Categories
টেকনোলজি

Top 6 Best Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Wallet Ninja

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মাল্টি টুলস গ্যাজেট দিয়ে। নরমালি আমরা মাল্টি টুলের ইউজ অনেক বেশি করে থাকি কারণ একটি টুলের মাঝে অনেকগুলো ফিচার পাওয়া যায়, আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও একটি মাল্টি টুলস, যা ডিজাইন করা হয়েছে এক ক্রেডিট কার্ডের মতো করে। গ্যাজেট্টি ইজি টু ইউজ সেই সাথে সুপার পোর্টেবল। ক্রেডিট কার্ডের ডিজাইন হওয়ায় আপনার ওয়ালেটে বা প্যান্টের পকেটে ইজিলি কেরি করতে পারবেন। মিনি এ মাল্টি টুলস গ্যাজেট্টির মাঝে আপনি আউটু এইট্টিন টুলস পেয়ে যাবেন আর এসবের হেল্পে আপনার ডেইলি লাইফের সব কাজ ইজিলি করতে পারবেন। স্ক্রু ডাইভারের কাজ এটার হেল্পে করতে পারবেন, ক্যান ওপেনার হিসেবেও ইউজ করতে পারবেন, বোতল ওপেনার বক্স কাটার, আরো ডিফ্রন্ট ভাবে এটাকে ইউজ করতে পারবেন, কারণ এটার মাঝে এইট্টিন টুলের ফিচার পেয়ে যাবেন। গাইস আজকের ডেটে এ ধরনের গ্যাজেট সত্যি অনেক ইউজফুল হয়ে থাকে, আর মাল্টিপল ফিচার থাকায় আপনার ডেইলি লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র নিরানব্বই (৯৯) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, যা প্রাইসের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।

Capsule Knife

নরমালি আমরা নাইফের ইউজ করে থাকি সেলফ ডিফেন্সের জন্য বা কাটিং কাজে ইউজ করার জন্য, আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার একটি নাইফ বাট একদম মিনি সাইজের। নাইফটির ডিজাইন করা হয়েছে এক ক্যাপসলের মতো করে, এজন্য এটাকে দেখে কেউ বুঝতেই পারবেনা এটা নাইফ, যা সাইজে মাত্র ওয়ান পয়েন্ট টু ফাইভ ইঞ্চি। মিনি এ নাইফের সামনের দিকে এক প্রোটেক্ট কাভার দেওয়া হয়েছে আর এটাকে ওপেন করলেই নাইফ দেখতে পাবেন। এটার হেল্পে আপনি পেপার কাটতে পারবেন, বক্স কাটতে পারবেন, বোতল কাটতে পারবেন, আর সাইজে কমপ্যাক্ট এবং কি রিংয়ের ডিজাইন হওয়ায় আপনার সাথে কি হোল্ডারের মতো করে কেরি কেরি করতে পারবেন। গাইস মিনি এ গ্যাজেট্টিকে আপনি ডিফ্রেন্ট ভাবে ইউজ করতে পারবেন, আর এটার ইউজ নির্ভর করবে আপনার ইউজের উপরে আপনি কিভাবে ইউজ করতে চান। নাইফটির সার্পনেস একদম নেক্সট লেভেলের আর এটার হেল্পে পেপার কাটিং থেকে শুরুকরে ক্যান ওপেনার ইভেন ছোট খাটো নানা ধরনের কাজে ইজিলি ইউজ করতে পারবেন, সেই সাথে যদি চান নিজেকে প্রোটেক্ট করার জন্যও এটাকে ইউজ করতে পারবেন। আর নাইফটিকে আপনার প্যান্টের পকেটে বা ব্যাগের মাঝে হ্যাং করে ইজিলি কেরি করতে পারবেন। আর যদি বলা হয় মিনি এ নাইফটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁয়ষট্টি (১৬৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

CardSharp

গাইস আপনি তো অনেক ধরনের নাইফ দেখে থাকবে এবং ইউজও করে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও একটি নাইফ তবে এটার ডিজাইন অ্যান্ড লুকস একদম অন্য রকম রাখা হয়েছে, আর এ গ্যাজেট্টি একটি ফোল্ডেবল নাইফ। গ্যাজেট্টিকে ডিজাইন করা হয়েছে এক ক্রেডিট কার্ডের মতো করে আর ফোল্ডেবল ফিচার থাকায় ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। যখন নাইফটি ইউজ করার প্রয়োজন পরবে সিমপ্লি ফোল্ড করে কনভার্ট করে নিতে পারবেন এক নাইফে, আর এটার হেল্পে আপনার ডেইলি লাইফে নাইফের মাল্টিপল কাজ ইজিলিকরতে পারবেন। বক্স কাটার থেকে শুরু করে সবজি কাটিং, ফলমুল কেটে খেতে পারবেন, রশি কাটতে পারবেন, ইভেন অনেক হার্ড জিনিসও এটার হেল্পে ইজিলি কাটতে পারবেন, আর যখন কাজ শেষ হয়ে যায় পুনরায় আনফোল্ড করে কেরি এক ক্রেডিট কার্ডের মতো করে নিতে পারবেন। গ্যাজেট্টি ক্রেডিট কার্ডের ডিজাইয়ের হওয়ায় আপনার ওয়ালেটে ইজিলি কেরি করতে পারবেন, আর যখন প্রয়োজন হবে এক নাইফে ইজিলি কনভার্ট করে নিয়ে আপনার কাজ করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট অনেক ইউজফু হয়েত থাকে ডেইলি লাইফে আর নাফটিকে সেলফ ডিফেন্স গ্যাজেট হিসেবেও ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ (১০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

