Categories
টেকনোলজি

Top 6 New Best Most Useful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 New Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. Battle Dock Converter

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ব্যাটেল ডক গ্যাজেট দিয়ে। গাইস আমাদের মাঝে অনেকেই আছে পাবজি বা ফ্রি ফায়ার স্মার্টফোনে খেলে থাকে বাট স্মার্টফোনের ছোট স্ক্রিনে জয়স্টিক, ন্যাভিগেশনবার সব কিছু মিলিয়ে ভালো পারফোমেন্স করা যায় না, বা পিসির মতো খেলা যায় না, আর এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি কনভার্টার গ্যাজেট যা পিসির মতো গেমস প্লে করতে আপনাকে হেল্প করবে। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে প্রথমে গ্যাজেট্টির সাথে আপনার ফোন কানেক্ট করে নিতে হবে, এরপরে এটার সাথে আসা কিবোর্ড অ্যান্ড মাউস গ্যাজেট্টির মাঝে প্লাগিন করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে পিসি গেমের মতো। গ্যাজেট্টিকে ইউজ করে আপনি নিজের মতো করে সব কাস্টোমাইজ করে নিতে পারবেন, এরফলে ইজি ওয়েতে গেমস খেলতে পারবেন। গ্যাজেট্টি রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন। এটার সাথে আসা কিবোর্ড অ্যান্ড মাউসের মাঝে RGB লাইটিং ফিচার পেয়ে যাবেন, এরফলে গেমস প্লে করার সময় দেখতেও অনেক কুল লাগে। অভার অল গাইস যদি আপনি স্মার্টফোন গেমার হয়ে থাকে আর পিসি প্লেয়ারের মতো গেমস প্লে করতে চান তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে আর এটার হেল্পে আপনি প্রায় সব ধরনের গেমস লাইক, পাবজি, ফ্রি ফায়ার, কল অফ ডিউটি গেমস প্লে করতে পারবেন। যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার পাঁচশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. TWS M28 Earbuds

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি TWS ইয়ারবার্ডস, গ্যাজেট্টি দেখতে যেমন আইক্যাচিং তেমনি এটার ফিচার। গাইস যদি আপনি বাজেটের মাঝে TWS ইয়ারবার্ডস নিতে চান তাহলে এটা দেখতে নিতে পারেন। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে ট্রান্সফারেন্স মিরর ফিচার এরফলে এটা ওপেন না করেই আপনি ব্যাটারি স্ট্যান্টাস অ্যান্ড ইনফোরমেশন দেখতে পাবেন। এটার মাঝে ইউজ করা হয়েছে গেমিং মুড, এরফলে এটার হেল্পে গেমস প্লে করতে পারবে, এছাড়া এটার মাঝে দেওয়া হয়েছে এইট ডি সাউন্ড কুয়ালিটি ফিচার এরফলে এটা থেকে আপনি চার দিকের ক্লিয়ার সাউন্ট শুনতে পারবেন, এচাড়া নেক্সট লেভেলের ডিপলি মিউজিক ইনজয় করতে পারবেন। স্মার্ট এ ইয়ারবার্ডস্টির মাঝে সেপারেটলি অডিও মুড অ্যান্ড গেমিং মুডের ফিচার দেওয়া হয়েছে। এছাড়া ইয়ারবার্ডসগুলো টাচ কন্ট্রোল হওয়ায় আপনি টাচ করেই সব কিছু কন্ট্রোল করতে পারবেন, লাইক সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, নেক্সট-প্রিভিয়াস। এ ইয়াবার্ডসের সব থেকে মজাদার ফিচার হচ্ছে এটার মাঝে দেওয়া হয়েছে কালারফুল LED লাইটিং ইফেক্ট এরফলে এটা দেখতে অনেক কুল অ্যান্ড অ্যামেজিং লাগে। এ ইয়ারবার্ডস থেকে আপনি সিক্স আওয়ার গেমিং টাইম অ্যান্ড স্ট্যান্ডবায় টু হান্ড্রেড আওয়ার ব্যাকাপ পেয়ে যাবেন, আর ইয়ার্ডসের চার্জ শেষ হয়ে গেলে এটার কেসের মাঝে রেখে চার্জ করে নিতে পারবেন। গাইস বাজেটের মাঝে এ ধরনের ইয়ারবার্ডস সত্যি অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে সাতশ পঁচাত্তর (৭৭৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. JBL PartyBox 710

