Categories
টেকনোলজি

The 6 Cool Best Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন The 6 Cool Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. Wall Charger Hidden Camera

আজকের ভিডিও শুরু করবো একটি স্পাই ক্যামেরা দিয়ে। নরমালি আমরা সিকিউরিটি পারপাসে ডিফ্রেন্ট টাইপের ক্যামেরা ইউজ করে থাকি বাট ওসবের প্রাইস অনেক বেশি অ্যান্ড মেন্টেনেস অনেক কস্টলি হয়ে থাকে তবে যদি আপনি বাজেটের মাঝে স্পাই ক্যামেরার পাশি পাশি সিকিউরিটি ক্যামেরা ইউজ করতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি। ফাস্ট অফ অল এটা সাইজে অনেক ছোট অ্যান্ড চার্জার এডোপটারের মতো হওয়ায় কেউ দেখে বুঝতেই পারবেনা এটা ক্যামেরা। এটা ওয়ারলেস ক্যামেরা এরফলে ক্যাবলের কোণো জামেলা নেই। জাস্ট প্লাগিন করে অন করে দিলেই এটা রেকোর্ড করা শুরু করে দিবে। এটার হেল্পে আপজনি রিয়েল টাইমে আপনার রুমের বা যেখানে ইনস্টোল করবেন তার ভিউ দেখতে পারবেন। এটার মাঝে আইপি ক্যামেরার ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনি যেকোণো প্লেস থেকে লাইভ ভিউ দেখতে পারবেন। এটার মাঝে HD কুয়ায়ালিটতে রেকোর্ড হয়ে থাকে। সেই সাথে এটার মাঝে মোশন ডিটেকশন ফিচার দেওয়া হয়েছে এরফলে যদি কোণো রকম সন্দেহ যনক ঘটনা ঘটে তাহলে আপনার ফোনে নোটিফিকেশন দিয়ে দিবে। স্মার্ট এ স্পাই ক্যামেরার মাঝে সেভেন্টি ফাইভ ডিগ্রি ভিউ এংগেল পেয়ে যাবেন। এছাড়া এটার মাঝে আরো অনেক ধরনের ফিচার দেওয়া হয়েছে। স্মার্ট এ গ্যাজেটের হেল্পে আপনার ফোন চার্জ করতে পারবেন, এছাড়া এটার মেইন ফিচার স্পাই রেকোর্ড তো রয়েছেই। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার আটশ পঞ্চাশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Smartphone Spy Lens

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে আরেকটি স্পাই গ্যাজেট, আর এটা শুদু স্মার্টফোনের জন্য। অনেক সময় স্মার্টফোনের হেল্পে ফটো ক্লিক করা বা ভিডিও ধারন করার প্রয়োজন পরে থাকে বাট সরাসরি রেকোর্ড করা পারমিশন থাকেনা এমন সিচুয়েশনে ইউজ করতে পারেন এ ধরনের গ্যাজেট। গ্যাজেট্টি ইউজ করা একদম ইজি, জাস্ট ফোনের ক্যামেরার মাঝে ইনসার্ট করে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। এটার হেল্পে আপনি যেকোনো এংগেলে ফটো বা ভিডিও রেকোর্ড করতে পারবেন, কেউ বুঝতেই পারবেনা আপনি তার ফটো বা ভিডিও রেকোর্ড করছেন। গাইস এ ধরনের গ্যাজেট স্পাই কাজে অনেক ইউজ হয়ে থাকে, আর যদি আপনি স্মার্টফোনের হেল্পে স্পাই ওয়েতে ফটো বা ভিডিও ধারন করতে চান তাহলে এটা ট্রাই করতে পারেন। যদি বলা হয় মিনি স্পাই ক্যামেরা গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে এক হাজার সাতশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Neck Fan

নরমালি আমরা গরম থেকে বাঁচার জন্য ফ্যান, এসি কুলারের ইউজ করে থাকি আর এটা পসিবল হয়ে থাকে রুমের মাঝে বাট আপনি যদি আউটডোরে যান তাহলে ইউজ করতে পারেন এ ধরনের পোর্টেবল ফ্যান আর এটার হেল্পে আপনি যেকোণো প্লেসের মাঝে বাতাস নিতে পারবেন। গ্যাজেট্টি ইউজ করা অনেক ইজি, জাস্ট অন করে আপনার নেকের মাঝে নিতে হবে আর আপনি ঠান্ডা বাতাস পাবেন। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে থ্রি স্পীড মুড। এছাড়া এটার মাঝে দেওয়া কালারফুল LED লাইট এটাকে আরো ইউনিক বানিয়ে থাকে। বিশেষ করে রাতের সময় দেখতে অনেক কুল লাগে। এ নেক ফ্যানটি রিচার্জেবল, চার্জ শেষ হয়ে গেলে সিমপ্লি USB ক্যাবলের হেল্পে চার্জ করে পুনরায় ইউজ করতে পারবেন। ফ্যানটিকে আপনি ফোল্ড করে যেকোণো প্লেসের মাঝে নিয়ে যেতে পারবেন এবং যখন গরম লাগবে বের করে বাতাস নিতে পারবেন। এটাকে রান্না করার সময় ইউজ করতে পারবেন, আউটডোরে কাজ করার সময় ইউজ করতে পারবেন, আরো নানা ভাবে এটাকে ইউজ করে বাতাস নিতে পারবেন। গ্যাজেট্টির ইউজ নির্ভর করবে আপনার ইউজের উপরে আপনি কিভাবে ইউজ করতে চান, বা কখন ইউজ করে বাতাস নিতে চান। যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ আশি টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Spy Finder

