Categories
টেকনোলজি

Top 6 Cheapest and Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Cheapest and Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. Race Mini Portable Air Cooler

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি সাইজের পোর্টেবল এয়ার কুলার গ্যাজেট দিয়ে। নরমালি আমরা সামার সিজনে গরম থেকে বাঁচার জন্য ডিফ্রেন্ট টাইপের ফ্যান এসি ইউজ করে থাকি বাট যদি আপনি পারসোনাল এয়ার কুলার নিতে চান বাজেটের মাঝে তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। ফাস্ট অল এটা সাইজে কমপ্যাক্ট অ্যান্ড পোর্টেবল এরফলে এটা ইজিলি যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং আপনার পাওয়ার ব্যাংকের হেল্পে ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটার মাঝে ঠান্ডা পানি দিতে হবে যদি চান পানির সাথে আইসকিউবও ইউজ করতে পারেন সব শেষে অন করে দিলেই এটা আপনাকে ঠান্ডা বাতাস প্রোভাইট করবে। গ্যাজেট্টির মাঝে থ্রি স্পীড মুড পেয়ে যাবেন এরফলে আপনার কোমফোর্টের একোর্ডিং ঠান্ডা বাতাস ইউজ করতে পারবেন। এছাড়া এটার মাঝে সেভেন ডিফ্রেন্ট কালারের লাইট ইফেক্ট পেয়ে যাবেন যা দেখতে অনেক অ্যামেজিং লাগে, আর এটা আপনাকে ডিম লাইটের মতো আলো প্রোভাইট করে দিবে। পোর্টেবল ভাবে ডিজাইনের ফলে ইজিলি এক রুম থেক অন্য রুমে নিয়ে যেতে পারবেন, ইভেন এটাকে বাহিরে নিয়েও ইউজ করতে পারবেন, আর যদি এ কুলারটি ময়লা হয়ে যায় তাহলে খুলে ইজিলি ক্লিন করতে পারবেন। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এ ধনের পারসোনাল কুলার অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার নব্বই (১০৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Knife With Lighter

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি ফাংশনার নাইফ আর এটাক মাল্টি ফাংশনার বলার কারণ হচ্ছে এটার মাঝে নাইফ ছাড়া আরো ফিচার পেয়ে যাবেন। নরমালি আমরা সেলফ ডিফেন্সের জন্য নাইফের ইউজ করে থাকি বাট যদি আপনি চান সেলফ ডিফ্রেন্সের পাশা-পাশি এটাকে লাইটারের মতো ইউজ করতে পারবেন, কারণ এটার মাঝে লাইটার ফিচার দেওয়া হয়েছে। নাইফটি ফোল্ডেবল এরফলে এটাকে ফোল্ড করে ইজিলি কেরি করতে পারবেন এবং যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে ইউজ করতে পারবেন। নাইফটির মাঝে ফেমলেস লাইটার ফিচার দেওয়া হয়েছে এরফলে এটাকে ইজিলি ফায়ার স্টাটার বা আগুন জ্বালানোর কাজে ইউজ করতে পারবেন। সবজি কাটা থেকে শুরু করে কিচেনের প্রায় সব কাজ এটার হেল্পে করতে পারবেন, এছাড়া সেলফ ডিফেন্সের জন্য তো ইউজ করতেই পারবেন। আর যদি বলা হয় এ টু ইন ওয়ান নাইফটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ (৩০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Mosquito killer Lamp

