Categories
টেকনোলজি

Top Level Best Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top Level Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Jakcom TWS2

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মোস্ট এডভান্স লেভেলের ইয়ারবার্ডস দিয়ে আর এটার মাঝে ইয়ারবার্ডসের সাথে সাথে পাওয়ার ব্যাংক ফিচার পেয়ে যাবেন। নরমালি আমরা ইমার্জেন্সি সময়ে ফোন চার্জ করার জন্য পাওয়ার ব্যাংক এবং ওয়ারলেসলি মিউজিক শোনার জন্য ইয়াবার্ডস ইউস করে থাকি বাট এ গ্যাজেট্টির মাঝে আপনি এ দুটি ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে এক সিংগেল প্রেসে ওয়েন এবং ক্লোস করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে ইউস করা হয়েছে ফাইভ থাউজেন্ট টু হান্ড্রেড এমেস ব্যাটারি ক্যাপাসিটি, এবং এটার সাইডে LED ডিসপ্লের মাঝে সব ইনফোর্মেশন দেখতে পাবেন, আর এটার হেল্পে আইফোন টুয়েলভে টু টাইম চার্জ করতে পারবেন, সেই সাথে ইয়ার্বাডসকে একশ ত্রিশ বার এবং তিনশ নব্বই ঘন্টা মিউজিক টাইম পেয়ে যাবেন। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে ফাস্ট চার্জিং ফিচার এরফলে এটার হেল্পে আপনার ফোনকে বা ডিভাইসকে ফাস্ট চার্জ করতে পারবেন আর এটার মাঝে ইউজ করা হয়েছে ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো এরফলে এটা থেকে হাই ট্রান্সফারেন্স মিউজিক ইনজয় করতে পারবেন, সেই সাথে নয়েস ক্যানসেলেশন ফিচার, আর ইয়ারবয়ার্ডসের মাঝে টাচ করেই এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, কল সিরিস-রিজেক্ট সব কিছু, ইভেন এটার হেল্পে ভয়েস এসিস্ট্যান্টকেও কন্ট্রোল করতে পারবেন। গ্যাজেট্টিকে এনড্রয়েট এবং আইফোনের সাথে ইজিলি কেরি করতে পারবেন। আর এটার মাঝে দেওয়া LED লাইট ইফেক্ট দেখতে সত্যি অনেক কুল লাগে। অভার অল দেখা যায় গ্যাজেট্টির মাঝে মাল্টিপল স্মার্টফিচার পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার সাতশ চৌদ্দ (২৭১৪) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Heng Balance Lamp

নরমালি আমরা রুমের মাঝে ব্রাইটনেস বা আলোর জন্য লাইটের ইউজ অনেক বেশি করে থাকি, বাট যদি আপনি এক ইউনিক ডিজাইনের ল্যাম্প নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি এডভান্স লেভেলের লাইট ল্যাম্প। গ্যাজেট্টি দেখতে যেমন আইক্যাচিং তেমনি এটার অন-অফ ফিচার। লাইট্টির মাঝে দেওয়া হয়েছে দুরটি ছোট বল আর যখন আপনি নিচের বল উপরের দিকে এনে রাখবেন এটাচ করার জন্য তখন লাইট্টি জ্বলে উঠবে তবে বল দুটি একটির সাথে আরেকটি এটাচ হয়না, এটা ম্যাগনেটিভ এটাচমেন্টের সাথে ওয়ার্ক করে থাকে। স্মার্ট এ লাইট ল্যাম্পটি আপনি বিভিন্ন কালার এবং বিভিন্ন ডিজাইনের সাথে পেয়ে যাবেন। গাইস এ ধরনের লাইট ল্যাম্প রুমের ডেকোরকে আরো অনেক একট্রাকটিভ করে, সেই সাথে ইউনিক লুকস ক্রিয়েট করে থাকে। স্মার্ট এ ল্যাম্পকে আপনি টেবিল ল্যাম্পের সাথে সাথে ডিম লাইটের মতোও ইউজ করতে পারবেন, আর এটার ইউজ নির্ভর করবে আপনার ইউজের উপরে, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার নব্বই (২০৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Morph Power Bank

