Categories
টেকনোলজি

Top 6 Best Budget Friendly Gadgets Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Budget Friendly Gadgets Gadget – BdGadgetsReview সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. 3D Light Lamp

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি থ্রি ডি ল্যাম্প দিয়ে। নরমালি আমরা ডেকোরের জন্য ডিফ্রেন্ট টাইপের লাইট ল্যাম্প ইউজ করে থাকি, বাট যদি আপনি বাজেটের মাঝে ইউনিক ডিজাইনের লাইট ল্যাম্প নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ল্যাম্পটি। আর এটা একটি থ্রি ডি ল্যাম্প, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। যদি বলা হয় ল্যাম্পটি ইউজের কথা তাহলে প্রথমে এটার বেসকে ইলেকট্রিসিটির সাথে প্লাগিন করে নিতে হবে, এরপরে এটার সাথে আসা বোর্ড বা ডিজাইনকে এটার মাঝে স্টিক করে দিলেই থ্রি ডি ইফেক্ট দেখতে পাবেন। গাইস এ ধরনের লাইট ল্যাম্প রাতের সময় দেখতে অনেক কুল লাগে আর এটার মাঝে আপনি ডিফ্রেন্ট লাইট প্যাটান এবং কালার ইফেক্ট পেয়ে যাবেন, আর এটাকে কন্ট্রোল করার জন্য এক রিমর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন, কালার চ্যাঞ্জ, ইফেক্ট প্যাটান রিমোর্টের হেল্পে ইজিলি কন্ট্রোল করতে পারবেন, যদি চান এটার মাঝে দেওয়া বাটনে প্রেস করেও কন্ট্রোল করতে পারেন। অভার অল এ ধরনের থ্রিডি লাইট ল্যাম্প বেড রুম, অফিস রুম, বেবি রুম অথবা ডেস্কের ডেকোরের জন্য অনেক ইউজফু হয়ে থাকে। আর যদি বলা হয় এ থ্রি ডি ল্যাম্পের প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ আশি (৩৮০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, যা প্রাইসের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।

Number 5. Auoyo Solar Fan Light

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি ইউজেস গ্যাজেট আর এটার মাঝে আপনি আউটু ফোর ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে একটি পাওয়াফুল লাইট ফিচার, আর এ লাইট ইউজ করে ইনডোর হোক বা আউটডোর যেকোণো প্লেসকে লাইটাপ করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে পাওয়ারফুল ফ্যান আর এটাকে থেকে আপনি বাতাস নিতে পারবেন। গ্যাজেট্টির ফিচার এখানেই শেষ নয়, এটার মাঝে পাওয়ার ব্যাংক ফিচার দেওয়া হয়েছে এরফলে এটা থেকে আপনার স্মার্টফোন বা অন্য সব ডিভাইসকে ইজিলি চার্জ করে নিতে পারবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টিকে চার্জের কথা তাহলে এটাকে আপনি ইলেকট্রিসিটি দিয়ে থেকে চার্জ করতে পারবেন, পাওয়ার ব্যাংক দিয়েও চার্জ করতে পারবেন, এছাড়া এটার মাঝে সোলার প্যানেল দেওয়া হয়েছে এটা দিনের সময় সান লাইট থেকে অটো চার্জ হয়ে থাকে। গাইস এ ধরনের গ্যাজেট ইনডোর হোক বা আউটডোর অনেক ইউজফুল হয়ে থাকে, আর আউটডোরের জন্য এ ধরনের গ্যাজেট সত্যি অনেক ইউজফুল গ্যাজেট। স্মার্ট এ গ্যাজেট্টি পোর্টেবলভাবে ডিজাইন করা হয়েছে এরফলে ইজিলি কেরি করতে পারবেন। দেখতে গুড লুকিং, মাল্টিপল ফিচার থাকায় অনেক ইউজফুল গ্যাজেট এটা। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার একশ নব্বই (১১৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Fingerprint Padlock

নরমালি আমরা রুমের সিকিউরিটি হোক বা দোকানের অথবা অন্য সব জিনিসের আমরা লক ইউজ করে থাকি, বাট কিলক ইউজ করলে অনেক সময় প্রব্লেম হয়ে যায়, যেমন চাবি কেরি করা, চাবি হারিয়ে যাওয়ার ভয় আরো অনেক প্রব্লেম হয়ে থাকে বাট যদি আপনি এ লকটি ইউজ করেন তাহলে এসব প্রব্লেম নিমিষেই শেষ হয়ে যাবে, কারণ এটা ফিঙ্গার প্রিন্ট প্যাডলক। ফাস্ট অফ অল এটা অন্য সব লকের মতোই আর এটার মাঝে ইউজ করা হয়েছে ফাস্ট আনলক ফিচার, মানে জিরো পয়েন্ট থ্রি সেকেন্ডেই আনলক করতে পারবেন, যা অনেক ফাস্ট। আর যদি বলা হয় ফিঙ্গার প্রিন্ট কিভাবে অ্যাড করবেন তাহলে এটার মাঝে দেওয়া বাটন প্রেস করে পাঁচ সেকেন্ড ওয়েট করতে হবে, এরপরে গ্রিন সিগ্ন্যাল ব্লিং করলে আপনার ফিঙ্গার দিতে হবে দশ বার, দ্যান ফাইনালি ওকে হয়ে যাবে। এভাবেই আপনার ফিঙ্গার অ্যাড করতে পারবেন। আর যদি বলা হয় কয় জনের ফিঙ্গার এই প্যাড লকের মাঝে অ্যাড করা যাবে তাহলে এটার মাঝে আপনি দশনের ফিঙ্গার প্রিন্ট অ্যাড করতে পারবেন, মানে দশ জন পারসোনকে এটার পারমিশ দিতে পারবেন। স্মার্ট এ লকটি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন, আর স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে সহজে মরিচা বা নষ্ট হয়ে যাবেনা। স্মার্ট এ লকটিকে একবার চার্জ করে সিক্স মান্থ ইজিলি ইউজ করতে পারবেন, আর চার্জ শেষ হয়ে গেলে USB ক্যাবলের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। গাইস এ ধরনের স্মার্ট লক আজকের ডেটে অনেক ইউজফুল হয়ে থাকে, আর এটাকে আপনি রুম, শপ, ডোর মানে যেকোণো প্লেসের মাঝে ইজিলি ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় লকটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার তিনশ (১৩০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Multifunctional Pen Holder

