Categories
টেকনোলজি

Top 6 Coolest Gadgets Can Buy in 2022


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Coolest Gadgets Can Buy in 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. Jakcom B3 Smart Band

আজকের ভিডিও শুরু করবো একটি স্মার্ট ব্যান্ড দিয়ে, নরমালি আমরা ফিটনেস ট্র্যাক করার জন্য ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ অ্যান্ড স্মার্ট ব্যান্ড ইউজ করে থাকি, বাট এখন যে স্মার্ট ব্যান্ডটি দেখতে পাচ্ছেন এটা অন্য সব এটা অন্য সব স্মার্ট ওয়াচ অ্যান্ড ব্যান্ড থেকে একদমি আলাদা। (Top 6 Coolest Gadgets Can Buy in 2022) ফাস্ট অফ অল স্মার্ট এ ব্যান্ডটি দেখতে অনেক কুল আর এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ব্যান্ডটি ফুল্লি টাচ কন্ট্রোল আর এটার মাঝে টাচ করে আপনি ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। ব্যান্ডটির মাঝে AI ফিচার দেওয়া হয়েছে, সেই সাথে এটার মাঝে ব্লুতুথ চিপ, নয়েস রিডাকশন চিপ, পেয়ে যাবেন। স্মার্ট এ ব্যানের মাঝে অন্য সব স্মার্ট ওয়াচের মতোই সব ফিচার, লাইক ডিফ্রেন্ট টাইপের স্পোর্টস মুড পেয়ে যাবেন। এছাড়া স্টেপ কাউন্টার, ক্যালোরি বার্নিং, হার্ডবিট মনিটর, লোকেশন ট্র্যাকিং, স্লিপ মনিটরের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন, আর এক বার চার্জ করে পনেরো দিনের মতো ব্যাটারি লাইফ পেয়ে যাবেন। স্মার্ট এ ব্যান্ডটি ওয়াটার প্রুফ এবং ডাচ প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন। স্মার্ট এ ব্যান্ডটির সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটাকে আপনি ওয়ারলেস ব্লুতুথের মতো ইয়ারে পরে রাখতে পারবেন। যখন কল আসবে এটার সাইডে দেওয়া বাটনে প্রেস কলেই ফুল মডুলার বেরিয়ে আসবে আর আপনি এটাকে ব্লুতুথহেড সেটের মতো ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ফিচারটি অন্য সব স্মার্ট ওয়াচ অ্যান্ড ব্যান্ড থেকে এটাকে ইউনিক বানিয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ সত্তর (১৪৭০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. MI Ninebot Mini

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি সেলফ ডিফেন্স স্কুটার বা হোবার বোর্ড বলতে পারেন। ফাস্ট অফ অল এটার ডিজাইন অ্যান্ড লুকস একদমি নেক্সট লেভেলের আর এটার মাঝে এডভান্স লেভেলের সব ফিচার ইউজ করে হয়েছে। আজকের ডেটে এ রকম মিনিমিলিস্টিক স্কুটার অনেক ইউজফুল হয়ে থাকে আর এটা ইলেকট্রিক স্কুটার হওয়ায় ফুয়েল নিয়ে কোণো টেনশন করতে হবেনা। স্কুটারটি সেলফ ব্যালেন্সিং স্কুটার এরফলে এটা নিজে থেকেই ব্যালেন্স করতে পারে, আর এটার সাথে এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন এটাকে দূর থেকে কন্ট্রোল করার জন্য। স্কুটারটির সামনের দিকে দেওয়া হয়েছে হেড লাইট, যা রাতের সময় এটাকে চালানোর জন্য হেল্প করে থাকবে, আর এটার মিডিলে দেওয়া হয়েছে ব্যালেন্স করার জন্য স্ট্যান্ড। স্কুটারটিকে একবার চার্জ করে এরাউন্ট টুয়েন্টি টু কিলোমিটার ইজিলি রাইড করতে পারবেন। সেই সাথে এটা আপনাকে নিজে থেকে ফোলো করে থাকবে এরকমও ফিচার দেওয়া হয়েছে। ফিফটিন টাইপ সিকিউরিটি ফিচার, (Top 6 Coolest Gadgets Can Buy in 2022) এয়ার ক্র্যাফট ফিচার, এন্টি স্লিপ টায়ার, 4X ফাস্টার ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। স্কুটারটি কমপ্যাক্ট অ্যান্ড লাইট ওয়েট হওয়ায় ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। অভার অল দেখা যায় আজকের ডেটে এ ধরনের স্কুটার অনেক ইউজফুল হয়ে থাকে ছোট খাটো ডিসট্যান্স কভার করার জন্য, আর এটা MI থেকে লন্স করা হয়েছে বুঝতেই পারছেন এটা কতোটা এডভান্স স্কুটার। যদি বলা হয় স্মার্ট এ স্কুটারটির প্রাইসের কথা তাহলে বিডিশপ থেকে বিয়াল্লিশ (৪২০০০) হাজার টাকার মাঝেই পার্চেস করতে পারবেন। প্রাইসের দিক দিয়ে আমার কাছে অনেকটাই বেশি মনে হচ্ছে। এটা রিকোয়েস্টের গ্যাজেট তাই দামি হওয়ার পরেও গ্যাজেট লিস্টে অ্যাড করেছি।

