Categories
টেকনোলজি

Top 6 Best Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. NFC Smart Ring

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্ট রিং দিয়ে। নরমালি আমরা ফ্যাশনের জন্য রিং ইউজ করে থাকি বাট এখন যে রিংটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা NFC সাপোর্টেন্ট রিং আর এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের কন্ট্রাক্ট সেভ রাখতে পারবেন এবং এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের পেমেন্টও করতে পারবেন। স্মার্ট এ রিংটির হেল্পে ড্রোন ওপেন ক্লোস করতে পারবেন, পার্কিং এক্সেস করতে পারবেন, লিফট এক্সেস করতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের কাজ স্মার্ট এ রিংটির হেল্পে ইজিলি করতে পারবেন। স্মার্ট এ রিংটির কাজ এখানেই শেষ নয়, এটার মাঝে আপনার পারসোনাল ডাটা স্টোর করে রাখতে পারবেন, প্রাইভেট নোট, মেনু, ওয়ার্ক শিডিউল, আরো অনেক ডাটা। স্মার্ট এ রিংটি আপনি ফ্যাশনের পাশি পাশি ডিফ্রেন্ট টাইপের কাজের জন্য ইজিলি ইউজ করতে পারবেন, আর এটা এনড্রয়েট, আইফোন এবং ইউডোস ফোনে ইজিলি কানেক্ট করে ইউজ করতে পারবেন। যদি বলা হয় স্মার্ট এ রিংটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ পঞ্চাশ (৪৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Pixy Drone

নরমালি আমরা সেইলি তোলার জন্য স্মার্টফোনের ইউজ করে থাকি বাট অনেক সময় গ্রুপ সেইলফি তোলার জন্য সেলফি স্টিকের ইউজ করতে হয় তবে আপনি যদি চান মিনি এ ড্রোনের হেল্পে আপনি সেলফি তুলতে পারবেন, আর এ ড্রোনকে ডিজাইন করা হয়েছে মুলত ফটো ক্লিক করার জন্য। ড্রোনটির সামনের দিকে দেওয়া হয়েছে ক্যামেরা আর এটার হেল্পে আপনি প্রফেশনাল লেভেলের ফটোস বা ভিডীওস ইজিলি শুট করতে পারবেন, এছাড়া এটার উপরের দিকে এক কন্ট্রোলার দেওয়া হয়েছে এটাকে কন্ট্রোল করার জন্য, এছাড়া ডিফ্রেন্ট টাইপের মুড পেয়ে যাবেন সেইলফিকে একট্রাকটিভ করার জন্য। স্মার্ট এ গ্যাজেট্টিকে যদি চান আপনার স্মার্টফোনের হেল্পেও কন্ট্রোল করতে পারবেন, ওয়ানকে টেক অফ ফিচার এবং ওয়ানকে ল্যান্ডিং ফিচার এটার মাঝে দেওয়া হয়েছে এরফলে যেকোণো পারসোন ইজিলি এটাকে ফ্লাই করতে পারবে এবং যেকোণো এংগেলে ফটোস বা ভিডিওস শুট করতে পারবে। স্মার্ট এ ড্রোনটির মাঝে ডিটাচেবল ব্যাটারি ইউজ করা হয়েছে এরফলে ব্যাটারির চার্জ শেষ হয়ে গেলে ব্যাটারি খুলে চার্জ করে পুনরায় ইজ করতে পারবেন। গাইস এরিয়াল ফোটোর জন্য হোক বা সেলফি অথবা ডিফ্রেন্ট টাইপের ভিডিও শুট করার জন্য এ ধরনের গ্যাজেট আজকের ডেটে অনেক ইউজফুল হয়ে থাকে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।

Number 4. Tau Power Bank

নরমালি আমরা আউটডোরের জন্য হোক বা পাওয়ার ব্যাকাপের জন্য, আমরা পাওয়ার ব্যাংক ইউজ করে থাকি। যদি আপনি বাজেটের মাঝে এডভান্স লেভেলের পাওয়ার ব্যাংক খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ পাওয়ার ব্যাংকটি। ফাস্ট অফ অল এটা সাইজে অনেক ছোট আর কমপ্যাক্ট ডিজাইনের ফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। এছাড়া এটার মাঝে আপনার কি হোল্ড করেও এটাকে কিচেন মানে কি হোল্ডারের মতও ইউজ করতে পারবেন। পাওয়ার ব্যাংটির মাঝে ইন্ট্রিগ্রেটেড পাওয়ার ক্যাবল দেওয়া হয়েছে এরফলে আলাদা করে আর USB ক্যাবল কেরি করতে হবেনা। এটার হেল্পে আপনার এন্ড্রয়েট ফোন এবং আইফোনকে ইজিলি চার্জ করে নিতে পারবেন। আর যদি বলা হয় পাওয়ার ব্যাংকটিকে চার্জের কথা তাহলে সিম্পলি এটার সাথে আসা চার্জারের মাঝে এটাচ করে দিলেই চার্জ হয়ে যাবে। গাইস আউটডোর হক বা ইনডোর এ ধরনের পাওয়ার ব্যাংক ইমার্জেন্সি সিচুয়েশনে অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে আর কমপ্যাক্ট ডিজাইনের ফলে এটা অলয়েস আপনার সাথে থাকবে। যদি বলা হয় মিনি এ পাওয়ার ব্যাংটির প্রাইসের কথা তাহলে PQS বিডি থেকে মাত্র এক হাজার সাতশ ষাট (১৭৬০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Tiny Survival Card