গাইস এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি পাওয়ার ব্যাংক তবে অনেক এডভান্স লেভেলের, আর এটার মাঝে ইউজ করা হয়েছে চল্লিশ হাজার এমসে ব্যাটারি ক্যাপাসিটি, যা এটার সাইজ দেখেই বুঝতে পারছেন। পাওয়ার ব্যাংটির মাঝে আপনি পেয়ে যাবেন সিক্সটি ওয়ার্ড ফাস্ট চার্জিং অপশন, এরফলে আপনার ফোনকে ফাস্ট চার্জ করে নিতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে টেন ওয়ার্ড ওয়ারলেস চার্জিং অপশন, এবং ইউনিভার্সেল হাই-পাওয়ার এসি পোর্ট। স্মার্ট এ পাওয়ার ব্যাংকটির হেল্পে আপনার সব ডিভাইসকে ইজিলি চার্জ করতে পারবেন, স্মার্টফোন থেকে শুরু করে ল্যাপটপ মানে আপনার সব ডিভাইসকে ইজিলি চার্জ করে দিবে এ গ্যাজেট্টি, আর এ গ্যাজেট্টি চার্জ হতে সময় লাগে মাত্র নব্বই মিনিট। গাইস এ ধরনের পাওয়ারফুল গ্যাজেট্টি বিশেষ করে আউটডোরে অনেক ইউজফুল হয়ে থাকে আর এটা থেকে আপনার ল্যাপটপকে ইজিলি চার্জ করে নিতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছ রিপ্লেসেবল ব্যাটারি এরফলে এক ব্যাটারির চার্জ শেষ হয়ে গেলে ইজিলি চ্যাঞ্জ করে আরেকটা ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে মিনি সাইজের LED স্ক্রিন আর এটার মাঝে সব ইনফোর্মেশন দেখতে পাবেন ইভেন পাওয়ার ব্যাংকটিকে আপনি নিজে থেকেই কন্ট্রোল করতে পারবেন। সাইজে কমপ্যাক্ট এবং পোর্টেবল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। অভার অল এ ধরনের পাওয়ারফুল গ্যাজেট আউটডোরের জন্য বেস্ট গ্যাজেট বলতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে সাত হাজার তিনশ (৭৩০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

TW60 TWS Earbuds

গাইস দিন দিন এয়ারবার্ডসের চাহিদা বেড়েই চলেছে কারণ এটার ফিচার এবং লুকসকে অনেক বেশি ইনহ্যান্স করে তুলে আর এখন যে ইয়ারবার্ডসটি দেখতে পাচ্ছেনে এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন আর এটা বাজেটফ্রেন্ডলি এয়ারবার্ডস। ফাস্ট অফ অল এয়ারবার্ডসটি দেখতে অনেক কুল আর কমপ্যাক্ট ডিজাইনের ফলে ইজিলি কেরি করতে পারবেন। এয়ারবার্ডসটির মাঝে ইউস করা হয়েছে ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো এরফলে হাই-কুয়ালিটির মিউজিক ইনজয় করতে পারবেন, এছাড়া এটার মাঝে নোল্যাটেন্সি ফিচার থাকায় যদি চান এটার হেল্পে গেমসও খেলতে পারবেন। এয়ারবার্ডসটি ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে এটার মাঝে টাচ করেই সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, কল-রিসিভ রিজেক্ট সব কিছু করতে পারবেন, সেই সাথে এয়ারবার্ডসগুলোর মাঝে LED লাইট ইফেক্ট দেওয়া হয়েছে যা এটাকে আরো অনেক কুল বানিয়ে থাকে। এটার মাঝে স্টিরিও সাউন্ট ফিচার, লং টাইম ব্যাটারি লাইফ, অ্যান্ড সাইজে অনেক কমপ্যাক্ট এরফলে আপনার প্যান্টের পকেটে বা কেরি ব্যাগি ইজিলি কেরি করতে পারবেন। এয়ারবার্ডসটি ডিফ্রেন্ট কালারে পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দমতো কালার চয়েস করতেপারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে এক হাজার দুইশ ত্রিশ (১২৩০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

