Categories
টেকনোলজি

Top Level Budget Friendly Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top Level Budget Friendly Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

New i7 PRO MAX Smart Watch

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি এডভান্স লেভেলের স্মার্ট ওয়াচ দিয়ে। নরমালি আমরা স্মার্ট ওয়াচ ইউজ করে থাকি ডিফ্রেন্ট টাইপের ফিচার ইজি ভাবে ইউজ করার জন্য। এখন যে স্মার্ট ওয়াচটি দেখতে পাচ্ছেন এটার মাঝে মাল্টিপল স্মার্ট ফিচারের সাথে সাথে আরো অনেক ধরনের ফিচার পেয়ে যাবেন। ওয়াচটির মাঝে দেওয়া হয়েছে ওয়ান পয়েন্ট এইট ইঞ্চি HD কালার ফুল স্ক্রিন, আর এটার মাঝে টাচ করে আপনি ওয়াচটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। এছাড়া এটার সাইডে এক স্ক্রোলিং বাটন পেয়ে যাবেন এটাকে কন্ট্রোল করার জন্য। স্মার্ট এ ওয়াচটির মাঝে পেয়ে যাবেন ডায়াল অপশন, থ্রি মেনু ইন্টারফেস, হার্ডরেট মনিটর, স্লিপ মনিটর, স্টেপ কাউন্টার, এছাড়া আরো নানা ধরনের স্মার্ট ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটির মাঝে মাল্টিপল ল্যাঙ্গুয়েস পেয়ে যাবেন, এছাড়া এটার মাঝে প্রি-ইনস্টল মাল্টিপল অ্যাপ্স পেয়ে যাবেন, সেই সাথে যদি চান আপনি ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স ইনস্টল করতে পারবেন। ফেসবুক থেকে শুরু করে মেসেঞ্জার, ইনস্ট্রাগ্রাম, হোয়াটঅ্যাপ,আরো নানা ধরনের অ্যাপ্স। স্মার্ট এ ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন, আর এটা অ্যাপেল সিরিজের সাথে ম্যাচ করে ডিজাইন করা হয়েছে যা দেখতে অনেক কুল লাগে। আর যদি বলা হয় স্মার্ট এ ওয়াচটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ সতেরো (৭১৭) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Momax Therapist Smart Lamp

নরমালি অনেক পার্সোনের রাতের সময় হালকা লাইট পছন্দ হয়ে থাকে আর এজন্য সিংগেল কালারের লাইট ইউজ করে থাকে যা লাইটিং ছাড়া আর কোণো অপশন থাকে না। বাট যদি আপনি স্মার্ট লাইট খুজে থাকেন আরজিবি ফিচারের সাথে তাহলে ট্রাই করতে পারেন এ ল্যাম্পটি। আর এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ল্যাম্পটির মাঝে আপনি বিল্টিং স্পীকার ফিচার পেয়ে যাবেন, এরফলে আরজিবি লাইটিংয়ের সাথে সং ইনজয় করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া লাইটিং ইফেক্টকে আপনার প্রয়োজনের একোর্ডিং এডজাস্ট করতে পারবেন। এছাড়া এটার মাঝে আপনি ওয়ারলেস চার্জিং অপশন, টাইম ডেট, অটো স্লিপ মুড, ওয়েদার আপডেটও জানতে পারবেন। অভার অল সাইজে ছোট হলেও এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ল্যাম্পটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।

Airpods i7S

আজকের ডেটে ওয়ারলেসলি ডিপলি মিউজিক ইনজয় করার জন্য নরমালি আমরা ইয়ারবার্ডস ইউজ করে থাকি, যদি আপনি বাজেটের মাঝে ইয়ারবার্ডস নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ কালারফুল ইয়ারবার্ডসটি। ফাস্ট অফ অল মিনি এ ইয়ারবার্ডসটিকে আপনি উইডোস, IOS, এবং অ্যানড্রয়েটের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। ইয়ারবার্ডসটির ডিজাইন একদম অ্যাপেল ইয়ারপোডের মতো রাখা হয়েছে, এরফলে এটার লুকস দেখতে অনেক কুল লাগ। ইয়ারবার্ডসটির সাথে পাওয়ার ক্যাস এবং USB ক্যাবল পেয়ে যাবেন, আর এটার মাঝে দেওয়া কালারফুল লাইট দেখতে অনেক অ্যামেজিং লাগে। সাইজে কমপ্যাক্ট এবং ইজি টু কেরি হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। আর ওয়ান টাইম চার্জ এরাউন্ট থ্রি আওয়ার কন্টিনিউয়াসলি মিউজিক ইনজয় করতে পারবেন, এছাড়া পাওয়ার ক্যাস থেকেও ব্যাকাপ হিসেবে ইয়াবার্ডস চার্জ করতে পারবেন। গাইস বাজেটের মাঝে ফ্যাশনের জন্য এ ধরনের ইয়ারবার্ডস সত্যি অনেক ইউজার ফ্রেন্ডলি হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পনেরো (২১৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