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি পার্টি স্পীকার আর এটা একটি রিকোয়েস্টের গ্যাজেট। ফাস্ট অফ অল এটা পার্টি স্পীকার এরফলে এটার সাইজ অনেক বড় আর এটা থেকে আপনি নেক্সট লেভেলের বেস পেয়ে যাবেন। স্পীকারটির মাঝে ইউজ করা হয়েছে কালারফুল RGB লাইট যা এটা আরো অনেক কুল বানিয়ে থাকে আর পার্টির মাঝে কালারফুল লাইট ইফেক্ট অনেক ইউজফুল হয়ে থাকে। এটার মাঝে পেয়ে যাবেন লো ডিসট্যান্টস টিটার্স, অ্যান্ড ডিপ বেস ফিচার এরফলে আপনি এটার মাঝে নেক্সট লেভেলের বেস ইনজয় করতে পারবেন। স্পীকারটি মিউজিকের সাথে কালার গ্লো করে থাকে এরফলে এটা দেখতে অনেক কুল লাগে, মানে বিটের একোর্ডিং লাইট ইফেক্ট গ্লো করে। স্পীকারটিকে আপনি মাইক্রোফোন দিয়ে কথা বলতে পারবেন, গান গাইতে পারবেন, ইভেন এটার মাঝে গিটার প্লাগিন করার অপশন দেওয়া হয়েছে। এছাড়া এটাকে কেরি করার জন্য হুইল দেওয়া হয়েছে এরফলে লাগেসের মতো এটাকে টেনে কেরি করতে পারবেন, আর এটার উপরের দিকে দেওয়া হয়েছে ফাংশন বাটন, মানে মিউজিক কন্ট্রোল করার জন্য সব অপশন। যদি চান এটার অফিসিয়াল অ্যাপ্স আপনার ফোন ইনস্টল করে স্পীকারটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। গাইস এ ধরনের পার্টি স্পীকার আজকের ডেটে অনেক ইউজফুল হয়ে থাকে নানা ধরনের প্রোগ্রামের জন্য। স্পীকারটির আরো অনেক ফিচার রয়েছে লিংকে ক্লিক করে জেনে নিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে পিসি হাউজ থেকে আটষট্টি হাজার টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Brabus Benz G65 Toy Car

গাইস নরমালি বাচ্চাদের টয় কার অনেক পছন্দ হয়ে থাকে আর যদি আপনার বাচ্চার জন্য টয় কার খুজে থাকে তাহলে দেখে নিতে পারেন এ টয় কারটি, আর এটার মাঝে আপনি ডিটেলিংয়ের সাথে সব কিছু পেয়ে যাবেন। কারটিকে ডিজাইন করা হয়েছে একদম রিয়েল কারের মতো করে, এটার মাঝে ডোর ওপেন ক্লস ফিচার দেওয়া হয়েছে, বনেড ওপেন করার ফিচার দেওয়া হয়েছে এছাড়া এটার মাঝে হেড লাইটও ইউজ করা হয়েছে, আর এসব ফিচার কারটীকে রিয়েলিস্টিক লুকস দিয়ে থাকে। এ টয় কারটিকে আপনি যেকোণো প্লেসের মাঝে চালাতে পারবেন তবে এটা বানানো হয়েছে প্লেন সার্ফেসের জন্য। কারটিকে যখন চালাবেন একদম রিয়েলিস্টিক কারের মতো লাগে। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এ ধরনের টয় কার সত্যি অনেক অসাম হয়ে থাকে। আর যদি আপনার বাচ্চার জন্য টয় গিফট খুজে থাকেন তাহলে এটা দেখে নিতে পারেন। যদি বলা হয় এ টয় কারটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার সাতশ নব্বই (১৭৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. T55 Plus Smart Watch