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট, আর এটার মাঝে আপনি আপ টু সেভেন্টিন টুলস পেয়ে যাবেন। গ্যাজেট্টি ডিজাইন করা হয়েছে ক ক্রেডিট কার্ডের মতো করে এরফলে এটাকে আপনার প্যান্টের পকেটে বা ওয়ালেটে ইজিলি কেরি করতে পারবেন। গ্যাজেট্টির ওয়েট মাত্র জিরো পয়েন্ট সিক্স সেভেন গ্রাম যা অনেক লাইট  ওয়েট এবং স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবে না। এটার মাঝে আপনি এক্স পেয়ে যাবেন যেকোণো কিছু সিলতে বা কাটার জন্য, মাছ দরার জন্য বর্শি পেয়ে যাবেন, কোণো কিছু কাটার জন্য নাইফ দেওয়া হয়েছে, এক্সব্লেড, সার্পার, আরো অনেক কিছু মিনি এ গ্যাজেট্টির মাঝে পেয়ে যাবেন। গাইস এ ধরনের গ্যাজেট ইনডোর হোক বা আউটডোর আমাদের ডেইলি লাইফে অনেক ইউজফুল হয়ে থাকে, আর এসব টুলস আমাদের ডেইলি লাইফে নানা ধরনের কাজে আসে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ ত্রিশ (১৩০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. True Utility KeyTool

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাটি টুলস বাট এটার ডিজাইন করা হয়েছে এক কির মতো করে বাট এটার মাঝে আপনি এইট ডিফ্রেন্ট টাইপের টুলস পেয়ে যাবেন। নরমালি মাল্টি টুলস আমাদের কাজকে অনেক ইজি করে থাকে কারণ একটি টুলের মাঝে মাল্টিপল ফিচার পাওয়া যায়। এখন যে টুলস টি দেখতে পাচ্ছেন এটা ছোট হলেও এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা এক কি হোল্ডারের মতো করে ইউজ করতে পারবেন, ইজি টু ইউজ এবং ইজি টু কেরি। গ্যাজেট্টিকে কোণো কিছু টাইট-লুস দেওয়ার জন্য ইউজ করতে পারবেন, নেল কাটার হিসেবে ইউজ করতে পারবেন, বোতল ওপেনার হিসেবে ইউজ করতে পারবেন, রশি কাটার হিসেবে ইউজ করতে পারবেন। স্টেনলেস স্টীল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেনা। গাইস এধরনের টুলস সত্যি অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঞ্চাশ (১৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. Laser Keyboard

আপনার সিস্টেরম জন্য হয় তো আপনি ডিফ্রেন্ট টাইপের কিবোর্ড ইউজ করে থাকবে বাট যদি আপনি কমপ্যাক্ট সাইজের কিবোর্ড খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। মিনি এ গ্যাজেট্টি একটি লেজার কিবোর্ড আর এটার সাইজে এতোটাই ছোট যে আপনি পকেটে করে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন। গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি কোর্ডের সাথে সাথে আরো তিনটি ফিচার পেয়ে যাবেন, ব্লুতুথ ওয়ারলেস মাউস, এবং পাওয়ার ব্যাংক। মিনি এ গ্যাজেট্টির মাঝে আপনি ফাইভ থাউজেন্ট টু হান্ড্রেড এমেস পাওয়ার ব্যাংক ফিচার ইউজ করতে পারবেন, যা আমার কাছে সত্যি অনেক অসাম লেগেছে। আর যদি বলা হয় গ্যাজেট্টি ইউজের কথা তাহলে এটাকে আপনি ল্যাপটপ ডেক্সটম স্মার্টফোন ট্যাবলেট যেকোণো ধরনের ব্লুতুথ সাপোর্টেট ডিভাইসের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে দেওয়া বাটন প্রেস করতেই আপনার সামনে লেজার কিবোর্ডের কি প্যাড পেয়ে যাবেন আর এটাকে আপনি নরমাল কিবোর্ডের মতোই ইউজ করতে পারবেন। সেই সাথে এটার মিনি সাইজের কারণে আপনি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং ইনস্ট্যান্টলি বের করে আপনার কাজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট মাল্টিপল ফিচার থাকায় অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে ক্লিক বিডিতে চার হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। গ্যাজেট্টি আরেকটি ভ্যারিয়েন্ট রয়েছে যা দারাজ থেকে তিন হাজার ছয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, বাট এটার মাঝে পাওয়ার ব্যাংক ফিচারটি নেই। যদি আপনি পাওয়ার ব্যাংক ফিচারটি ইউজ করতে চান তাহলে ক্লিক বিডি থেকে নিতে হবে।

গাইস আইহোপ আজকের Top 6 Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.