Categories
টেকনোলজি

Top 6 Best Powerful Smart Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Powerful Smart Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. Mini Fridge

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি ফ্রিজ দিয়ে। নরমালি ফ্রিজ সাইজে অনেক বড় হয়ে থাকে এরফলে কেরি করা বা প্রাইজের দিক দিয়ে অনেক কস্টলি হয়ে থাকে বাট যদি আপনি যদি আপনি সিংগেল পারসোন হয়ে থাকেন বা পারসোনাল ফ্রিউ ইউজ করতে চান তাহলে দেখে নিতে পারেন এ ফ্রিজটি আর এটা একটি পোর্টেবল মিনি ফ্রিজ। ফাস্ট অফ অল ফ্রিজটি সাইজে অনেক কমপ্যাক্ট আর পোর্টেবল ভাবে ডিজাইজের ফলে ইজিলি কেরি করতে পারবেন, আর এটার মাঝে ফোর লিটার ক্যাপাসিটির অপশন রাখা হয়েছে। ফ্রিজটির মাঝে আপনি যেকোণো ধরনের আইটেমকে রাখতে পারবেন  আর আপনার জিনিস নষ্ট হয়ে যাবেনা। এটার মাঝে আপনি কোল্ডড্রিং রাখতে পারবেন, বিভিন্ন ধরনের খাবার রাখতে পারবেন, ইভেন এটার মাঝে আপনার ম্যাকাপ আইটেমও রাখতে পারবেন। মিনি এ ফ্রিজটির মাঝে আরেকটি বিশেষ ফিচার দেওয়া হয়েছে তাহলো এটার মাঝে হট অপশন দেওয়া হয়েছে, মানে এটা থেকে আপনার ফুট আইটেমওকে গরম করে নিতে পারবেন, লিকুইট জাতিও জিনিসকেও ইজিলি গরম করে নিতে পারবেন। মিনি এ ফ্রিজটিকে আপনি যেকোণো প্লেসে নিয়ে যেতে পারবেন আর এটাকে আপনার কার থেকেও ইলেকট্রিসিটি দিয়ে ইউজ করতে পারবেন। সাইজে ছোট হওয়ার ফলে এটাকে আপনার ডেস্কের মাঝে রাখতে পারবেন, রুমের যেকোনো জায়গায় কম স্পেসের মাঝে রেখে দিতে পারবেন। গাইস এ ধরনের পারসোনাল ফ্রিজ বাজেট ফ্রেন্ডলি হওয়ায় অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচ হাজার দুশ ত্রিশ (৫২৩০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Baseus T2 Pro Anti Loss Device

নরমালি অনেক সময় দেখা যায় আমরা কোণো কিছু রেখে এদিক ওদিক খোজা-খুজি করতে থাকি আমাদের মনে থাকেনা। আপনারও যদি এরকম হয়ে থাকে কোণো কিছু রেখে প্রায় ভুলে যান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি এন্টি লস ডিভাইস। ফাস্ট অফ অল গ্যাজেট্টি ইজি টু ইউজ আর এটাকে এন্ড্রয়েট বা আইফোনের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে প্রথমে আপনার ফোনের সাথে কানেক্ট করে নিতে হবে ডিভাইসটি, এরপরে গ্যাজেট্টি আপনার ইমপোর্টেন্ট জিনিসের সাথে রেখে দিতে হবে, এরপরে জিনিসটির কথা ভুলে গেলে আপনার ফোনের মাঝে এটার অ্যাপে লোকেশন দেখতে পারবেন কোথায় রয়েছে, এছাড়া ফোনের হেল্পে গ্যাজেট্টির মাঝে রিং দিতে পারবেন, গ্যাজেট্টি সাউন্ড করবে। স্মার্ট এ গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে যেকোণো জিনিসের সাথে ইজিলি এটাচ করে রাখতে পারবেন, এছাড়া গ্যাজেট্টি থেকে যদি আপনি দূরে চলে যান তাহলে আপনার ফোনে নোটিফিকেশন দিয়ে দিবে, আর যদি আপনি ফোন কোথায় রেখে ফুলে যান তাহলে গ্যাজেট্টির হেল্পে ফোনে রিং দিতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট আপনার বাচ্চার স্কুল ব্যাগে, বা কি হোল্ডার মাঝে অথবা আপনার প্যাডের মাঝে লাগিয়ে লোকেশন দেখতে পারবেন, আর নির্দিষ্ট ডিসট্যান্স কভার করলে আপনার ফোনে নোটিফিকেশন আসবে। আর যদি বলা হয় মিনি এ ডিভাইসটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার নব্বই (১০৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Zubits Magic Shoelace

গাইস নরমালি জুতার লেস বাদা এবং খোলা অনেক বিরক্ত করে হয়ে থাকে আবার অনেক সময় দেখা যায় অটোম্যাটিক খুলে পরে যাওয়ার ঘটনাও ঘটে থাকে, আর এমন প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ মিনি গ্যাজেট্টি। গ্যাজেট্টি সাইজে ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের আর এটার হেল্পে মাত্র এক সেকেন্ডের মাঝে জুতার লেস খুলতে এবং লাগাতে পারবেন। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি প্রথমে জুতার মাঝে লাগিয়ে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। গ্যাজেট্টি এতোটাই পাওয়ারফুল হয়ে থাকে যে এটা পাঁচ কেজি ওজনকেও ইজিলি কেরি করতে পারে, তবুও এটার ম্যাগনেটিভ এটাচমেন্ট খুলে যাবেনা, তবে যদি আপনি একটু বাকা করে পুস করেন তাহলে অটোম্যাটিক খুলে যাবে। মিনি এ গ্যাজেট্টিকে আপনি যেকোণো জুতার মাঝে লাইক রানিং, যোগিং ইভেন স্পোর্স সুর মাঝে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় আজকের ডেটে জুতার লেজ বাদা এবং খোলা অনেক ইরিটেটিং হয়ে থাকে আর এটা এ প্রব্লেমকে নিমিষেই শেষ করে দিবে। যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ (১০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Toys Bubble Gun