LED Book Lamp

নরমালি আমরা ডেকোরের জন্য লাইটের ইউজ অনেক বেশি করে থাকি আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি লাইট ল্যাম্প তবে এটাকে দেখে কেউ বুঝতে পারবেনা এটা লাইট ল্যাম্প, কারণ এটার ডিজাইন অ্যান্ড লুকস এক বইয়ের মতো করে করা হয়েছে। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি বইয়ের মতো ওপেন করলে লাইট্টি জ্বলে উঠবে আর আলো দেখতে পাবেন, আর যখন এটাকে ক্লোস করবেন লাইট্টি নিভে যাবে। স্মার্ট এ লাইট ল্যাম্পকে আপনি ডিফ্রেন্ট ভাবে ইউজ করতে পারবেন, এটাকে ডেকোরের জন্য ইউজ করতে পারবেন, টেবিল ল্যাম্প হিসেবে ইউজ করতে পারবেন ইভেন যদি চান ডিম লাইটের মতোও ইউজ করতে পারবেন, এটার ইউজ নির্ভর করবে আপনার ক্রিয়েটিভিটির উপরের। স্মার্ট এ লাইট্টি ফুল্লি পোর্টেবল এরফলে এটাকে নিয়ে আপনি যেকোণো প্লেসে জেতে পারবেন, আর এটার লাইটিং ইনটেনসিটিকে আপনার হিসেবে কন্ট্রোল করতে পারবেন, যদি চান এটাকে থ্রি সিক্সটি ডিগ্রি রোটেট করেও ইউজ করতে পারবেন, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। গ্যাজেট্টির চার্জ শেষ হয়ে গেলে সিমপ্লি USB ক্যাবলের হেল্পে চার্জ করে পুনরায় ইউজ করতে পারবেন। স্মার্ট এ লাইটের মাঝে ফোর ডিফ্রেন্ট কালার পেয়ে যাবেন, যা ক্লোস এবং ওপেন করে কন্ট্রোল করতে পারবেন। এছাড়া এ গ্যাজেট্টির ডিফ্রেন্ট সাইজ রয়েছে এরফলে আপনার পছন্দমতো সাইজে এটাকে পার্চেস করতে পারবেন। অভার অল ডেকোরের জন্য এ ধরনের স্মার্ট ল্যাম্প সত্যি অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ পঁয়ত্রিশ (১৪৩৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Amazfit X

গাইস স্মার্ট ওয়াচ তো আপনি অনেক দেখে থাকবেন এবং ইউজ করেও থাকবেন, তো দেখে নিন প্রথম কার্ব স্মার্ট ওয়াচ, যা আপনার ডিফ্রেন্ট টাইপ স্টাইলের সাথে পার্ফেক্টলি ফিট হয়ে যাবে, আপনি ফরমাল গ্যাটাবে থাকুন বা স্পোর্টি গ্যাটাপে। স্মার্ট ওয়াচটি কার্ব ডিজাইনের হওয়ায় পার্ফেক্টলি ফিট হয়ে যায় রিসের মাঝে সাথেই এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের স্পোর্ট মুডস পেয়ে যাবেন। আপনার স্মার্ট ফোনে আসা সব ইমপোর্টেন্ট নটিফিকেশন এলার্ট এটার মাঝে ইজিলি পেয়ে যাবেন। যদি আপনি রোডের মাঝে চলে থাকেন বা অনেক বিজি থাকেন স্মার্ট ফোনের আওয়াজ শুনতে না পেলে তবুও এ স্মার্ট ওয়াচ মেসেজেস নোটিফিকেশন আদার্স ইনফোর্মেশন দেখিয়ে দিবে। এ ওয়াচের মাঝে হার্ডবিট সেন্সোর স্টেপ কাউন্টার এ নরমাল ফিচার ছাড়াও ব্লাড প্রেসার অ্যান্ড স্ট্রেস্ট লেভেলের মতো এডভান্স ফিচার পেয়ে যাবে আর এসবের কারণে আপনার হেলথের ডিপলি এনালাইসেস করতে পারবেন। স্মার্ট এ ওয়াচ ফুল্লি ওয়াটার প্রুভ হয়ে থাকে এবং স্পোর্টস পার্সোনদের জন্য কাজের হয়ে যাবে, দেখা যায় ফিটনেস পার্পাসে এ স্মার্ট ওয়াচ পার্ফেক্ট হয়ে যাবে। এছাড়া যেসব পার্সোন অনেক বেশি বিজি থাকে ডেইলি লাইফে তাদের জন্যও বেস্ট অপশন হবে। যদি আপনার স্মার্ট ফোনে আসা সব নোটিফিকেশনে আপডেটেট থাকতে চান আর আপনার ফিজিক্যাল ফিটনেসকে ম্যান্টেইন রাখতে চান তাহলে আপনার জন্যও এ ওয়াচ বেস্ট চয়েস হয়ে যাবে, কারণ এটার মাঝে ফিটনেস অ্যান্ড হেলথ ট্র্যাকিং রিলেটেট অনেক এডভান্স ফিচার পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বাংলাদেশ থেকেই “তিন হাজার সাতশ পঞ্চাশ” (৩৭৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, তবে এটার প্রাইস নিয়ে আমি শিউর না, একটু রিচার্স করে শিউর হয়ে নিবেন।

গাইস আইহোপ আজকের Top Level Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.