Categories
টেকনোলজি

Top 6 Latest Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Latest Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. AtomXS

গাইস গ্যাজেট লিস্ট ভিডিও শুরু করবো একটি মিনি সাইজের পাওয়ার ব্যাংক দিয়ে। নরমালি দিনের অনেকটা সময় আমরা স্মার্টফোন ইউজ করে থাকি আর একটা সময় স্মার্টফোনের চার্জ শেষ হয়ে যায়, এমন পরিস্থিতিনে আমরা যদি আউটডোরে থাকি তাহলে পাওয়ার ব্যাংক কেরি করতে হয় আর নরমাল পাওয়ার ব্যাংকের সাইজ অনেক বড় হওয়ায় কেরি করা আনইজি হয়ে থাকে, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ মিনি পাওয়ার ব্যাংক গ্যাজেট্টি। গ্যাজেট্টি সাইজে ছোট হলেও এটা অনেক পাওয়ারফুল গ্যাজেট। হাইলি ম্যাটারিয়েল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেন না। মিনি এ পাওয়ার ব্যাংকটি সুপার পোর্টেবল এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, ইভেন এটাকে আপনার ব্যাগের সাথে হ্যাংক করেও কেরি করতে পারবেন। আর যখন আপনার ফোনের চার্জ শেষ হয়ে যাব জাস্ট প্লাগিন করে আপনার ফোন পুনরায় চার্জ করে নিতে পারবেন। মিনি এ পাওয়ার ব্যাংকটি রিচার্জেবল এরফলে এটার চার্জ শেষ হয়ে গেলে ইজিলি চার্জ করে নিতে পারবেন। গ্যাজেট্টিকে যদি চান কি হোল্ডারের মতো করেও ইউজ করতে পারবেন, এরফলে এটা সব সময় আপনার সাথেই থাকবে আর যখন প্রয়োজন হবে ইজিলি ইউজ করতে পারবেন। গাইস এ ধরনের মিনি পাওয়ার ব্যাংক অনেক ইজি টু কেরি অ্যান্ড ইজি টু ইউজ  হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে সাতশ (৭০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. LED Bulb Humidifier

গাইস আমাদের মাঝে অনেকেই আছি যারা রুমের এয়ার ফ্রেশনার ঠিক রাখার জন্য হিউমিডিফায়ার ইউজ করে থাকি বাট যদি আপনি এক ইউনিক ডিজাইনের হিউমিডিফায়ারের সাথে সাথে LED কালারফুল বাল্ব টাইপের গ্যাজেট ইউজ করতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি কালারফুল বাল্ব হিউমিডিফায়ার। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে প্রথমে সিমপ্লি এটাকে এসেম্বল করে নিতে হবে এরপরে USB ক্যাবলের হেল্পে পাওয়ার দিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। এটাকে আপনি যেকোণো পাওয়ার ব্যাংক বা ল্যাপটপ থেকেও পাওয়ার দিতে পারবেন। গ্যাজেট্টি দেখতে অনেক অ্যামেজিং আর এটার মাঝে আপনি সেভেন ডিফ্রেন্ট টাইপের কালার ইফেক্ট পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে যদি চান আপনি ডিম লাইটের মতোও ইউজ করতে পারবেন, এছাড়া ডেক্সের মাঝে ইউজ করতে পারবেন, লাইট ল্যাম্প হিসেবে ইউজ করতে পারবেন, ইভেন এটাকে কারের মাঝেও ইউজ করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট হিউমিডিফায়ারের সাথে সাথে রুমের ডেকোরের জন্যও ইউজ করতে পারবেন। এছাড়া কালারফুল বাল্ব ফিচার তো রয়েছেই। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ আশি (৫৮০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Voice Control USB Cable

নরমালি আমরা ফোনকে চার্জ করার জন্য ক্যাবলের ইউজ করে থাকি, বাট যদি আপনি ইউনিক ডিজানের ক্যাবল নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ক্যাবলিটি, আর এটার হেল্পে আপনি ফোন চার্জ করার সাথে সাথে ডাটা ট্রান্সফারও করতে পারবেন। স্মার্ট এ ক্যাবলটির মেইন ফিচার হচ্ছে এটা ভয়েসের সাথে সাথে গ্লো করে থাকে, মানে সাউন্ডের সাথে রিয়্যাক্ট করে থাকে। আপনি যখন কথা বলবেন ক্যাবলটি ব্লিং করবে, ইভেন এটা মিউজিকের সাথেও গ্লো করে থাকে। ক্যাবলটি সুপার ডিউরেবল এরফলে এটা সহজে নষ্ট হয়ে যাবেনা, ইজি টু কেরি অ্যান্ড ইজি টু ইউজ। গাইস এ ধরনে ক্যাবল রাতের সময় দেখতে সত্যি অনেক কুল লাগে, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ উনিশ (২১৯) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Skeye Nano 2