Number 4. HT2 Smart Watch

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ আর এটা একটি ফিমেল স্মার্ট ওয়াচ। ওয়াচটির ডিজাইন অ্যান্ড লুকস একদমি নেক্সট লেভেলের আর এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ফিচার দেওয়া হয়েছে। হার্ডবিট সেন্সর, স্টেপ কাউন্টার, ওয়েদার আপডেট ফিচার, এছাড়া মাল্টিপল স্পোর্টস ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি এনড্রয়েট এবং আইফোনের সাথে কানেক্ট করে ইজিলি ইউজ করতে পারবেন, আর এটার মাঝে প্রি-ইনস্টল অনেক ধরনের অ্যাপ্স সাপোর্ট পেয়ে  যাবেন। ওয়াচটির মাঝে আইপি সিক্সটি এইট ওয়াটার প্রুফ ফিচার দেওয়া হয়েছে এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। ওয়াচটির মাঝে অন্য সব স্মার্ট ওয়াচের মতোই সব ফিচার পেয়ে যাবেন। ( Top 6 Coolest Gadgets Can Buy in 2022) স্লিপ মনিটর, হার্ডরেট মনিটর, মেডিটেশন এলার্ট, মাল্টিপল এক্সারসাইজ মুড এটার মাঝে দেওয়া হয়েছে। অভার অল দেখা যায় লুকস ডিজাইন অ্যান্ড মাল্টিপল ফিচার এটাকে এডভান্স স্মার্ট ওয়াচ বানিয়ে থাকে। যদি বলা হয় ওয়াচটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে তিন হাজার ছত্রিশ (৩০৩৬) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, প্রাইস বেশি মনে হলেও এটার ডিজাইন লুকস ফিচার এটাকে এডভান্স বানিয়ে থাকে।

Number 3. Xiaomi Mitu Fidget Spinner

নরমালি আমরা স্ট্রেস কমানোর জন্য ডিফ্রেন্ট টাইপের কিউব ফিজিট স্পীনার ইউজ করে থাকি বাট এখন যে গ্যাজেট্টী দেখতে পাচ্ছেন এটাও একটি ফিজিট স্পীনার আর এটা সাওমি থেকে লন্স করা হয়েছে। যদি বলা হয় এটাকে উজের কথা তাহলে প্রথমে এটাকে অ্যাসেম্বল করে নিতে হবে, এরপরেই এটাকে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটা সুপার ফ্লেক্সিবল আর এটাকে যেকোণো দিকে মুভ করতে পারবেন। (Top 6 Coolest Gadgets Can Buy in 2022) এছাড়া এটাকে আপনি মেক করার সময় ডিফ্রেন্ট এংগেলে সেট করতে পারবেন, রুমের বা ডেস্কের ডেকোরের জন্য। গ্যাজেট্টি লাইট ওয়েট ডিজাইন অ্যান্ড সাইজে অনেক কমপ্যাক্ট এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, আর যখন স্ট্রেস ফিল করবেন এটার হেল্পে স্ট্রেস দূর করতে পারবেন। আজকের ডেটে এ ধরনেরর এন্টিস্ট্রেস গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে স্ট্রেস কমানোর জন্য। গ্যাজেট্টি দেখতে গুড লুকিং অ্যান্ড কালারফুল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে যেকারো ইজিলি পছন্দ হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ ষাট (৪৬০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. V8 Smart Watch