নরমালি আমরা মশার উৎপাত থেকে বাঁচার জন্য কয়েল বা ডিফ্রেন্ট টাইপের ওয়ে ইউজ করে থাকি বাট তা অনেক সময় প্রব্লেম হয়ে থাকে, যেমন কয়েলের দুয়া আমাদের জন্য অনেক ক্ষতি হয়ে থাকে আর এসব প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি মসকিউটো কিলার গ্যাজেট। গ্যাজেট্টি ইজি টু ইউজ আর কমপ্যাক্ট ডিজাইনের ফলে ইজিলি কেরি করতে পারবেন। যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটাকে পাওয়ার ব্যাংকের হেল্পে ইউজ করতে পাবেন এছাড়া ল্যাপটপ বা চার্জের হেল্পেও ইউজ করতে পারবেন। গ্যাজেট্টিকে অন করে দিলেই এটা কাজ শুরু করে দিবে, এটার মাঝে দেওয়া UV লাইট মশা মাছি কিট পতঙ্গকে আক্রিস্ট করে কাছে আনে আর এটার মাঝে দেওয়া ফ্যান ভ্যাকুমের মতো করে টেনে নিচে স্টোরের মাঝে আটকে রাখে, এভাবেই গ্যাজেট্টী কাজ করে থাকে। গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে ইজিলি পানি দিয়ে ক্লিন করতে পারবেন। এছাড়া এটার মাঝে দেওয়া লাইট ড্রিম লাইটের মতো ওয়ার্ক করে থাকে এরফলে রুমের মাঝে আর ড্রিম লাইট ইউজ করতে হবেনা। গাইস এ ধরনের গ্যাজেট সত্যি অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে মসা, মাছি কিট পতঙ্গ থেকে নিজেকা বাচানোর জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ পঞ্চাশ (৪৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন। তবে গ্যাজেট্টি কেনার সময় অবশ্যই রেটিং দেখে কিনবেন, সব গ্যাজেট কাজ করেনা।

Number 3. Neckband Fan

নরমালি আমরা সামার সিজিনে ফ্যান এসি কুলারের অনেক বেশি ইউজ করে থাকি গরম থেকে নিজেকে বাচানোর জন্য বাট এটা পসিবল হয় থাকে রুমের মাঝে আর যখন আমরা আউটডোরে রুমের বাহিরে যাই তখন গরম থেকে বাঁচার জন্য কোণো ওয়ে থাকেনা, আর এমন প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ পোর্টেবল ফ্যানটি। ফাস্ট অফ অল ফ্যানটি ইজি টু ইউজ আর এটা নেক ব্যান্ডের মতো ডিজাইন হওয়ায় আপনার নেকের মাঝে ইজিলি কেরি করতে পারবেন। পোর্টেবলে ফ্যানটি দেখতে যেমন গুড লুকিং তেমনি এটার ফিচার। এ ফ্যানটির মাঝে আপনি ত্রি স্পীড মুড পেয়ে যাবেন এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং বাতাস নিতে পারবেন। ফ্যানটির মাঝে দেওয়া বাটনের হেল্পে অন অফ ইজিলি করতে পারবেন, সেই সাথে স্পীডও মেইনটেন করতে পারবেন। ফ্যানটি রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয় গেলে আপনার পাওয়ার ব্যাংক থেকে অথবা USB ক্যাবলের হেল্পে চার্জ করে ইউজ করতে পারবেন। ফ্যানটির মাঝে দেওয়া LED লাইট এটার লুকসকে আরো অনেক বেশি একট্রাকটিভ অ্যান্ড আইক্যাচিং করে তুলে। এটাকে ইউজ করে আপনি ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন, আউটডোরে হাঠার সময় ইউজ করতে পারবেন, কিচেনে কাজের ফাকে ইউজ করতে পারবেন, এছাড়া নানা ধরনের কাজে ফাকে এটাকে ইউজ করে ঠান্ডা বাতাস নিতে পারবেন, নেকব্যান্ডের ডিজাইন হওয়ায় আপনার হাত সব সময় ফ্রি থাকবে এরফলে আপনার রেগুলার কাজে কোণো প্রব্লেম হবেনা। অভার অল বাহিরের গরম থেকে বাঁচার জন্য এ ধরনের পোর্টেবল ফ্যান অনেক ইউসফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার ত্রিশ (সাতশ পঞ্চাশ) টাকার মাঝিই পার্ছেস করতে পারবেন।