USB Cup Warmer

নরমালি আমরা কাজের ফাকে দিনে চা কফি অনেক বেশি পান করে থাকি বাট দেখা যায় একটু সময়েই ঠান্ডা হয়ে যায়, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা আপনার চা বা কফি অথবা পানিকে গরম রাখতে বা করে দিবে। গ্যাজেট্টির মাঝে আপনি চা কফি ছাড়াও লিকুয়েট জাতিয় যেকোণো জিনিস ইজিলি গরম করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটা USB বেস গ্যাজেট এরফলে আপনার ল্যাপটপ পিসি অথবা চার্জিং ডকের মাঝে ইনসার্ট করেই ইউস করতে পারবেন। গ্যাজেট্টির ডিজাইন কমপ্যাক্ট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং যেকোণো জায়গায় ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় শীতের দিনে এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে, কারণ ডেক্সের মাঝে কাজ করার সময় আপনার কফি বা চা, অথবা পানি সব সময় গরম থাকবে। আর যদি বলা হয় এটা সিমিলার ভার্সনের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ সত্তর (২৭০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Livescribe 3 Smartpen

দিন যতো যাচ্ছে গ্যাজেট এডভান্স হয়ে যাচ্ছে, এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি পেন তবে এডভান্স লেভেলের স্মার্ট পেন। ফাস্ট অফ অল স্মার্ট এ পেনটির মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন, এটাকে আপনার ফোন বা ট্যাবলেটের সাথে কানেক্ট করে লাইট টেক্স দেখতে বা ট্রান্সফার করতে পারবেন, যখন আপনি প্যাডের মাঝে কিছু লিখবেন সেইম লেখা আপনার ফোনের মাঝেও উঠবে, এছাড়া যদি চান টেক্সকে নরমাল লেখা থেকে এডিশনাল লেখায় ট্রান্সফার করতে পারবেন। স্মার্ট এ পেনটির আরো অনেক ফিচার রয়েছে, যখন আপনি লিখবেন চাইলে রেকোর্ডও করতে পারবেন, সেই রেকোর্ড আবার শুনতেও পারবেন, মানে প্যাডের মাঝে যা লিখবেন ডিজাটল আরেকটি কপি আপনার ফোনের মাঝে পেয়ে যাবেন, সেই কপি যদি চান আপনার ফ্রেন্ডসার্কেলের সাথে শেয়ারও করতে পারবেন। গাইস আজকের দিনে এ ধরনের এডভান্স পেন অনেক ইউজফুল হয়ে থাকে কারণ অফিস থেকে শুরু করে স্টুডেন্ট লাইফ বা ডেইলি লাইফে এমন অনেক প্রয়োজন পরে থাকে। আর যদি বলা হয় স্মার্ট এ পেনসেটটির প্রাইসের কথা তাহলে চার হাজার সাতশ (৪৭০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Camera Key Chain

নরমালি আমরা কি বা চাবিকে কেরি কেরি করার জন্য কি হোল্ডার ইউজ করে থাকি, বাট যদি আপনি এক ইউনিক ডিজাইনের কি হোল্ডার নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি কিচেন গ্যাজেট বা কি হোল্ডার তবে এটাকে ডিজাইন করা হয়েছে এক ক্যামেরার মতো করে। গ্যাজেট্টির দেখতে গুড লুকিং আর এটার মাঝে পেয়ে যাবেন এক ফ্ল্যাশ লাইট যা সাটার বাটনে ক্লিক করার সাথে সাথে ফ্ল্যাশ করে থাকে। যখন আপনি সাটার বাটনে ক্লিক করবেন সবাই মনে করবেন পিকচার তুলছে কারণ এটার ফ্ল্যাশ ক্যামেরার ফ্ল্যাশের মতো ওয়ার্ক করে থাকে, সাথে এটার মাঝে সাউন্ড ইফেক্ট দেওয়া হয়েছে, যেমনটা ক্যামেরার মাঝে ছবি তুলার সময় সাউন্ট হয়ে থাকে। গাইস মিনি  এ গ্যাজেট্টিকে দেখে যেকেউব বলে থাকবে এটা ক্যামেরা কারণ এটার ডিজাইন অ্যান্ড লুকস একদম DSLR ক্যামেরার মতো। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁচিশ (১২৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top Level Budget Friendly Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.