18 In 1 Multi Function Knife

গাইস এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও একটি মাল্টি টুলস গ্যাজেট বাট এটার মাঝে আপনি আপ টু এইট্টিন টুলস পেয়ে যাবেন যা মাল্টি টুলস ফিল্ডে হিউজ বলতে পারেন। গ্যাজেট্টি ইজি টু ইউজ আর এটার মাঝে দেওয়া টুলস গুলো ফোল্ডেবল, মানে যখন প্রয়োজন পরবেন ফোল্ড করে ইউজ করতে পারবেন এবং প্রয়োজন শেষ হয়ে গেলে আনফোল্ড করে করে রেখে দিতে পারবেন। গ্যাজেট্টির মাঝে পেয়ে যাবেন স্ক্রু ডাইভার থেকে শুরু করে নাইফ, পেপার কাটার জন্য টুলস, ম্যাজরমেন্ট গ্যাজেট, স্ক্রেল, কাটিং টুলস, নেল কাটার, ম্যাগনিফাই গ্লাস এছাড়া আরো অনেক ধরনের টূলস এটার মাঝে পেয়ে যাবেন। গ্যাজেট্টি ছোট হলেও অনেক কাজের গ্যাজেট এটি, আর এটার মাঝে দেওয়া টুলস আপনার ডেইলি লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। গ্যাজেট্টি সাইজে অনেক কমপ্যাক্ট এরফলে ইজিলি আপনার সাথে কেরি ক্রতে পারবেন, আর যখন প্রয়োজন হবে বের করে ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বাইশ (১২২) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Coin Knife

নাইফ আমাদের ডেইলি লাইফে ডিফ্রেন্ট ভাবে হেল্প করে থাকে। এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও একটি নাইফ বাট এটা দুনিয়ার সব থেকে ছোট নাইফ বললে খারাপ হবেনা কারণ এটার সাইজ এক কয়েনের থেকেও ছোট। মিনি এ নাইফটি ফোল্ডেবল আর এটাকে আনফোল্ড করে ইজিলি ইউজ করতে পারবেন। নাইফটিকে যখন আনফোল্ড করবেন এটার মাঝে এক ব্লেড দেখতে পারবেন আর এটার হেল্পে নাইফের সব কাজ ইজিলি করতে পারবেন। রশি কাটতে পারবেন, বক্স কাটতে পারবেন, ক্লোথ কাটতে পারবেন, লাকরি সিলতে পারবেন, ফল সবজি কাটতে পারবেন, আরো ডিফ্রেন্ট ভাবে মিনি এ গ্যাজেট্টিকে ইউজ করতে পারবেন। সাইজে ছোট হলেও এটার সার্পনেস একদম নেক্সট লেভেলের। মিনি এ নাইফের ব্যাক সাইডে স্ক্রু ডাইভারের টুলস পেয়ে যাবেন আর এসবের হেল্পে স্ক্রু ডাইভারের কাজ ইজিলি করতে পারবেন। স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট বা মরিচা ধরবেনা, আর সাইজে ছোট হওয়ায় আপনার প্যান্টের পকেটে বা কি রিংয়ের সাথে ইজিলি কেরি করতে পারবেন। যদি বলা হয় মিনি এ নাইফের প্রাইসের কথা তাহলে আলি এক্সপ্রেস থেকে মাত্র একশ আটত্রিশ (১৩৮) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Rainbow Karambit Knife

গাইস নাইফ তো অনেক ধরনের দেখলে এবার দেখে নেওয়া যায় একদম নেক্সট লেভেলের একটি নাইফ। ফাস্ট অফ অল নাইফটি দেখতে একদমি নেক্সট লেভেলের আর এটার ডিজাইন করা হয়েছে কার্ভ ভাবে এরফলে এটার লুকস আরো অ্যামেজিং লাগে। নাইফটিকে হোল্ড করার জন্য নাইফের শেষের দিকে এক হোল দেওয়া হয়েছে আর এটার মাঝে ফিংগার এটাচ করে ইজিলি গ্রিপিং করতে পারবেন। নাইফটি রেইনবো কালারের এরফলে দেখতে অনেক কুল লাগে আর এটার হেল্পে আপনি সব ধরনের জিনিস ইজিলি কাটতে পারবেন, রশি কাটা থেকে শুরু করে সবজি, ইভেন এটার হেল্পে হার্ড জিনিসকেও ইজিলি কাটতে পারবেন। নাইফটিকের ব্লেডকে প্রোটেক্ট করার জন্য এক কাভার দেওয়া হয়েছে আর এটা ওপেন করলেই নাইফের ব্লেড দেখতে পাবেন, ইজি টু ইউজ এবং ইজি গ্রিপিং হওয়ায় সহজে যেকোণো কাজে ইউজ করতে পারবেন। গাইস এ ধরনের নাইফ সত্যি অনেক কুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে আলি এক্সপ্রেস থেকে মাত্র ছয়শ পঞ্চাশ (৬৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.