Number 2. T9 Vintage Trimmer

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে ছেলেদের জন্য একটি কাজের গ্যাজেট। ছেলেদের মাঝে অনেকেই আছে যারা বেয়ার্ড স্টাইলিশ ভাবে কেটে থাকে বা ক্লিন করে থাকে আর এটা পার্লারে বা সেলুনে গিয়ে করা অনেক কস্টলি হয়ে থাকে এজন্য আপনি ট্রাই করতে পারেন এ ট্রিমার গ্যাজেট্টির আর এটার হেল্পে আপনি যেকোনো ধরনের স্টাইলভাবে ট্রিম করতে পারবেন। গ্যাজেট্টির সাথে আপনি কয়েকটি ট্রিম হুক পেয়ে যাবেন আর এসব ইউজ করে নিজে নিজেই কাটিং করতে পারবেন। গ্যাজেট্টির ট্রিমার লেভেলে একদমি নেক্সট লেভেলের মানে এটার হেল্পে একদম ক্লিন সেভ করে নিতে পারবেন, হেয়ার ক্লিন করতে পারবেন। আর এটা দিয়ে যদি আপনি ট্রিম করেন তাহলে মনে হবে আপনি ব্লেড দিয়ে ট্রিম করেছেন। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট এবং ইজি টু ইউজ, এছাড়া এটা রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে সিমপ্লি USB ক্যাবলের হেল্পে চার্জ করে নিতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট যারা ডেইলি অফিসের জন্য ক্লিন সেভ করে তাদের জন্য বেস্ট গ্যাজেট হয়ে যাবেন কারণ এটা দিয়ে ক্লিন সেভের হতো সেভ করে নিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ ত্রিশ (৭৩০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. 70MAI Saphir Watch

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি নেক্সট লেভেল স্মার্ট ওয়াচ, যদি আপনি এক ইউনিক ডিজাইনের স্মার্ট ওয়াচ খুঁজে থাকেন তাহলে এ ওয়াচ আপনার অনেক ইন্টারেস্টিক লাগবে, কারণ এটার ডিজাইন একদমি ইউনিক হয়ে থাকে। এটাকে আপনি ডেইলি কাজের ফাকে আপনার ফিটনেসকে ট্র্যাক করার জন্য ইউজ করতে পারবেন। এটার মাঝে হার্টবিট সেন্সর দেওয়া হয়ছে এর ফলে টুয়েন্টি ফোর সেভেন আপনার হার্টরেট ফলো করতে পারবেন। এছাড়া ক্যালুরি কাউন্টার অ্যান্ড স্লিপিং ট্র্যাকিংয়ের এডভান্স ফিচার পেয়ে যাবেন যা এ ওয়াচকে এডভান্স বানিয়ে থাকে। স্মার্ট এ ওয়াচটি একদমি ওয়াটার প্রুভ হয়ে থাকে সেই সাথে এটা ডাচ প্রুভও হয়ে থাকে, এর ফলে আপনি যেকোনো সিচুয়েশনে এটাকে ইউজ করতে পারবেন। ওয়াচটি আরো অনেক এডভান্স ফিচারের সাথে আসে যা আপনার ডেইলি লাইফে পার্সোনাল ইউজের জন্য করতে পারবেন। এটার মাঝে আপনার স্মার্ট ফোন কানেক্ট করার অপশন পেয়ে যাবেন ফলে আপনার নোটিফিকেশন এলার্টের মতো কাজ করে থাকবে। মানে আপনার ফোনে আসা নোটিফিকেশন লাইক কল, মেসেজেস, আরো ডিফ্রেন্ট টাইপ নোটিফিকেশন এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল গাইস আপনার ডেইলি লাইফে ফিটনেস রিলেটেট ইনফোর্মেশন অ্যান্ড স্মার্ট ফোন নোটিফিকেশনের জন্য স্মার্ট এ ওয়াচটি পার্ফেক্ট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে সাত হাজার টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Cheapest and Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply