Categories
Tips and Tricks

পরান সম্পূর্ন বাংলা মুভি ডাউনলোড! Paran Full HD Bangla Movie Download Link


পরান হল হল একটি ২০২২ সালের বাংলাদেশী বাংলা ভাষার রোমান্টিক ড্রামা ফিল্ম যা রায়হান রাফি পরিচালিত এবং লাইভ টেকনোলজিসের ব্যানারে মোঃ তামজিদ উল আলম প্রযোজিত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা, সাহা মিম, সরিফুল রাজ এবং ইয়াশ রোহান। ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

গল্পটি রিফাত শরীফ এবং তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সত্য ঘটনার চারপাশে আবর্তিত হয় যখন তারা মিন্নির প্রাক্তন প্রেমিক রিফাত ফরাজীর দ্বারা প্রকাশ্য দিনের আলোতে ভয়াবহ হামলার শিকার হয়। গল্পটি রিফাত শরীফ এবং তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সত্য ঘটনার চারপাশে আবর্তিত হয় যখন তারা মিন্নির প্রাক্তন প্রেমিক রিফাত ফরাজীর দ্বারা প্রকাশ্য দিনের আলোতে ভয়াবহ হামলার শিকার হয়।

অনন্যা একটা মেয়ে যে পড়াশুনায় সম্পূর্ণ অমনোযোগী। নিয়মিত পরীক্ষায় ফেল করাটা তার কাছে স্বাভাবিক মনে হয়। তাই বাবা বললেন, পরের বার যদি সে ব্যর্থ হয়, তাহলে তাকে একজনের সঙ্গে বিয়ে দেবেন। এলাকার মেধাবী রোমানকে বিরক্ত করে অনন্যা। এলাকার আতঙ্ক ডেইজি সরকারের ছত্রছায়ায় রোমান হয়ে উঠেছে, পুলিশও তাকে স্পর্শ করে না।

পরাণ বাংলা ফুল মুভি অন্নদাশঙ্কর সেই বিরল লেখকদের মধ্যে একজন যাদের উপস্থিতিতে বসে একজন আধ্যাত্মিকতার সুবাস পান। আমি এরকম আর একজনকে দেখেছি। তিনি হলেন বিভূতিভূষণ ব্যানার্জী। একটি নীরব মহত্ত্ব যা আমি তার চিন্তায় স্পষ্টভাবে স্পর্শ করব। কিছু না বলে চুপচাপ তার সাথে বসে থাকাটাও খুব কথাবার্তা। আত্মা যখন আত্মার সাথে কথা বলে তখন মহান শিল্পের জন্ম হয়। অন্নদাশঙ্কর সেই মহৎ শিল্পের আবিষ্কারক।

অনন্যা রোমানের সহায়তায় পরীক্ষায় উত্তীর্ণ হতে বাধ্য হয়। অনন্যা, যিনি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর রোমানের প্রেমে পড়েছিলেন, তার জীবনে কিছু অপ্রত্যাশিত, হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। মুভির শুরুতে আত্মহত্যার চেষ্টা করা অনন্যা একবার পুলিশকে রোমানের সাথে একটি জটিল সম্পর্কের গল্প বলেছিল যেখানে সিফাত নামে আরেকজন আছে।

পরান 2022: গল্পটি রিফাত শরীফ এবং তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সত্য ঘটনার চারপাশে আবর্তিত হয় যখন তারা মিন্নির প্রাক্তন প্রেমিক রিফাত ফরাজীর দ্বারা প্রকাশ্য দিনের আলোতে একটি ভয়ঙ্কর আক্রমণের শিকার হয়। স্পষ্ট এবং সহজ কথা, মিষ্টি এবং মুক্ত হাসি প্রফুল্লতার দুটি বিস্ময়কর লক্ষণ। শৈলী বা লেখা যদি ব্যক্তি হয়, তবে অন্নদাশঙ্করকে বুঝতে ভুল হবে না। নীরবতার আবেগ ভক্তির কঠোরতা এবং বৈরাগ্যের গাম্ভীর্যের মতো। ভিড়ের মধ্যেও তাকে চেনা যায় না। আর যার বিকার নেই তার বিনাশ নেই। যাকে আমরা বাস্তবতা বলি তা অবিনশ্বর কিছু স্বপ্নই অবিনাশী, মৃত্যুহীন। অন্নদাশঙ্কর সেই স্বপ্নের শিল্পী।

পরান একটি রোমান্টিক মুভি যা একটি মেয়েকে ঘিরে আবর্তিত হয়েছে আন্না লন্ডনে থাকেন এবং একজন ইংরেজের প্রেমে পড়েন। যাইহোক, তার বাবা চান যে সে একজন ভারতীয় পুরুষ – রাজের সাথে বিয়ে করুক। তার বাবা তাকে জোর করে বিয়ে করতে বাধ্য করায়, সে বিয়ের পর তার স্বামীর কাছ থেকে মুক্তি পাওয়ার পরিকল্পনা করে।

ভারত থেকে পালিয়ে যাওয়ার জন্যই সে তাকে বিয়ে করে। আন্না অন্য কারো সাথে প্রেম করছে এবং তাকে পরিত্রাণের পরিকল্পনা করছে তা জানা সত্ত্বেও, রাজ এখনও তাকে পছন্দ করে এবং তার সাথে বিয়ে করতে চায়। রাজ কি পারবে আন্নাকে মুগ্ধ করে তার মন জয় করতে? এখনই জানতে পরাণ মুভিটি দেখুন।

ডাউনলোডে ক্লিক করার পর, একটি নতুন উইনডো খোলা হবে সেখানে আবার GO TO LINK  দেখতে পাবেন। তারপর যেকোনো একটি লিংক এ ক্লিক করলে পরান HD মুভিটি ডাউনলোড করে নিতে পারবেন!

Poran Full Bangla HD Movie টি ডাউনলোড করতে যদি কোনো রকম সমস্যা হয়, তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন।

পরাণ মুভি হল একটি বাংলাদেশী ভাষার রোমান্টিক মুভি ফিল্ম, যা রায়হান রাফি পরিচালিত ও লাইভ টেকনোলজির ব্যানারে তামজিদ উল আলম প্রযোজিত। মুভিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা সাহা মিম, সরিফুল রাজ এবং ইয়াশ রোহান সহ ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত করেছেন।

উপসংহার:

এই পরার মুভিটি চলচ্চিত্রে দেখার জন্য সকলের একটি বিশাল আশা রয়েছে। এখানে আপনি ইতিমধ্যে এই পরান মুভির সম্পর্কিত সমস্ত বিষয় খুঁজে পেয়েছেন। আমাদের ওয়েবসাইটি বুকমার্ক করে রাখুন, এবং বাংলাদেশর সকল বাংলা সিনেমার আপডেট পেতে আমাদের সাইটে নজর রাখুন। ততক্ষণ, আমাদের সাথেই থাকুন এবং ভাল থাকুন। ধন্যবাদ!

🔽 এই পোস্ট গুলো দেখুন? 🔽

▶ পুষ্পা মুভি বাংলা ডাউনলোড!

▶ দিন- দ্যা ডে, মুভি ডাউনলোড!

▶ হাওয়া বাংলা মুভি ডাউনলোড!

poran movie download link, poran movie, poran movie download, poran full movie download link, poran movie song, how to download poran movie, poran full movie, how to download poran move, poran movie review, poran move download link, download poran movie, download link poran movie, poran, poran movie download link, poran bangla new movie, din the day movie download link, poran full movie download.



Source link

Leave a Reply

Your email address will not be published.