Categories
টেকনোলজি

Top 6 Cheapest Best Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Cheapest Best Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. K07 Tripod & Selfie Stick

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মাল্টি ইউজেস গ্যাজেট দিয়ে। নরমালি আমরা স্মার্টফোনের হেল্পে ভিডিও বা ফটোস শুট করার জন্য, ট্রাইপড, সেলফি স্টিক, এবং গিম্বল কিনে থাকি বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি এ সব ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল গ্যাজেট্টি ফোল্ডেবল এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। এটার মাঝে ফোন এটাচ করে সিমপ্পি এক স্ট্যান্ডের মতো ইউজ করতে পারবেন এছাড়া যদি চান এটার স্ট্যান্ডকে বড় করে টাইপডের মতো করে ইউজ করতে পারবেন। সেই সাথে যদি চান এটার মাঝে লাইট এটাচ করে আপনার ভিডিও বা ফটোর মাঝে ব্রাইটনেস বাড়িয়ে নিতে পারবেন। গ্যাজেট্টির ফিচার এখানেই শেষ নয়, এটাকে থ্রি সিক্সটি ডিগ্রি রোটেট করতে পারবেন, সেলফি স্টিকের মতো করে ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটার হেল্পে আপনার ফোনের ক্যামেরাকে রিমোর্টলি কন্ট্রোল করতে পারবেন। মানে  এগ্যাজেট্টির সাথে এক মিনি রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন আর এটার হেল্পে দূর থেকে আপনার ফোনকে কন্ট্রোল করতে পারবেন, ভিডিও শুট বা ফটো আপনি অন্য কারো হেল্প ছাড়া একাই ক্লিক করতে পারবেন। অভার অল দেখা যায় ইউটিউবার বা ভিডিও ব্লগার অথবা শর্ট ভিডিও ক্রিয়েটারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এ মাল্টিইউজেস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঞ্চাশ (২৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Maytto Mini Iron

নরমালি আমরা কাপড় আয়রন করার জন্য বেশিরভাগ সময় লন্ড্রির দোকানে দিয়ে থাকি বাট এতে করে আমাদের অনেক টাকা খরচ হয়ে যায় আর নিযে নিজে আয়রন করাও অনেক কস্ট সাদ্য তবে আপনি যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার হেল্পে আপনি নিজে নিজেই কোণো সেটাপ ছাড়াই আয়রন করতে পারবেন। গ্যাজেট্টি ইজি টু ইউজ আর এটা কমপ্যাক্ট ডিজাইনের ফলে ইজিলি কেরি করতে পারবেন, টুর বা ট্রাভেলে গিয়েও এটার হেল্পে কাপড় আয়রন করতে পারবেন। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটার মাঝে হালকা পানি দিতে হবে এরপরে বিদ্যুৎ সংযোগ দিয়ে অন করে দিলেই এটা হিট হয়ে যাবে এবং আপনি কাপড় আয়রন করতে পারবেন, আর এটার মাঝে দেওয়া বাটনের হেল্পে এটাকে কন্ট্রোল করতে পারবেন, কাপড় যাতে পুরে না যায় এজন্য উপরের দিকে বাটনে প্রেস করলেই হালকা পানি স্প্রে হবে। গ্যাজেট্টি লাইট ওয়েট আর এটার হেল্পা পনি সব ধরনের কাপড় আয়রন করতে পারবেন, কোণো রকম সেটাপ ছাড়াই। বাচ্চাদের কাপড় থেকে শুরু বড়দের ইভেন এটার হেল্পে সব ধরনের কাপড়কে আয়রন করতে পারবেন। অভার অল সিংগেল পারসোনের জন্য, এবং টুর বা ট্রাভেলারেদের জন্য অথবা যেসব পারসোন লেজি তাদের জন্য এটা পারফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ নয় (১২০৯) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Cigarette Shaped Lighter

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি রিকোয়েস্টের গ্যাজেট, আপনার কোনো রিকোয়েস্টের গ্যাজেট থাকলে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। গাইস নরমালি আপনি অনেক ধরনের লাইটার দেখে থাকবেন সিগারেট লাইটাপ করার জন্য বা ফায়ার স্টাটার হিসেবে ইউজ করার জন্য বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও একটি লাইটার তবে এটার ডিজাইন অ্যান্ড লুকস একদমি ইউনিক রাখা হয়েছে আর এটাকে দেখে কেউ বুঝতেই পারবেনা এটা লাইটার। গ্যাজেট্টিকে অন্য সব লাইটারের মতোই ইউজ করতে পারবেন, আর যদি এটার গ্যাস শেষ হয়ে যায় তাহলে এটাকে পুনরায় রিফিল করে ইউজ করতে পারবেন। সিগারেটের ডিজাইন হওয়ায় এটাকে সিগারেটের সাথে ইজিলি কেরি করতে পারবেন আর যখন প্রয়োজন হবে বের করে ইউজ করতে পারবেন। এটাকে ফায়ার স্টাটার হিসেবে ইউজ করতে পারবেন, সিগারেট জ্বালানোর জন্য ইউজ করতে পারবেন, ইভেন সব ধরনের আগুন জ্বালানোর জন্য ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এই ইউনিক দেখতে লাইটারটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচাত্তর (৭৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Instant Hot Water Tap