নাম্বার টুর গ্যাজেট্টী রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ আর এটাও একটী রিকোয়েস্টের গ্যাজেট। ফাস্ট অফ অল এটা ডিজাইন করা হয়েছে অ্যাপেল সিরিজ সিক্সের মতো করে যা একদম অ্যাপেল ওয়াচের মতো লাগে। স্মার্ট এ ওয়াচটির মাঝে আপনি পেয়ে যাবেন মাল্টিপল স্মার্ট ফিচার, ফাস্ট অফ অল এটার মাঝে আপনি মাল্টিপল অ্যাপ্স সাপোর্ট পেয়ে যাবেন, লাইক ফেসবুক থেকে শুরু করে মেসেঞ্জার, হোয়াটাসঅ্যাপ ইন্সটাগ্রাম আরো অনেক ধরনের অ্যাপ্স। এছাড়া এ স্মার্ট ওয়াচটিকে আপনি আইফোন অ্যান্ড এনড্রয়েটের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। ওয়াচটিকে কন্ট্রোল করার জন্য একটী রোটেটিং বাটন দেওয়া হয়েছে, আর এটার হেল্পে আপনি সব কিছু কন্ট্রোল করতে পারবেন। এছাড়া স্ক্রিন লক ফিচার, থ্রি ডী অ্যান্ড কাস্টোমাইজ ওয়ালপেপার, অ্যাপ্স নোটিফায়ার আরো অনেক ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচের মাজে গেমিং ফিচার দেওয়া হয়েছে মানে এটার হেল্পে বোরিং টাইমে গেমস ইনজয় করতে পারবেন, এছাড়া মিউজিক প্লেয়ার অপশন দেওয়া হয়েছে, মিউজিক শোনার জন্য, আর এটার হেল্পে আপনি কলে কথাও বলতে পারবেন। স্মার্ট এ ওয়াচটির হেল্পে আপনি ব্লাড প্রেসার চেক করতে পারবেন, যা ওয়াচটিক আরো এডভান্স বানিয়ে থাকে, এছাড়া ডিফ্রেন্ট টাইপের হেলথ ট্র্যাকিং অপশনে তো রয়েছেই। স্লিপ ট্র্যাকিং ফিচার, স্টেপ কাউন্টার, রানিং মুড, ডিফ্রেন্ট টাইপের স্পোর্স মুড এটার মাঝে পেয়ে যাবেন। এছাড়া এ ওয়াচটি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় ফিচারের দিক দিয়ে এটার মাঝে কোণো রকম কুমতি রাখা হয়নি আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ পঞ্চাশ (১২৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. Luminous Dragon Ring

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি গ্লোয়িং রিং আর এটা ডিজাইন করা হয়েছে ড্রাগনের মতো করে। নরমালি আমরা ফ্যাশনের জন্য ডিফ্রেন্ট টাইপের রিং ইউজ করে থাকে যা ফ্যাশন ছাড়া আরো কিছুই হয়না বাট যখন আপনি এ রিং পরে বাহিরে যাবে এটা গ্লো করে থাকে, মানে রাতের সময় এটা থেকে আলো জেনারেট হয়ে, যা দেখতে অনেক কুল লাগে, আর ড্রাগনের সেপে হওয়ায় এটা লুকসে আরো ইনহ্যান্স করে থাকে। গাইস যদি আপনি কোণো প্রানীর ডিজাইনের রিং ইউজ করতে না চান তাহলে এটা দেখে নিতে পারেন। এ রিংটিও সেইম রাতের সময় গ্লো করে থাকে, আর এটার মাঝে হার্ড সেপের ডিজাইন করা হয়েছে। এ রিংটি ড্রাগন রিং থেকে অনেক বেশি গ্লো করে থাকে, আর দেখতেও সিম্পল লাগে। আর যদি বলা হয় এ রিংগুলোর প্রাইসের কথা তাহলে ড্রাগন সেপের রিংটি দারাজ থেকে একশ পঁচাত্তর (১৭৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, পার যদি আপনি হার্ড সেপের রিঙ্গটি নিতে চান তাহলে দারাজ থেকে মাত্র পঁয়ত্রিশ (৩৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।





Source link

Leave a Reply

Your email address will not be published.