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি পেন হোল্ডার আর এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। নরমালি আমরা পড়ার টেবিলে বা ডেস্কের মাঝে পেন হোল্ডার ইউজ করে থাকি পেনের পাশা-পাশি ছোট খাটো জিনিস রাখার জন্য বাট এখন যে পেন হোল্ডার দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি টাইম দেখার সাথে সাথে ডেটও দেখতে পাবেন, মানে কেলেন্ডার ফিচার পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে মিউজিক্যাল এলার্ম ফিচার পেয়ে যাবেন, এরফলে আলাদা করে আর এলার্ম কল ইউজ করতে হবেনা। এ পেন হোল্ডারটির মাঝে টেম্পারেচার ফিচার দেওয়া হয়েছে এরফলে ডেইলি আপনার রুমের বা এলাকার টেম্পারেচার দেখতে পারবেন। গ্যাজেট্টির নিচের দিকে ফাংশন বাটন এবং ব্যাটারি প্লাগিন অপশন দেওয়া হয়েছে। অভার অল দেখা যায় ডেকোরের জন্য হোক বা বাচ্চাদের পড়ার টেবিলে অথবা ডেস্কে এ ধরনের মাল্টি ফাংশনার পেন হোল্ডার অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ তেরো (৬১৩) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

 

Number 2. Lenovo K3

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি লেনেবো ব্যান্ডের মিনি স্পীকার, আর এটা একটি পোর্টেবল স্পীকার। মিউজিক শোনার জন্য হয়তো আপনি ডিফ্রেন্ট টাইপের স্পীকার ইউজ করে থাকবেন বাট যদি আপনি বাজেটের মাঝে ব্যান্ডের মিনি স্পীকার নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্পীকারটি। স্পীকারটির ওয়ারলেস স্পীকার আর এটাকে আপনার ফোনের মাঝে কানেক্ট করে মিউজিক ইনজয় করতে পারবেন, এবং এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। স্পীকারটির মাঝে ইউজ করা হয়েছে স্ট্রিরিউ সাউন্ড ফিচার, এরফলে হাইলি বেসে মিউজিক শুনতে পারবেন। পোর্টেবল ভাবে ডিজাইনের ফলে এটাকে নিয়ে আপনি যেকোণো প্লেসে যেতে পারবেন এবং আপনার ফেভারিট মিউজিক ইনজয় করতে পারবেন। এটার নিচের দিকে দেওয়া হয়েছে ম্যানুয়াল কন্ট্রোল বাটন, সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, সং নেক্সট-প্রিভিয়া এসবের হেল্পে করতে পারবেন, এছাড়া ফোনের হেল্পে ফুল্লি কন্ট্রোল করার অপশন তো রয়েছেই। স্পীকারটিকে একবার চার্জ করে এরাউন্ট ফাইভ টু সিক্স আওয়ার কন্টিনিউয়াসলি মিউজিক শুনতে পারবেন।  অভার অল গাইস যদি আপনি বাজেটের মাঝে ব্যান্ডের পোর্টেবল স্পীকার নিতে চান তাহলে এটা ট্রাই করতে পারেন। আর যদি বলা হয় এ পোর্টেবল স্পীকারটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ সত্তর (৫৭০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

 

Number 1. The Cyrcle Phone 2.0

নরমালি আপনি যতো সব স্মার্টফোন দেখে থাকবেন এবং ইউজ করে থাকবেন তা হয়ে থাকে রেটএঙ্গুলার, আর যদি আপনি এক ইউনিক ডিজাইনের ফোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন সার্কেল ফোন টু পয়েন্ট ও ফোনটি। আর ফোনটির মাঝে পেয়ে যাবেন ফোরজি ফিচার। এছাড়া এডিশনাল স্মার্টফোনের মতো এটার মাঝে সব ফিচারের সাথে সাথে এটার স্কিনকে কাস্টমাইজ করতে পারবেন, সেই সাথে এটার মাঝে টেম্পারেচার সেন্সর ফিচার পেয়ে যাবেন, এছাড়া এটার মাঝে টু হেডফোনে জ্যাক দেওয়া হয়েছে এরফলে একসাথে আপনার ফ্রেন্ডকে নিয়ে মিউজিক ইনজয় করতে পারবেন। এ ফোনের মাঝে থার্টিন মেগা ফন্ট ক্যামেরা পেয়ে যাবেন, সেই সাথে ব্যাক ক্যামেরার অপশন তো রয়েছেই। ফিচারের দিক দিয়ে এটার মাঝে অন্য সব স্মার্টফোন থেকে বেশিই পেয়ে যাবেন, যেখানে নরমাল স্মার্টফোনে USB পোর্ট দেওয়া হয়ে থাকেনা আর এটার মাঝে টু USB পোর্ট পেয়ে যাবেন। অভার অল স্মার্টফোন সেক্টরে এ ফোন একদমি ইউনিক ডিজাইনের।

গাইস আইহোপ আজকের Top 6 Best Budget Friendly Gadgets Gadget – BdGadgetsReview লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.