Categories
টেকনোলজি

Top 6 Best Cheapest And Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Cheapest And Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. SQ11 Mini Camera

আজকের Gadgets লিস্ট শুরু করবো একটি মিনি ক্যামেরা দিয়ে, আর এটাকে স্পাই ক্যামেরাও বলতে পারেন। ক্যামেরাটি ডিজাইন করা হয়েছে একদম ছোট করে আর এটা দেখতে রং বেরংয়ের চকলেটের মতো লাগে। ক্যামেরাটির হেল্পে আপনি HD কুয়ালিটির ভিডিও ধারন করতে পারবেন, আর স্টোরেজের জন্য এটার মাঝে SD কার্ড ইনসার্ট করতে হবে। ক্যামেরাটিকে আপনি ডিফ্রেন্ট এংগেলে সেট করে ভিডিও ধারন করতে পারবেন। (Cheapest And Most Useful Gadget) এটাকে যেকোণো প্লেসের মাঝে স্টিক করে ভিডিও ধারন করতে পারবেন, RC প্লেনের মাঝে স্টিক করে ড্রোন শুটের মতো ভিডিও ধারন করতে পারবেন, আপনার বাইসাকেলের মাঝে স্টিক করে ভিডিও ধারন করতে পারবেন। এছাড়া ডিফ্রেন্ট টাইপ প্লেসের মাঝে এটাকে হ্যাং করে সিক্রেটলি ভিডিও ধারন করতে পারবেন, আর সাইজে ছোট হওয়ায় কেউ দেখতেই পাবেনা। ক্যামেরাটিকে হ্যাং করার জন্য এক হ্যাঙ্গার পেয়ে যাবেন, আর এটার হেল্পে মিনি এ ক্যামেরাকে যেকোণো জায়গায় স্টিক করতে পারবেন। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এ ধরনের ক্যামেরা অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে আর এটাকে আপনার ইচ্ছেমতো ইউজ করতে পারবেন। যদি বলা হয় মিনি এ ক্যামেরাটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ একাত্তর (৪৭১) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Aerobat HC702 Mini Drone

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে ক্যামেরা ছাড়া একটি মিনি ড্রোন আর এটা একটি রিকোয়েস্টের গ্যাজেট, আপনাদের কোণো রিকোয়েস্টের গ্যাজেট থাকলে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। ফাস্ট অফ অল এটা একটি মিনি ড্রোন আর এটার মাঝে কোণো ক্যামেরা দেওয়া হয়নি। মিনি এ ড্রোনটি দেখতে অনেক কুল আর এটার মাঝে ইউজ করা হয়েছে ডিফ্রেন্ট টাইপের লাইটিং ইফেক্ট যা রাতের সময় দেখতে অনেক অ্যামেজিং লাগে। ড্রোনটিকে ফ্লাই করার জন্য পেয়ে যাবেন এক রিমোর্ট কন্ট্রোলার আর যদি বলা হয় ড্রোনটিকে কেরি করার কথা তাহলে এই রিমোর্ট কন্ট্রোলারের মাঝেই কেরি করতে পারবেন। (Cheapest And Most Useful Gadget) মিনি এ ড্রোনটি রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন। ইনডোর হোক বা আউটডোর এটাকে ইজিলি ফ্লাই করতে পারবেন। গাইস ডিফ্রেন্ট টাইপের লাইটিং ইফেক্ট দেওয়ার ফলে এটার লুকসকে আরো অনেক বেশি ইনহ্যান্স করে থাকে আর লাইটিং থাকায় রাতের সময়ও ফ্লাই করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ড্রোন বাচ্চাদের অনেক পছন্দ হয়ে থাকে আর যদি আপনার বাচ্চার জন্য টয় গ্যাজেট খুজে থাকেন তাহলে মিনি এ ড্রোনটি গিফট হিসেবে দিতে পারে। আর যদি বলা হয় মিনি এ ড্রোনটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ ষাট (১৪৬০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Calendar Keyring

নরমালি আমরা ডেট দেখার জন্য ক্যালেন্ডারের ইউজ করে থাকি বাট এখন যে গ্যাজেট্টী দেখতে পাচ্ছেন এটার হেল্পে আপনি পঞ্চাশ বছরের ডেট বা তারিখ দেখতে পারবেন কোন বারে কতো তারিখ। গ্যাজেট্টি একটি কিচেন গ্যাজেট আর এটার মাঝে আপনার কি মানে চাবি হোল্ড করে কেরি করতে পারবেন। স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেন। (Cheapest And Most Useful Gadget) আর এটার মাঝে ডেট দেখার জন্য এটার উপরে দেওয়া প্লেটকে ইয়ারে সিলেক্ট করে নিতে হবে এরপরে মাসে সিলেক্ট করে নিতে হবে, দ্যান কোন বারে কতো তারিখ দেখতে পারবেন। আপনি যদি চান দুই হাজার ত্রিশ সালে জানুয়ারি মাসে রবি বারেক কতো তারিখ তাও দেখতে পারবেন। এছাড়া যদি চান দুই হাজার সালে ফেব্রুয়ারি মাসে কোন বারে কতো তারিখ যেটা চলে গেসে তাও দেখতে পারবেন, আর এসব করার জন্য গ্যাজেট্টির মাঝে কোনো পাওয়ারের প্রয়োজন হয়না। গাইস এ ধরনের কিচেন গ্যাজেট সত্যি অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছেষট্টি (৬৬) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Moving Cat Fish

