Categories
টেকনোলজি

6 Best Most Useful And Cheapest Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 6 Best Most Useful And Cheapest Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. Super Power Bank

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি এডভান্স লেভেলের পাওয়ার ব্যাংক দিয়ে। নরমালি আমরা ফোনের পাওয়ার ব্যাকাপের জন্য পাওয়ার ব্যাংক ইউজ করে থাকি আর যদি আপনি এক এডভান্স লেভেলের পাওয়ার ব্যাংক নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ এডভান্স লেভেলের পাওয়ার ব্যাংকটি। ফাস্ট অফ অল স্মার্ট এ পাওয়ার ব্যাংকের মাঝে টুয়েল্ভ থাউজেন্ট এমেস পাওয়ার ক্যাপাসিটি পেয়ে যাবেন এরফলে এটার হেল্পে আপনার সব ধরনের ডিভাইসকে ইজিলি বার বার চার্জ করে নিতে পারবেন। পাওয়ার ব্যাংকটির মাঝে দেওয়া হয়েছে বিল্টিন ক্যাবল এরফলে এটার জন্য আর আলাদা করে ক্যাবল কেরি করতে হবেনা। এটার হেল্পে আপনার সব ধরনের ডিভাইস, আইফোন, এনড্রয়েট ইভেন এটার মাঝে USB ক্যাবল ফিচার পেয়ে যাবেন। পাওয়ার ব্যাংকটির উপরের দিকে দেওয়া হয়েছে LEC স্ক্রিন আর এটার মাঝে পাওয়ার পারসেনটেস দেখতে পারবেন, সেই সাথে এটার মাঝে ওয়ারলেস চার্জিং ফিচার পেয়ে যাবেন, এরফলে আপনার ফোনকে এটা থাকে ওয়ারলেস ওয়েতে চার্জ করতে পারবেন। পাওয়ার ব্যাংকটি দেখতে গুড লুকিং, কমপ্যাক্ট ডিজাইন মাল্টিপল ফিচার থাকায় এটা আপনার ডেইলি লাইফকে ইজি করে দিবে। আর যদি বলা হয় স্মার্ট এ পাওয়ার ব্যাংকটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার পাঁচ (১৫০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Insta360 Selfie Stick

গাইস হয়তো আপনি সেলফি তুলার জন্য অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি সেলফি স্টিক তবে এডভান্স লেভেলের। নরমাল সেলফি স্টিকে সেলফি তুললে স্টিক দেখা যায় তবে আপনি যদি এই সেলফি স্টিক দিয়ে সেলফি তুলেন বা ভিডিও ধারন করেন তাহলে এটা দেখে যাবেনা, মানে সেলফির মাঝে এই স্টিক ইনভিজিবল হয়ে যাবে, যা সেলফি স্টিকটির মেইন ফিচার। গাইস স্মার্ট এ গ্যাজেট্টি দিয়ে আপনি ইজিলি সেলফি অথবা ভিডিও শুট করতে পারবেন, এটার হেল্পে ব্লগিং ভিডিও করতে পারবেন। গ্যাজেট্টি দেখতে যেমন কুল তেমনি এটার ফিচার। স্মার্ট এ গ্যাজেট্টির মাঝে আরেকটি ফিচার পেয়ে যাবেন তাহলো এটার স্টিককে আপনি তিন মিটার পর্যন্ত লম্বা করতে পারবেন, যা হিউজ বলতে পারেন। হয়তো আপনি এরকম সেলফি স্টিক দেখেননি এতোটা লম্বা হয় বাট এটার হেল্পে আপনি গ্রুপ ফটো বা ভিডিও ইজিলি তুলতে পারবেন। এছাড়া এটার মাঝে অন্যান্য সেলফি স্টিকের মতো সব ফিচার পেয়ে যাবেন। সেলফি স্টিকটির কাজ শেষ হয়ে গেলে আবার ছোট করে কেরি করতে পারবেন, এটা কেরি করা অনেক ইজি কারণ এটা যেমন অনেক বড় করা যায় তেমনি অনেক ছোট করা যায়। গাইস এ ধরনের স্মার্ট সেলফি স্টিক সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে ডিফ্রেন্ট টাইপের ভিডিও এবং সেলফি তুলার জন্য, আর এটার ফিচার আপনার ভিডিওকে অনেক একট্রাকটিভ করে দিবে। যদি বলা হয় স্মার্ট এ সেলফি স্টিকটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে চার হাজার দুইশ নব্বই (৪২৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Dancing Cactus

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে বাচ্চাদের জন্য একটি গ্যাজেট আর এটার মাঝে আপনি অনেক ধরনের ফিচার দেখতে পেয়ে যাবেন। গ্যাজেট্টী একটী খেলনা গ্যাজেট বাট আপনার বাচ্চাকে অনেক একট্রাকটিভ করবে। এটার মাঝে দেওয়া হয়েছে ড্যান্সিং ফিচার, টকিং ফিচার, সং ফিচার। গ্যাজেট্টির মেইন ফিচার হচ্ছে যখন আপনার বাচ্চা কথা বলবে গ্যাজেট্টি সেইম ভঙ্গগিতে ড্যান্স করে রিপিট সেই কথা বলবে, যা সত্যি অনেক কুল হয়ে থাকে। এছাড়া এটার মাঝে একশ বিশটি ইংলিশ সং দেওয়া হয়েছে যা ড্যান্সের সাথে প্লে করতে পারবেন। আর এটার মাঝে দেওয়া লাইটিং ইফেক্ট এটাকে আরো অনেক অ্যামেজিং বানিয়ে থাকে। গ্যাজেট্টির চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন। গাইস বাচ্চাদের জন্য এ ধরনের গ্যাজেট সত্যি অনেক মজাদার হয়ে থাকে আর এটা যদি চান আপনার বাচ্চাকে গিফট হিসেবে দিতে পারবেন। যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ ত্রিশ (৬৩০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, যা প্রাইসের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।

Number 3. JY Super Mini Fan

গাইস সামার সিজনে গরম থেকে বাঁচার জন্য হয়তো আপনি ডিফ্রেন্ট টাইপের ফ্যান এসি কুলার ইউজ করে থাকবেন বাট যদি আপনি আউটডোরের জন্য ফ্যান খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ পোর্টেবল মিনি ফ্যানটি আর এটার ডিজাইন এমন ভাবে করা হয়েছে কেউ দেখে বলতেই পারবেনা এটা ফ্যান, সবাই মন করবে এটা পাওয়ার ব্যাংক। গ্যাজেট্টী সাইজে অনেক ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন আর যখন গরম লাগবে সিমপ্লি বের করে আনফোল্ড করে বাতাস নিতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট আজকের দিনে গরম থেকে বাঁচার জন্য অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে। আর এটার মাঝে রিচার্জেবল ফিচার থাকায় চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন। অভার অল আউটডোরে গরম থেকে বাঁচার জন্য এ ধরনের পোর্টেবল মিনি ফ্যান সত্যি অনেক কাজে আসবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুশ পঁয়তাল্লিশ (২৪৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. SLR XJ05

নরমালি আমরা প্রফেশনাল লেভেলের ফটোস এবং ভিডিওস শুট করার জন্য ডিয়েসেলার ক্যামেরা ইউজ করে থাকি বাট ডিয়েসেলার ক্যামেরার প্রাইজ বেশি হওয়ায় সবার পক্ষে পার্ছেস করা পসিবল হয়ে উঠেনা এজন্য আপনি নিতে পারেন এ SLR ক্যামেরাটি যা একদম ডিয়েসেলারের মতো করে ডিজাইন করা হয়েছে। স্মার্ট এ ক্যামেরাটি শুদু ডিয়েসেলারের মতো ডিনাইনি নয় এটার মাঝে আপনি ডিয়েসেলারের মতো ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে আপনি পাওয়ার বাটন, ফুল HD রেজুলেশন, জুম বাটন এবং ফাংশন বাটন পেয়ে যাবেন এটাকে কন্ট্রোল করার জন্য। এছাড়া এটার মাঝে স্টোরেজ হিসেবে ইউজ করতে পারবেন SD কার্ড, সেই সাথে এটার মাঝে ফ্যাশের অপশন দেওয়া হয়েছে এরফলে রাতের সময়ও ইজিলি প্রফেশনাল লেভেলের ফটোস বা ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। আর যদি বলা হয় এটা ইউজের কথা তাহলে এক নরমাল ডিয়েসেলারের মতোই ইউজ করতে পারবেন। ভিডিও শুট করতে পারবেন, ফটোস ক্লিক করতে পারবেন, ব্লগিং ভিডিও রেকোর্ড করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ক্যামেরা নিউ ইউজারদের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে, আর বাজেট ফ্রেন্ডলি হওয়ায় যে কেউ ইজিলি পার্ছেস করতে পারবে। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার একশ সাতাশ (৩১২৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।

Number 1. Cut & Heat Resistant Gloves

নরমালি কিচেনে অনেক সময় কোণো কিছু কাটার জন্য হোক বা গরম কিছু ধরার জন্য আমাদের হাতে একটু অসাবদানতার কারণে নাইফের আঘাত বা গরম হিট লেগে যায়, আর এমন সিচুয়ের জন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি হ্যান্ড গ্লাভস। স্মার্ট গ্লাভসটির মেইন ফিচার হচ্ছে এটা কাট প্রুফ মানে যদি আপনি ইচ্চে করেও হাতের মাঝে নাইফ লাগিয়ে দেন আর গ্লাভসটি পরা থাকে তাহলে আপনার হাতের কিছুই হবেনা। এছাড়া এটা হিট প্রুফও এরফলে গরম যেকোণো জিনিস এটা পরে ইজিলি ধরতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট শুদু কিচেনের জন্য না, এটাকে আপনি কাটিং কাজে মানে যেসব দোকানে কাটিং কাজ হয়ে থাকে সেখানে ইউজ করতে পারবেন, ওয়েলড্রিং করার সময় গরম কিছু দরার অন্য ইউজ করতে পারবেন, আরো নানা ধরনের কাজে এটা ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির ইউজ নির্ভর করবে আপনার কাজের উপরের আপনি কিভাবে ইউজ করতে চান। গাইস কিচেনের জন্য হোক বা অন্য সব কাজে এ ধরনের গ্যাজেট সত্যি অনেক কাজের হয়ে থাকে। আর এটা যেকোণ পারসোনের পারফেক্টলি ফিট হয়ে যাবে। অভার অল দেখা যায় কিচেন হোক বা অন্য কাজ কোণো কিছু কাটা কাটি  জন্য অথবা গরম কোণো কিছু ধরার জন্য গ্যাজেট্টী অনেক কাজে আসবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ পঁচাশি (৩৮৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের 6 Best Most Useful And Cheapest Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.