গাইস অনেক সময় দেখা যায় আমরা টুর বা ট্রাভেলে গেলে হোটেলে থাকতে হয়, আবার অনেক সময় দেখা যায় হোটেলের রুম সিকিউর থাকেনা, অনেক সময় স্পাই ক্যামেরা লাগিয়ে থাকে আর এমন সিচুয়েশনের জন্য ইউজ করতে পারেন এ ধরনে গ্যাজেট, এটার হেল্পে আপনি যেকোণো ধরনের স্পাই ক্যামেরা খুজে নিতে পারবেন। গ্যাজেট্টি ইউজ করা অনেক ইজি, জাস্ট অন করে দিয়ে এটার মাঝে দেওয়া গ্লাস দিয়ে দেখতে হবে, যেখান স্পাই ক্যামেরা লাগানো থাকবে সেখান ব্লিং করবে। আর হ্যাঁ স্পাই ক্যামেরা খুজার সময় রুমের লাইট অফ করে দিতে হবে, গ্যাজেট্টির মাঝে দেওয়া লাইটের হেল্পে দেখতে পারবেন। গ্যাজেট্টি সাইজে অনেক ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন। আর যখন আপনার সন্দেহ হবে এখানে হিডেন ক্যামেরা থাকতে পারে, সিমপ্লি এ স্পাই ফাইন্ডার দিয়ে হিডেন ক্যামেরা খুজে নিতে পারবেন। গাইস গ্যাজেট্টি ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের আর এ ধরনের গ্যাজেট আজকের ডেটে অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে চার হাজার সাতশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন। যদি প্রাইস বেশি মনে হয় তাহলে এটার সিমিলার ভার্সন পাশ পঞ্চাশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, কাজ সেমি করে থাকে বাট সাইজে একটু ছোট।

Number 2. Mini Air Conditioner

গাইস নরমালি আমরা সামার সিজনে গরম থেকে বাঁচার জন্য অনেক ধরনের গ্যাজেট অ্যান্ড এসি কুলার ইউজ করে থাকি, বাট যদি আপনি পারসোনাল এয়ার কুলার ইউজ করতে চান তাহলে দেখে নিতে পারেন এ মিনি এয়ার কুলারটি, আর এটা ইউজ করা একদম ইজি। মিনি এ এয়ার কুলারটি ডিজাইন করা হয়েছে পোর্টেবলভাবে এরফলে এটাকে আপনি যেকোণো প্লেসে নিতে যেতে পারবেন। আর এটাকে আপনি পাওয়ার ব্যাংক দিয়া চালাতে পারবেন, এছাড়া ল্যাপটের USB ক্যাবলের হেল্পে অথবা ত্রিপল এক্স ব্যাটারির হেল্পে এটাকে ইউজ করতে পারবেন। মিনি এ কুলারের নিচের দিকে পানি এবং আইস দেওয়ার কমপার্টমেন্ট দেওয়া হয়েছে আর যদি আপনি পানি বা আইস ইউজ করেন তাহলে এটা থেকে ঠান্ডা বাতাস পাবেন। কুলারটির মাঝে ইউজ করা হয়েছে দুটি ফ্যান আর এগুলোর হেডকে আপনার ইচ্ছামতো মুভ করতে পারবেন। গাইস  এ ধরনের মিনি এয়ার কুলার ডেক্সের মাঝে অথবা পারসোনালি ইউজ করার জন্য অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি আপনি বাজেটের মাঝে পারসোনাল এয়ার কুলার ইউজ করতে চান তাহলে এটা দেখে নিতে পারেন। যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ সত্তর টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. CableDrop

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের গ্যাজেট আর এটাকে আপনার ইচ্ছা মতো ইউজ করতে পারবেন। অনেক সময় দেখা যায় ডেস্কের অনেক ক্যাবল থাকলে দেখতে অনেক আনইজি লাগে আর এ মিনি গ্যাজেট্টির হেল্পে আপনার ডেস্কের মাঝে থাকা ক্যাবলকে অর্গানাইজ করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টি ইউজ করা অনেক ইজি, জাস্ট এটাকে আপনার প্রয়োজনে একোর্ডিং স্টিক করে নিতে হবে, আর এটার মাঝে ক্যাবল এটাচ করে অর্গানাইজ করতে পারবেন। এছাড়া এ মিনি গ্যাজেট্টিকে আপনি ডিফ্রেন্ট ওয়েতে ইউজ করতে পারবেন, লাইক ব্রাশ হোল্ডার হিসবে ইউজ করতে পারবেন, কার্ড হোল্ডার হিসেবে ইউজ করতে পারবেন। আরো ডিফ্রেন্ট ওয়েতে ইউজ করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টির ইউজ নির্ভর করবে আপনি কিভাবে ইউজ করতে চান। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে মাত্র সাতাশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন। 

গাইস আইহোপ আজকের The 6 Cool Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.