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি টয় গ্যাজেট আর এটা বাচ্চাদের অনেক পছন্দ হয়ে যাবে। অনেক সময় দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে আমরা বাবলের হেল্পে ফান করে থাকি আর যদি আপনি এসব এডভান্স লেভেলে করতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টী আর এটা একটি বাবুল গান। গ্যাজেট্টির হেল্পে আপনি একসাথে হিউজ পরিমানে বাবুল বের করতে পারবেন আর এটা দেখে অনেক কুল লাগে। আর যদি বলা হয় গ্যাজেট্টি ইউজের কথা তাহলে সিমপ্লি এটার মাঝে ব্যাটারি প্লাগিন করে নিতে হবে, আর এটার সাথে আসা লিকুইটের মাঝে লাগিয়ে টিগার বাটন প্রেস করলে বাবল বের হবে। আর যদি লিকুইট শেষ হয় তাহলে সিমপ্লি শ্যাম্পু দিয়ে লিকুইট বানিয়ে নিতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট ডিফ্রেন্ট টাইপের অনুষ্ঠানের জন্য অনেক ফানি গ্যাজেট হয়ে থাকে। আর এটাকে যদি চান আপনার বাচ্চাকে এজে গিফট দিতে পারেন। যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঞ্চাশ (২৫০) টাকার মাঝেই পার্চেস কররে পারবেন।

Number 2. Mini Air Cooler

নরমালি সামার সিজনে গরম থেকে বাঁচার জন্য আমরা এসি কুলার ফ্যানের ইউজ করে থাকি বাট যদি চান পারসোনার এয়ার কুলার ইউজ করতে তাহলে দেখে নিতে পারেন এ মিনি গ্যাজেট্টি আর এটা একটি পারসোনাল এয়ার কুলার। গ্যাজেট্টী সাইজে ছোট হলেও এটা থেকে আপনি ঠান্ডা বাতাস নিতে পারবেন। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটার মাঝে পানি দিতে হবে, যদি চান ঠান্ডা পানি বা আইসকিউবও দিতে পারেন, আর পরে পাওয়ার অন করে দিলেই গ্যাজেট্টি চলতে থাকবে আর আপনি ঠান্ডা বাতাস পাবেন। মিনি এ এয়ার কুলারটি রিচার্জেবল এরফলে চার্জ করে যেকোণো প্লে নিয়ে ঠান্ডা বাতাস নিতে পারবেন। এছাড়া এটাকে পাওয়ার ব্যাংকের হেল্পেও ইউজ করতে পারবেন। এয়ার কুলারটির মাঝে দেওয়া হয়েছে সেনেভ ডিফ্রেন্ট কালার LED লাইট ইফেক্ট এরফলে এটাকে ডিম লাইটের মতোও ইউজ করতে পারবেন। মিনি এ কুলারের মাঝে দেওয়া হয়েছে থ্রি স্পীড মুড এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং বাতাস নিতে পারবেন। মিনি এ কুলারটির মাঝে ফিল্ডার ইউজ করা হয়েছে আর এটা ময়লা হলে খুলে পানি দিয়ে ইজিলি ক্লিন করতে পারবেন। অভার অল দেখা যায় সাইজে কমপ্যাক্ট এবং মাল্টিপল ফিচার থাকায় ইনডোর হোক বা আউটডোর এ ধরনের পোর্টেবল এয়ার কুলার অনেক ইউজফু হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেক মাত্র এক হাজার পঞ্চাশ (১০৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. Baseus Elephant Humidifier

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে কটি হিমিডিফায়ার আর এধরনের গ্যাজেট রুমের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে। গাইস রুমের ডাস বা শুষ্কতা দূর করার জন্য এ ধরনের গ্যাজেট অনেক কাজে আসে। অনেক সময় দেখা যায় রুমের মাঝে দুলা বালি উড়ে থাকে এছাড়া ডাসের কারনে অনেক ধরনের প্রব্লেম দেখা দেয়, শ্বাসকস্ট, হাচি, পানি শূন্যতা আরো নানা ধরনের প্রব্লেম আর এসব থেকে বাঁচার জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি প্রথমে এটাকে এসেম্বল করে নিতে হবে, এরপরে এটার মাঝে পানি দিতে হবে, যদি চান পানির সাথে ফ্লেভারযুক্ত লিকুইট অ্যাড করতে পারেন এরপরে পাওয়ার অন করে দিলেই এটা কাজ করা শুরু করে দিবে। গ্যাজেট্টিকে আপনি পাওয়ার ব্যাংক বা ফাইভ ওয়াডের চার্জার দিয়ে এটাকে ইউজ করতে পারবেন। আর এটার আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে নাইট লাইট ফিচার দেওয়া হয়েছে এরফলে রাতের সময় আলাদা করে আর লাইট ইউজ করতে হবেনা। এছাড়া যদি চান এটাকে ডিম লাইটের মতোও ইউজ করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট ডিফ্রেন্ট টাইপের প্রব্লেম দূর করার পাশি পাশি ডেকোরের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার তিনশ চল্লিশ (১৩৪০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Best Powerful Smart Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.