নরমালি অনেক সময় দেখা যায় বিড়াল রুমের মাঝে একা থাকলে নিভিন্ন জিনিস নষ্ট করে ফেলে, আর বিড়ালের বোরিং টাইম পাস করার জন্য যদি কোণো গ্যাজেট খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি মুভিং ক্যাট ফিশ। গ্যাজেট্টি ফিশের ডিজাইনে হওয়ায় আপনার বিড়াল এটা প্রতি ইজিলি একট্রাকটিভ হয়ে যাবে, আর এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের মুড দেওয়া হয়েছে লাফা-লাফি করার জন্য। গ্যাজেট্টি স্মুথ অ্যান্ড নন টক্সিক এরফলে আপনার বিড়ালের কোণো ক্ষতি হবেনা। (Cheapest And Most Useful Gadget) আর এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের সেন্সর দেওয়া হয়েছে এরফলে যখন আপনার বিড়াল এটার কাছে আসবে এটা ব্রাইবেট করা শুরু করে দিবে এক রিয়েল ফিশের মতো। রিচার্জেবল ফিচার থাকায় গ্যাজেট্টির চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন। মুভিং এ ফিশের মাঝে মোশন এক্টিভেটেড ফিচার, অট ট্রান অন ফিচার, স্ট্রং ডিউরেবল ম্যাটেরিয়াল, আরো অনেক ফিচার এটার মাঝে পেয়ে যাবেন, আর যখন বিড়াল এটা থেকে দূরে চলে যাবে গ্যাজেট্টি নিজে থেকেই অটো ট্রান অফ হয়ে যাবে। অভার অল দেখা যায় এ ধরনেরর ক্যাট ফিশ বিড়ালের জন্য অনেক ইউজফুল খেলনা গ্যাজেট হতে পারে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ নব্বই (৩৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. RC Helicopter

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি আরসি হেলি কপ্টার, আর এটা একটি রিকোয়েস্টের গ্যাজেট। ফাস্ট অফ অল এটা আরসি হেলিকপ্টার, আর এটাকে ফ্লাই করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন। প্রথমে হেলিকপ্টারটির আপনার রিমোর্টের কানেক্ট করে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। হেলিকপ্টারটির নিচের দিকে একটি LED লাইট দেওয়া হয়েছে যখন এটাকে অন করবেন লাইট্টি ব্লিং করা শুরু করে দিবে, এরফলে রাতের সময়ও এটাকে ফ্লাই করতে পারবেন। (Cheapest And Most Useful Gadget) রিচার্জেবল ফিচার থাকায় এটার চার্জ শেষ হয়ে গেলে চার্জ করে পুনরায় ইউজ করতে পারবেন। গাইস হেলিকপ্টারটির লাইট ওয়েট ডিজাইন দেখতেও গুড লুকিং হওয়ায় যেকারো পছন্দ হয়ে যাবে, আর বাজেট ফ্রেন্ডলি হওয়ায় সবাই পার্চেস করতে পারবেন। এ ধরনের হেলিকপ্টার বাচ্চাদের অনেক পছন্দের গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ আশি (২৮০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, যা প্রাইসের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।

Number 1. WowCube System

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি কিউব এটা কোনো নরমাল কিউব না এটা একটি স্মার্ট কিউব। নরমালি যখন কিউবের কথা বলা হয়ে থাকে আমাদের মাইন্ডে সব চেয়ে প্রথমে যে জিনিস আসে তাহলো রুবিস কিউব, যার মাঝে ডিফ্রেন্ট কালারের বেসেসকে এক প্যাটার্নে এরেঞ্জ করে সল্ভ করতে হয়। বাট আজকের ডেটে প্রায়স সব জিনিস স্মার্ট হয়ে যাচ্ছে তেমনি এ কিউবটি একটি স্মার্ট কিউব। এটা বেসিক্যালি এক ইলেকট্রিক গেমিং সিস্টেম যা কিউবের সেইপে ডিজাইন করা হয়েছে বাট এটা রুবিস কিউব থেকে অনেক বেশি এডভান্স হয়ে থাকে। স্মার্ট এ কিউবে ছোট ছোট হাইরেজুলেশন স্কিন এটার মাঝে দেওয়া গেমিংকে ইনজয়বল বানিয়ে থাকে, সেই সাথে এটার অ্যাপ্স স্টোর থেকে নিউ গেমস চুস করতে পারবেন, মানে গেমের দিকে দিয়ে এটার মাঝে কুমতি রাখা হয়নি। (Cheapest And Most Useful Gadget) একভাবে দেখা যায় এ গ্যাজেট্টি এক হাইটেক অ্যান্ড স্টাইলিশ ডিভাইস হয়ে থাকে মিক্সড রিয়্যালিটি গেমিংকে যেকোনো পার্সোনের জন্য এভালেবল বানিয়ে থাকে। আর এ গেমিং গ্যাজেট্টির সাইজ অনেক কম হয়ে থাকে এরফলে এটাকে আপনার সাথে যেকোনো জায়গায় ইজিলি নিয়ে যেতে পারবেন এবং আপনার বোরিং টাইমে গেমস ইনজয় করতে পারবেন, সেই সাথে দেখতেও এটা অসাম হয়ে থাকে আর এটার মাঝে আপনি বোরিং ফিল করবেন না কারণ ডিফ্রেন্ট টাইপ গেমস প্লে করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি রুবিস কিউবে বোর হয়ে থাকে তাহলে এ এডভান্স কিউব আপনার জন্য বেটার চয়েস হয়ে যায়। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে তেরো হাজার চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Best Cheapest And Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.