গাইস স্মার্ট ওয়াচ তো আপনি অনেক ধরনের দেখে থাকবেন বাট এখন যে স্মার্ট ওয়াচটি দেখতে পাচ্ছেন এটা অল ইন ওয়ান স্মার্ট ওয়াচ। ফাস্ট অফ অল ওয়াচটি সার্কুলার সেপে ডিজাইন করা হয়েছে এরফলে এটা দেখতে অনেক কুল লাগে, আর এটার মাঝে আপনি অনেক ধরনের মোস্ট ইউজফুল ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটির মাঝে ক্যামেরা দেওয়া হয়েছে এরফলে এটার হেল্পে ফটোস বা ভিডিওস ধারন করতে পারবেন। সেই সাথে এটার মাঝে SD কার্ড ইনসার্ট করতে পারবেন, স্টোরেজের জন্য। (Top 6 Coolest Gadgets Can Buy in 2022) এছাড়া এটার মাঝে সিমকার্ড ইনসার্ট করার অপশনে পেয়ে যাবেন এরফলে আপনার স্মার্টফোন ছাড়াই এটার হেল্পে কলে কথা বলতে পারবেন, কল রিসিভ রিজেক্ট করতে পারবেন। ওয়াচটির মাঝে মাল্টিপল অ্যাপ্স সাপোর্ট পেয়ে যাবেন। ফেসবুক থেকে শুরু করে হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার, মিউজিক প্লেয়ার, টুইটার, উইচ্যাট আরো ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স এটার মাঝে পেয়ে যাবেন, যদি চান আপনি নিজে থেকেও অ্যাপ্স ইনস্টোল করতে পারবেন। স্মার্ট এ ওয়াচের মাঝে ডিফ্রেন্ট টাইপের স্পোর্টস মুড ইউজ করতে পারবেন, এছাড়া ক্যালোরিবার্নিং ফিচার, হেলথ ট্র্যাকিং ফিচার, স্টেপ কাউন্টার, হার্ডরেট মনিটর, স্লিপ মনিটর, লোকেশন ট্র্যাকিংয়ের মতো এডভন্স ফিচার পেয়ে যাবেন। অভার অল যদি আপনি এক স্মার্ট ওয়াচের মাঝে স্মার্টফোনের সব ফিচার ইউজ করতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় স্মার্ট এ ওয়াচটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ পঞ্চাশ (৮৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. Scribble Pen

গাইস আজকাল সবাই ড্রয়িং করে থাকে, আর ড্রয়িংয়ের ডিফ্রেন্ট টাইপের কালার অ্যান্ড কালার পেনের প্রয়োজন পরে থাকে, যদি আপনি একি পেনের মাঝে ডিফ্রন্ট টাইপ কালার ইউজ করতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি। এটা একটি কালারিং পেন হয়ে থাকে, আর এটার হেল্পে এক দুই কালার নয় আপনি ইচ্ছের একোর্ডিং কালার ইউজ করতে পারবেন। তো চলুন দেখে নেওয়া যাক এ কালারিং পেনের ইউজেস সম্পর্কে। এটা এক এমন পেন হয়ে থাকে যা রিয়েল জিনিস থেকে কালার পিক করে আপনাকে কালার প্রভাইট করে দিবে। হ্যাঁ আপনি ঠিকি শুনেছেন এ কালারের হেল্পে আপনি যেকোনো জিনিসের সাথে টাচ করতেই পেনটি সে কালারের পেন হয়ে যাবে। (Top 6 Coolest Gadgets Can Buy in 2022) এর ফলে ডিফ্রেন্ট টাইপের কালারের পেন রাখার প্রয়োজন পরবেন না। এছাড়া এ পেনকে ব্লুতুথের হেল্পে আপনার ফোনের সাথে কানেক্ট করে ফোন থেকে কালার সিলেক্ট করে পারবনে। এ কালারিং পেনের আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটা রিচার্জেবল হয়ে থাকে, আর এটার চার্জিং পাওয়ার এতোটাই হয়ে থাকে যে আপনি একবার চার্জ করার পরে ফিফটিন আওয়ার পর্যন্ত ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট ছোট বাচ্চা থেকে বড়দের অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে ড্রয়িংয়ের জন্য। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে পাঁচ হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Coolest Gadgets Can Buy in 2022 লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.