নরমালি আমরা ড্রোনের ইউজ করে থাকি এরিয়াল ফটোগ্রাফি, ভিডিও গ্রাফি অথবা ফান পারপাসে। আপনি তো অনেক ধরনের ড্রোন দেখে থাকবেন এবং ইউজও করে থাকবেন বাট যদি আপনি বাজেটের মাঝে ক্যামেরা ড্রোন নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ মিনি ড্রোনটি, আর এটা একটি রিচার্জেবল মিনি ড্রোন। ড্রোনটিকে কন্ট্রোল করার জন্য একটি রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন আর এটার হেল্পে আপনি ড্রোনটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে একটি ক্যামেরা আর এটার হেল্পে লাইভ ভিডিও দেখতে এবং রেকোর্ড করতে পারবেন, সেই সাথে যদি চান ফটোও ক্লিক করতে পারবেন। ড্রোনটি সাইজে অনেক ছোট এরফলে ইজিলি আপনার সাথে কেরি করত পারবেন আর যখন প্রয়োজন হবে বের করে ফ্লাই করতে পারবেন। এটার মাঝে দেওয়া হয়েছে কালারফুল LED লাইট যা দেখতে আরো কুল লাগে, বিশেষ করে রাতের সময় এই লাইট ইফেক্ট এটাকে আরো অ্যামেজিং বানিয়ে থাকে। গাইস যদি আপনি বাজেটের মাঝে ক্যামেরা ড্রোন নিতে চান তাহলে এটা দেখে নিতে পারেন। আর যদি বলা হয় মিনি এ ড্রোনটির প্রাইসের কথা তাহলে দুই হাজার সাতশ (২৭০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. Ice Genie

গাইস সামার সিজনে নরমালি দেখা যায় আই কিউবের অনেক প্রয়োজন পরে থাকে ড্রিফেন্ট টাইপের জুস বা নানাভাবে ইউজের জন্য আর এসব বানানোর জন্য আময়ার নরমাল আইস কিউববার ইউজ করে থাকি যা একটু অসাবধনতার কারণে ফ্রিজে পানি পরে যায়, এমন প্রব্লেম থাকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি, আর এটা একটি কোন্টেইনার টাইপের গ্যাজেট। গ্যাজেট্টি ইউজ করা অনেক ইজি, জাস্ট এটার মাঝে পানি দিয়ে, এটার সাথে আসা ডাকনা বন্দ করে ফ্রিজে রেখে দিলেই আপনার আইসকিউব রেডি হয়ে যাবে। গ্যাজেট্টি রাবারবিল্ড হওয়ায় ইজিলি এটা থেকে আইসকিউব বের করে নিতে পারবেন, যা নরমাল কিউবে বের করা অনেক কষ্টকর হয়ে থাকে। যেখানে নরমাল আইসবারে একসাথে বিশের ওদিক আইসকিউব করা যায় না বাট এটার মাঝে আপনি একসাথে একশ বিশটি কিউব করে নিতে পারবেন। এছাড়া এ গ্যাজেট্টিকে আপনি আইস কন্টেইনার হিসেবেও ইউজ করতে পারবেন, মানে এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের বোতল রেখে ঠান্ডা করে নিতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট সত্যি অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচ ত্রিশ (৫৩০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. JJRC Cartoon HD Camera

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ক্যামেরা আর এটা দেখতে এক কার্টুনের মতো কিন্তু এটা একটি HD স্মার্ট ক্যামেরা | স্মার্ট এ গ্যাজেটি বিশেষ করে বানানো হয়েছে বাচ্চাদের জন্য | আজকাল বাচ্চাদের স্মার্ট ফোনের নেশা দিন দিন বেড়েই চলেছে, যা বাচ্চাদের হেলথের সাথে সাথে ফিউচারেরও এফেক্ট ফেলে | গাইস এ ধরনের গ্যাজেট হেল্পে বাচ্চাদের স্মার্ট ফোনে থেকে দুরে রাখতে পারবেন | এটা এইট মেগা পিক্সেল ক্যামেরা, যা এক নরমাল ক্যামারার মতো অপারেট করতে পারবে | এ ক্যামেরা অন্য সব ক্যামারে থেকে সাইজে ছোট হয়ে থাকে, আর দেখতে এটা একদম কার্টুনের মতো হয়ে থাকে, যা বাচ্চাদের খুব সহজেই আকর্ষন করতে পারে | স্মার্ট এ ক্যামেরাকে অপারেট করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন পেয়ে যাবেন আর এসবের হেল্পে এটাকে ফুল্লি অপারেট করতে পারবেন। এছাড়া এ ক্যামেরাতে এক্সটার্নাল HD কার্ড লাগিয়ে আপটু থার্টি টু জিবি পর্যন্ত স্টোরেজ ইনক্রিস করতে পারবেন | গাইস যদি আপনি ভেবে থাকেন বাচ্চাকে গিফট হিসেবে কি দিবেন, তাহলে এ স্মার্ট ক্যামেরা একদম পার্ফেক্ট চয়েজ হয়ে যাবে| আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (৭২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Latest Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply

Your email address will not be published.