Categories
টেকনোলজি

Top 6 New Powerful Gadget


গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 New Powerful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Number 6. Nixie Tube Watch

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ইউনিক ডিজাইনের ওয়াচ দিয়ে। নরমালি আমরা টাইম দেখার জন্য ওয়াচ ইউজ করে থাকি বাট যদি আপনি এক ইউনিক ডিজাইনের ওয়াচ ইউজ করতে চান তাহলে দেখে নিতে পারেন এ ওয়াচটি। ওয়াচটি দেখতে অনেক কুল অ্যান্ড স্টাইলিশ লাগে আর এটাকে যখন আপনি ইউজ করবেন সবাই শুদু আপনারে দিকেই চেয়ে থাকবে কারণ এটার ডিজাইন একদমি ইউনিক। ওয়াচটির মাঝে ইউজ করা হয়েছে রিচার্জেবল ফিচার এরফলে চার্জ শেষ হয়ে গেলে ওয়ারলেস ওয়েতে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন। ওয়াচটিকে যখন আপনি হাতে পরবেন এটা অটো অন হয়ে যাবে। এটার সেকেন্ড এবং ঘন্টা অনেক স্টাইলিশ ওয়েতে শো করে, এমনটা মনে হবে মিনি কালারফুল বাল্ব গ্লো করছে। ওয়াচটির মাঝে স্টোপওয়াচ ফিচার দেওয়া হয়েছে। এছাড়া এটা এন্টিস্কেস প্রুফ, সেই সাথে ফ্ল্যাশ রেসিস্ট্যান্ট। ওয়াচটির মাঝে দুটি বাটন দেওয়া হয়েছে এটাকে কন্ট্রোল করার জন্য, আর বিশেষ করে এটার গ্লোয়িং ফিচারটা সত্যি অনেক অ্যামেজিং লাগে। অভার অল যদি আপনি ইউনিক ডিজাইনের ওয়াচ ইউজ করতে চান তাহলে এটা দেখে নিতে পারেন।

Number 5. 3Coil Puna Multi-tool

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি-টুলস গ্যাজেট। নরমালি দেখা যায় মাল্টিটুলের ইউজ অনেক বেশি হয়ে থাকে কারণ একটি টুলের মাঝে অনেকগুলো ফিচার পাওয়া যায়। আর এখন যে টুলটি দেখতে পাচ্ছেন এটাও একটি মাল্টি টুলস গ্যাজেট আর এটার মাঝে আপনি অনেক ধরনের ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে ডিজাইন করা হয়েছে ইউনিকভাবে আর এটার মাঝে আপনি কাটার পেয়ে যাবেন কোণো কিছু কাটার জন্য, স্ক্রু ডাইভার পেয়ে যাবেন, কোণো কিছু টাইট বা লুস করার জন্য, সেই সাথে বক্স কাটার, বোতল ওপেনার, আরো অনেক ধরনের টুলের ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। গ্যাজেট্টি ডিজাইন করা হয়েছে মিনিমিলিস্টিক ভাবে এরফলে ইজিলি আপনার কি রিংয়ের সাথে কেরি করতে পারবেন। এছাড়া এটাকে কেরি করার জন্য এক কেরি ব্যাগ পেয়ে যাবেন, যা দেখতে অনেক কুল লাগে। গাইস এ ধরনের মাল্টি-টুল সত্যি অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে এক হাজার সাতশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Wheel LED Spoke Lights

নরমালি আমরা ছোট-খাটো ডিসট্যান্স কভার করার জন্য বাই-সাইকেলের ইউজ অনেক বেশি করে থাকি আর যদি আপনার পুরাতন সাইকেলকে আপটেড করে ইউনিক লুক দিতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি স্পোক লাইট। গ্যাজেট্টি ইনস্টল করা অনেক ইজি আর এটাকে আপনার সাইকেলের হুইলের মাঝে ইজিলি ইনস্টল করে নিতে পারবেন। আপনা সাইকেল যখন রান করবেন এটা গ্লো করার সাথে সাথে ডিফ্রেন্ট টাইপের প্যাটান ইফেক্ট দিয়ে থাকবে। আর এটার গ্লোয়িং প্যাটান থ্রি ডিটে হয়ে থাকে যা দেখতে অনেক কুল লাগে। গ্যাজেট্টির মাঝে প্রায় থার্টি টু টাইপের গ্লোয়িং প্যাটান দেওয়া হয়েছে, আর এটা আপনার রাইডিংয়ের সাথে সাথে চ্যাঞ্জ হয়ে গ্লো করবে। গাইস এ ধরনের বাই-সাইকেল গ্যাজেট অনেক কাজের হয়ে থাকে, কারণ রাতের সময় এটার কারণে ভিজিবিলিটির সাথে আপনার সেফটি বেড়ে যাবে, সেই সাথে ইউনিক লুকস তো দিবেই। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Volterman Wallet

