও এসেছে বড় পরিবর্তন।

এন্ড্রয়েড ১৩ আপডেট শুরু করল অপো

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

অপো তাদের প্রায় ৬০টি মডেলের ফোনে এন্ড্রয়েড ১৩ আপডেট সরবরাহ করবে। একে একে এসবের আপডেট রিলিজের তারিখ জানা যাবে। আপনার অপো ফোন যদি ২ বছর আগে পর্যন্ত লঞ্চ হয়ে থাকে তাহলেও আপনি এই আপডেট পাবেন বলে আশা করা যায়।

👉 ভিডিওঃ আইফোন ১৪ প্রো এবং ১৪ প্রো ম্যাক্স সম্পর্কে বিস্তারিত

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!





Source link

Leave a Reply