নরমালি আমরা পানি গরম করার জন্য হিটার অথবা চুলার ইউজ অনেক বেশি করে থাকি আর এমনটা শীতের দিনে বেশি হয়ে থাকে তবে অনেকি আছে একটু আবহাওয়া খারাপ হলে গরম পানি দিয়ে গসল করে থাকেন, এছাড়া গরম পানির ইউজ আমরা নানাভাবে করে থাকি, তবে আপনি যদি চান এ গ্যাজেট্টির হেল্পে ট্যাপের মাঝে এটাচ করে ইনস্ট্যান্ট গরম পানি করে নিতে পারবেন। অনেক সময় আমরা গরম পানির জন্য বাসার মাঝে আলাদা লাইন করে থাকি বাট এটা ইউজ করতে আর আলাদা লাইন করতে হবেনা। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি আপনার পুরাতন ট্যাপের জায়গায় এটাকে লাগিয়ে নিতে হবে, এরপরে বিদ্যুৎ সংযোগ দিয়ে গ্যাজেট্টী অন করে দিলেই গরম পানি বের হবে। এছাড়া গ্যাজেট্টির মাঝে LED ডিসপ্লে দেখতে পাবেন, পানি কতোটা হিট হয়ে বের হচ্ছে, মানে পানির টেম্পারেচার। এটা দিয়ে শুদু গরম পানি নয়, এটাকে সব সময় নরমাল ট্যাপের মতো ইউজ করতে পারবেন তবে যখন আপনি এটাকে অন করে দিবেন গরম পানির জন্য তখন বের হবে, চাইলে পানির হিটকে আপনি কম বেশি করতে পারবেন, আর এটা পানি বের করার উপরে নির্ভর করবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট বাসা বাড়িতে অনেক ইউজফুল হয়ে থাকে ইনস্ট্যান্ট পানি গরম করার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার পাঁচ (১৫০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. DM Finger Pen Drive

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি পেনড্রাইভ, আর এটা কোণো নরমাল পেনড্রাইভ না এটার মাঝে ফিঙ্গার প্রিন্ট অপশনে পেয়ে যাবেন, যদি আপনার ডাটাকে সেইফ অ্যান্ড সিকিউর রাখতে চান তাহলে এ পেনড্রাইভের হেল্পে আপনার ডাটাকে লক করতে পারবেন, আর এটা শুদু আপনার ফিঙ্গার প্রিন্টের হেল্পে আনলক হবে, এরফলে ডাটা সব সময় সিকিউর থাকবে, এমনটা করার জন্য ডিভাইসটি জাস্ট জিরো পয়েন্ট থ্রি সেকেন্ডেই আপনার ফিঙ্গারকে আইনডেন্টিফাইক করতে পারবে, সেই সাথে এ পেনড্রাইভ ভাইরাস থেকে আপনার ডাটা সেফ রাখবে, সেই সাথে যদি চান এটার মাঝে আপনি সিক্স ফিঙ্গারকে অ্যাড করতে পারবেন, মানে এটার মাঝে আপনার ফ্যামিলি মেম্বার বা ফ্রেন্ডকে এক্সেস করার জন্য পার্মিশন দিতে পারবেন, তাও ফিঙ্গার প্রিন্টের হেল্পে। অভার অল আজকের ডেটে ডাটাকে সিকিউর রাখার জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুই হাজার আটশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. Crystal Bottle  Necklace

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে মেয়েদের জন্য গ্যাজেট, আর যদি আপনি ছেলে হয়ে থাকেন তাহলে আপনার ফেন্ড বা গার্লফ্রেন্ডকে অথবা ছোট বোনকে গিফট হিসেবে দিতে পারবেন। তো চলুন গ্যাজেট্টি সম্পর্কে জেনে নেওয়া যাক। গ্যাজেট্টী একটি নেকলেস চ্যান তবে এটা ক্রিস্ট্যালের সাথে পাবেন, যা দেখতে অনেক একট্রাকটিভ লাগে। নেকলেসটি ট্রান্সফারেন বোতল সেপে রাখা হয়েছে আর এটার মিডিলে হার্ড সেপের ডিজাইন দেখতে পাবেন, যা অনেক কুল লাগে। এ ধরনের নেকলেস মেয়েদের অনেক পছন্দের হয়ে থাকে। অভার অল বাজেটের মাঝে যদি আপনার ফ্রেন্ড বা সিসটার অথবা আপনার গার্ল্ডফেনের জন্য গিফট হিসেবে কিছু খুজে থাকেন তাহলে এটা দিতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁয়ষট্টি (৬৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Cheapest Best Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.