নাম্বার থ্রি গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ওয়ালেট আর এটা কোণো নরমাল ওয়ালেট না এটা একটি স্মার্ট ওয়ালেট। ওয়ালেটটিকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে দেওয়া হয়েছে মাল্টিপল স্মার্ট ফিচার। ফাস্ট অফ অল এটার মাঝে ডিসট্যান্স এলার্ট ফিচার দেওয়া হয়েছে, মানে যখন আপনি এ ওয়ালেট থেকে দূরে চলে যাবেন এটা আপনার ফোনের মাঝে এলার্ট দিয়ে দিবে। এছাড়া এটার মাঝে গ্লোবাল GPS ট্র্যাকিং ফিচার দেওয়া হয়েছে, মানে আপনার ওয়ালেট কোথায় আছে লাইভ ট্র্যাকিং করতে পারবেন। স্মার্ট এ ওয়ালেটের মাঝে থ্রের্ফ ডিটেকশন ফিচার দেওয়া হয়েছে, মানে আপনি ছাড়া অন্য কেউ ওপেন করলে এটা ফটো তুলে আপনার ফোনে সেন্ড করে দিবে। সেই সাথে এটার মাঝে RFID ফিচার দেওয়া হয়েছে, এছাড়া স্মার্ট এ ওয়ালেট থেকে আপনার ফোনে রিং করতে পারবেন, মানে ফোন কোথাও ভুলে গেলে এটা থেকে এলার্ট সেন্ড করতে পারবেন। ওয়ালেটটির ফিচার এখানেই শেষ নয়, এটার মাঝে ওয়াইফাই হটস্পট ফিচার পেয়ে যাবেন, মানে এটা থেকে ওয়াইফাইয়ের হেল্পে আপনার ফোনে নেট চালাতে পারবেন। আর যদি আপনার ফোনের চার্জ শেষ হয়ে যায় তাহলে এ ওয়ালেট থেকে আপনার ফোন চার্জ করতে পারবেন, কারণ এটার মাঝে পাওয়ার ব্যাংক ফিচার দেওয়া হয়েছে , তাও ইনভিল্ট ক্যাবলের সাথে, এছাড়া যদি আপনার ফোন ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে তাহলে ওয়ারলেস ওয়েতে চার্জ করতে পারবেন। ওভার অল এ ধরনের স্মার্ট ওয়ালেট আজকের ডেটে সত্যি অনেক ইউজফুল হয়ে থাকে।

Number 2. Cat Bubble Backpack

আমাদের মাঝে অনেকেই আছে যারা প্যাট লাভার মানে মানে পোষা প্রানি লাইক ক্যাড, ডগ অনেক পছন্দ করে থাকে বাট এসব কেরি করা বা এক জায়গায় থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া অথবা নিজের সাথে রাখ অনেক কষ্টকর হয়ে থাক। আর এমন প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ কেরি ব্যাগটি আর এটাকে বিশেষ করে প্যাড কেরি করার জন্য বানানো হয়েছে। প্যাড কেরি করার সময় প্রোপার ব্যান্টিলেশনের প্রয়োজন হয়ে থাকে, আর এটার মাঝে প্রোপার ব্যান্টিলেশনের ব্যাবস্থা রাখা হয়েছে, এছাড়া জিপার সিস্টেম থাকায় আপনার প্যাডকে ইজিলি এটার মাঝে ডুকাতে এবং বার করতে পারবেন। আর ব্যাগটির মাঝে ট্রান্সফারেন্স ফিচার থাকায় আপনার প্যাড বাহিরের সব কিছু ইজিলি দেখতে পারবে। অভার অল প্যাড লাভারদের জন্য এ ধরনের কেরি ব্যাগ অনেক কাজের হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ নব্বই টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. Xiaomi 70mai Dash Camera

গাইস আজকের ডেটে আমরা ড্যশ ক্যামেরা অনেক বেশি ইউজ করে থাকি কারণ হঠাট কিছু হয়ে গেলে ড্যাশ ক্যামেরায় রেকোর্ড হয়ে থাকে, আর যদি আপনি বাজেটের মাঝে ব্যান্ডের ড্যাশ ক্যামেরা নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ক্যামেরাটি। ফাস্ট অফ অল এটাকে ইনস্টল করা অনেক ইজি, জাস্ট আপনার কারের ডেক্সের মাঝে ইনস্টল করে পাওয়ার দিলেই হয়ে যাবে। গ্যাজেট্টির হেল্পে আপনি লাইভ ভিডিও রেকোর্ড করতে পারবেন, ইভেন এটার হেল্পে আপনি পিকচারও ক্লিক করতে পারবেন। এটার মাঝে ইউজ করা হয়েছে ইমেজ সেন্সর, সেন্সেটিভ গ্র্যাভিটি সেন্সর, ইমার্জেন্সি রেকোর্ডিং ফিচার, ভয়েস কন্ট্রোল রেকোর্ডিং অ্যান্ড ফিচার ক্লিক ফিচার, রিয়েল টাইম প্রিভিউ তাও আপনার ফোনের মাঝে দেখতে পারবেন। স্মার্ট এ ডেস ক্যামেরাটি ওয়ান থার্টি ডিগ্রীতে রেকোর্ড করে থাকে, আর এটাকে আপনি ভয়েস কমান্ড দিয়ে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। এটার মাঝে দেওয়া ডিফ্রেন্ট টাইপের ফিচার আপনার ডেইলি লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। যদি বলা হয় ডেশ ক্যামেরাটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র চার হাজার টাকার মাঝেই পার্চেস করতে পারবেন। স্মার্ট এ ক্যামেরাটি সাওমি থেকে লন্স করা হয়েছে, বুঝতেই পারছেন এটার কুয়ালিটি কেমন।

গাইস আইহোপ আজকের Top 6 New Powerful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।





Source link

Leave a Reply