Categories
টেকনোলজি

Top 6 Best Most Useful Gadget 2022


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Most Useful Gadget 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. JJRC H31

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ড্রোন দিয়ে, আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখে থাকবেন এবং ইউজও করে থাকবেন বাট এখন যে ড্রোনটি ডেখতে পাচ্ছেন এটা একটি ওয়াটার প্রুফ ড্রোন এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ফ্লাই করতে পারববেন। ড্রোনটিকে কন্ট্রোল করার জন্য একটি টু পয়েন্ট ফোর গিগাহার্জের রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন আর এটার হেল্পে দুইশ মিটার দূর থেকে ড্রোনটিকে কন্ট্রোল করতে পারবেন। ড্রোনটিকে আপনি পানিতে চুবিয়েও পুনরায় ফ্লাই করতে পারবেন। এটার মাঝে ইউজ করা হয়েছে রিচার্জেবল ব্যাটারি, কালারফুল LED লাইট, ফ্লিপ মুড আর এটাকে আপনি স্টিবিলিটির সাথে ফ্লাই করতে পারবেন। ড্রোনটির মাঝে কোণো ক্যামেরা দেওয়া হয়নি, এরফলে আপনি ফটো বা ভিডিও শুট করতে পারবেন না, তবে ফান পারপাসে এটাকে ইউজ করতে পারবেন। এছাড়া যদি চান ড্রোনটির মাঝে এক্সট্রা ক্যামেরা এটাচ করে ফটোস বা ভিডিও ধারন করতে পারবেন। গাইস এ ধরনের ডোন নতুনদের জন্য হোক বা বাচ্চাদের অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দুই হাজার একশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Home Security Camera

গাইস অনেক সময় দেখা যায় আমরা জবের কারণে হোক বা অন্য সব কারণে, দিনে অনেকটা সময় আমরা বাসা থেকে দূরে গিয়ে থাকি আর বাসা থেকে দূরে থাকার কারনে আমাদের বাসার মাঝে কি হচ্ছে তা জানতে পারিনা বা দেখতে পারিনা, এজন্য আপনি ইউজ করতে পারেন এই হুম সিকিউরিটি ক্যামেরাটি আর এটার মাঝে ইউজ করা হয়েছে মাল্টিপল স্মার্ট ফিচার। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি থ্রি সিক্সটি ডিগ্রি ভিজুয়াল কভারেজ পেয়ে যাবেন, এর ফলে ক্যামেরার চার পাশের ভিউ ইজিলি দেখতে পারবেন। সেই সাথে এটার মাঝে ইউজ করা হয়েছে স্মার্ট ট্র্যাকিং সিস্টেম, টু ওয়ে কমিনিকেশন, মানে এটার হেল্পে আপনি এক অপরের সাথে কথা বলতে পারবেন। স্মার্ট এ ক্যামেরাটির মাঝে পেয়ে যাবেন নাইট ভিশন ফিচার, স্লিপ মুড ফিচার, এছাড়া যদি আপনার বাসার মাঝে আনইভেন্ট সাসপেন্ট হয় তাহলে আপনাকে নোটিফিকেশন দিয়ে দিবে। অভার অল দেখা যায় ক্যামেরাটির মাঝে অনেক ধরনের স্মার্ট ফিচার পেয়ে যাবেন, আর এটা অন্যান্য সিসি ক্যামেরা থেকে অনেক বাজেট ফ্রেন্ডলি হয়ে থাকে, সেই সাথে এক্সট্রা কোণো কস্ট নেই। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ (১৪০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Survival Bracelet

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি ইউজেস গ্যাজেট আর এটার মাঝে আপনি আপ টু সেভেন টুলের ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টি ডিজাইন করা হয়েছে ব্যাসলেটের মতো করে বাট এটার মাঝে ওয়াচও পেয়ে যাবেন। ব্যাসলেটটির মাঝে হুইসাল দেওয়া হয়েছে যা ইমার্জেন্সি সময়ে ইউজ করতে পারবেন, সেই সাথে এটার মাঝে ফিশিং করার জন্য বর্শি পেয়ে যাবেন। গ্যাজেট্টির মাঝে ফায়ার স্টার পেয়ে যাবেন এরফলে যেকোণো সিচুয়েশনে আপনি এটা দিয়ে আগুন জ্বালাতে পারবেন। গ্যাজেট্টির ফিচার এখানেই শেষ নয়, এটার মাঝে কম্পাস দেওয়া হয়েছে, দিক নির্দেশনার জন্য, এছাড়া কাটিং টুলস হিসেবে এটার মাঝে টুল পেয়ে যাবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট টুর বা ট্রাভেলে আউটডোরে অনেক ইউজফুল হয়ে থাকে, আর এটার হেল্পে আপনি আনইভেন্ট প্লেসে নিজেনে সেফ রাখতে পারবেন। আর যদি বলা হয় এ মাল্টি ইউজেস গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ ছিয়ানব্বই (৪৯৬) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, যা প্রাইসের দিক দিয়ে একদমি কম বলতে পারেন, কারণ একটা ওয়াচ কিনতে গেলেই পাঁচশ টাকা লেগে যায়, আর এ গ্যাজেট্টির মাঝে ওয়াচের সাথে সাথে মাল্টিপল টুলসের ফিচার পেয়ে যাবেন।

Number 3.LED Face Mask

নরমালি আমরা আউটডোরে গেলে নিজের প্রটেকশনের জন্য ফেস মাস্ক ইউজ করে থাকি, বাট এখন যে মাস্কটি দেখতে পাচ্চেন এটা একটি LED ফেস মাস্ক আর এটা আপনাকে প্রোটেকশনের সাথে সাথে এক ভিন্ন লুকস দিয়ে থাকবেন। এ ধরনের ফেস মাস্ক বিভিন্ন পার্টি বা অনুষ্ঠানে আমরা ইউজ করে থাকি নিজেকে ভিন্ন লুকস দেওয়ার জন্য, যদি চান এটাকে আপনি ফানের জন্যও ইউজ করতে পারবেন। মাস্কটির মাঝে ইউজ করা হয়েছে LED লাইটিং ফিচার এরফলে রাতের সময় দেখতে অনেক কুল লাগে। এটাকে ইউজ করে আপনার ফ্রেন্ডের সাথে ফান করতে পারবেন, বিভিন্ন অনুষ্ঠানে পরে যেতে পারবেন, এটা আপনাকে ভিন্ন লুকস দেওয়ার সাথে সাথে বিভিন্ন ধরনের ভ্যাকটেরিয়া ভাইরাস থেকে প্রোটেক্ট করবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ বিশ (৪২০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. Ear Spoon With Camera

নরমালি আমরা নিজেকে পরিষ্কার পরিচ্ছন রাখার জন্য অনেক ধরনের গ্যাজেট এবং প্রসাধনি ইউজ করে থাকি বাট ইয়ার ক্লিন করার জন্য আমরা যেকোণো জিনিস ইউজ করে থাকি আর এতে করা কানের অনেক প্রব্লেম ক্রিয়েট হয়ে থাকে, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি স্মার্ট ইয়ার ক্লিনার। গ্যাজেট্টি লাইট ওয়েট আর দেখতেও আইক্যাচিং আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে ইউজ করা হয়েছে ক্যামেরা এরফলে আপনি দেখে দেখে ইয়ার ক্লিন করতে পারবেন। যদি বলা হয় গ্যাজেট্টিকে ইউজের কথা তাহলে প্রথমে আপনার ফোনের সাথে এটাকে কানেক্ট করে নিতে হবে এরপরে আপনার ইয়ার একোর্ডিং মানে বড়দেরর জন্য বড় স্পুন এবং ছোটদের জন্য ছোট এয়ার স্পুন পেয়ে যাবেন, তার একোর্ডিং গ্যাজেট্টির মাঝে লাগিয়ে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। গ্যাজেট্টির সাথে আপনি ফাইভ ডিফ্রেন্ট টাইপের স্পুন পেয়ে যাবেন এরফলে আপনার সাথে সাথে আপনার বাচ্চার ইয়ার ক্লিন করতে পারবেন। গ্যাজেট্টিকে ইউজ করার সময় আপনার ফোনের মাঝে ভিজুয়াল দেখতে পারবেন আর এটার সামনের দিকে লাইট দেওয়া হয়েছে এরফলে ক্লিয়ার ভিজুয়াল পাবেন। গ্যাজেট্টি লাইট ওয়েট ডিজাইন অ্যান্ড রিচার্জেবল ফিচার দেওয়া হয়েছে এরফলে চার্জ শেষ হয়ে গেলে ইজিলি চার্জ করে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির সাথে আসা স্পুন অনেক সফট হয়ে থাকে এরফলে আপনার ইয়ারে কোণো প্রব্লেম হবেনা। অভার অল দেখা যায় ইয়াররের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার একশ পঞ্চাশ (১১৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, প্রাইস বেশি মনে হলে এটার অলটার্নেটিভ ভার্সন দারাজ থেকে মাত্র পঁচিশ (২৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, তবে এটার মাঝে ক্যামেরা ফিচার দেওয়া নেই।

Number 1. Safety Light

নরমালি অনেক সময় দেখা যায় আমরা রাতের সময় জগিং, সাইকেলিং বা রানিং করে থাকি তবে রাতের সময় এসব করা অনেক রিস্কি হয়ে থাকে কারণ রাতের সময় ভিজিবিলিটি অনেক কম থাকায় একসিডেন্ট হওয়ার পিসিবিলিটি থাকে। আর এমন সিচুয়েশনের জন্য আপনি ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি সেফটি লাইট গ্যাজেট। গ্যাজেট্টী ইউজ করা অনেক ইজি, এটাকে আপনার হাতের মাঝে ব্যান্ড করে পরে নিতে পারবেন, যদি চান আপনার পায়ের মাঝেও ব্যান্ড করে পরে নিতে পারবেন, আর এটার মাঝে দেওয়া লাইট আপনার ভিজিবিলিটি অনেকগুল বাড়িয়ে দিবে। গ্যাজেট্টীর মাঝে ইউজ করা হয়েছে রিপ্লেসেবল ব্যাটারি এরফলে চার্জ শেষ হয়ে গেলে ব্যাটারি রিপ্লেস করে পুনরায় ইউজ করতে পারবেন, আর এক বার চ্যাঞ্জ করে লং টাইম পর্যন্ত ইউজ করতে পারবেন। এটার মাঝে দেওয়া হয়েছে ফ্লাশিং মুড এরফলে এটার লাইটিং ইফেক্ট ব্লিং করবে, এতে করে দূর থেকেই আপনাকে ফোকাস করবে। গ্যাজেট্টী লাইট ওয়েট অ্যান্ড কমপ্যাক্ট ডিজাইনের ফলে ইজিলি ইউজ করতে পারবেন। গাইস এ ধরনে গ্যাজেট রাতের সময় জগিং, রানিং বা সাইকেলিং করার সময় অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার দুই পিসের প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ সত্তর (৫৭০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, যা একটির দাম দুইশ পঁচাশি টাকা।

গাইস আইহোপ আজকের Top 6 Best Most Useful Gadget 2022 লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.