Categories
Tips and Tricks

সেরা ফ্রিল্যান্স সাইট যেখানে বিটকয়েন প্রদান করে! Best freelance site pays in bitcoins


আপনি যদি ফ্রিল্যান্সিং-এ সম্পূর্ণ নতুন হয়ে থাকেন এবং কোন ফ্রিল্যান্স ওয়েবসাইটে আপনার যোগদান করা উচিত তা স্থির করেন, তাহলে এখানে একটি চিন্তা রয়েছে: বিটকয়েনে অর্থপ্রদানকারী প্ল্যাটফর্মগুলিতে যোগ দিন।

বিপুল সংখ্যক ব্যবসা এবং ব্যক্তি দ্বারা বিলিয়ন ডলার বিনিয়োগের মাধ্যমে, বিটকয়েন বাজারে একটি বিশেষ স্থান অর্জন করেছে। এর বাজার মূল্যের আকস্মিক উত্থানের সাথে, ক্রিপ্টো বিশ্ব, বিশেষ করে বিটকয়েন অনলাইন চাকরির সুযোগও বাড়িয়েছে।

এটি বলেছে, বিটকয়েন উপার্জনের সর্বোত্তম এবং সহজ উপায় হল সেই মুদ্রায় অর্থ প্রদান করে এমন একটি চাকরি নিশ্চিত করা। কতগুলি অনলাইন প্ল্যাটফর্ম এটিকে তাদের অর্থপ্রদানের পদ্ধতি হিসাবে সেট করেছে তা দেখে আপনি অবাক হবেন।

এখানে শীর্ষ ৮টি ফ্রিল্যান্সিং ওয়েবসাইটগুলির একটি তালিকা রয়েছে যা তাদের প্রাথমিক পেমেন্ট গেটওয়ে হিসাবে বিটকয়েন ব্যবহার করে:

CryptoGrind হল ফ্রিল্যান্সারদের জন্য অনেক কাজ বা কাজের মাধ্যমে বিটকয়েন উপার্জন করার একটি প্ল্যাটফর্ম। আপনি বিষয়বস্তু লেখা থেকে শুরু করে সফটওয়্যার ডেভেলপমেন্ট পর্যন্ত চাকরি খুঁজে পেতে পারেন। উপার্জন শুরু করার জন্য, আপনাকে যা করতে হবে তা হল আপনার প্রোফাইল তৈরি করুন, আপনার দক্ষতার বিজ্ঞাপন দিন এবং নিয়োগকর্তাদের জন্য অপেক্ষা করুন যারা আপনার মতো কর্মীদের খুঁজছেন।

Cryptogrind তার নিয়োগকর্তা এবং ফ্রিল্যান্সারদের লেনদেনের জন্য মাল্টি-সিগনেচার বিটকয়েন এসক্রো সিস্টেম অফার করে। কারিগরীতে প্রবেশ করার দরকার নেই। আপনার শুধু জানা উচিত যে এটি অনলাইনে লেনদেন করার একটি সম্পূর্ণ নিরাপদ উপায়।

BlockLancer তার ব্যবহারকারীদের একটি ঝামেলা-মুক্ত ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম অফার করে যেখানে আপনি যোগ দিতে পারেন এবং বিশ্বের যেকোনো প্রান্ত থেকে সদস্য হতে পারেন। আপনার পরিচয় গোপন থাকবে তাই উপার্জন শুরু করার জন্য আপনার পাসপোর্ট বা ব্যাঙ্ক অ্যাকাউন্টেরও প্রয়োজন হবে না। শুধুমাত্র একটি বিটকয়েন ওয়ালেট। 

আপনি তাদের ওয়েবসাইটে বিভিন্ন চাকরি খুঁজে পেতে পারেন। আপনার প্রোফাইল তৈরি করুন এবং আপনার পরিষেবা বিক্রি শুরু করুন। ব্লকল্যান্সার আপনাকে বিটকয়েন এবং ইথেরিয়াম উভয়েই আয় করতে দেয়।

BitGigs হল একটি অনলাইন চাকরির বোর্ড যেখানে শত শত ফ্রিল্যান্স চাকরি নিয়মিত পোস্ট করা হয়। এই চাকরিগুলির বেশিরভাগই দূরবর্তী, তাই আপনি যে কোনও জায়গা থেকে আবেদন করতে পারেন। চাকরিগুলি বেশিরভাগ প্রযুক্তিগত লেখা, বিষয়বস্তু লেখা এবং সফ্টওয়্যার বিকাশের সাথে সম্পর্কিত। সুতরাং আপনি যদি আপনার বেল্টের নীচে প্রযুক্তিগত দক্ষতা পেয়ে থাকেন তবে আপনি এই প্ল্যাটফর্মের মাধ্যমে প্রচুর নগদ উপার্জন করতে পারেন।

তারা আপনাকে ক্লায়েন্টদের কাছে আপনার পরিষেবা বিক্রি করার বিকল্পও দেয়। একটি গিগ তৈরি করা খুবই সহজ এবং আপনার অফারটি কিছুক্ষণের মধ্যেই চালু হয়ে যাবে।

Earn.com একটি অনলাইন শর্ট টাস্ক ভিত্তিক প্ল্যাটফর্ম। আপনি ইমেলের উত্তর দিয়ে এবং তাদের অনলাইন পোর্টালের মাধ্যমে যে কোনো কাজ সম্পন্ন করে আপনার কয়েন উপার্জন করতে পারেন।

এমনকি আপনি ওয়েবসাইটে বিটকয়েন টিউটোরিয়াল দেখে আপনার বিটকয়েন উপার্জন করতে পারেন। শুধু সাইটে আপনার প্রোফাইল তৈরি করুন এবং নিবন্ধন ফর্ম পূরণ করুন। একবার এটি সম্পন্ন হলে, আপনি ওয়েবসাইটে একজন সদস্য হন। নিয়োগকারী এবং নিয়োগকারীদের উপর নির্ভর করে, আপনি অর্থপ্রদানের বার্তা পেতে শুরু করেন যার মাধ্যমে আপনি তাদের উত্তর দিয়ে আপনার বিটকয়েন উপার্জন করেন।

Bitfortip এর মাধ্যমে আপনি লোকেদের সাহায্য করার জন্য এবং তাদের প্রশ্নের উত্তর দেওয়ার জন্য Bitcoin এ একটি পুরস্কার অর্জন করতে পারেন। আপনি সহজভাবে সাহায্য করার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি কাউকে তাদের প্রশ্নের উত্তর দিয়ে সাহায্য করেন যেটা এরকম: আমি এই পোশাকটি কোথায় পাব? তারা আপনার উত্তর গ্রহণ করলে, আপনি একটি শালীন পুরস্কার পাবেন।

Bitfortip একটি প্রশ্ন পোস্ট করার জন্য বিটকয়েনে একটি ছোট পরিমাণ চার্জ করে। যে কেউ প্রশ্নের উত্তর দিতে পারেন। ব্যবহারকারীর উত্তরটি পছন্দ হলে, তিনি সেই ব্যক্তিকে বিটকয়েন টিপ দেবেন।

CryptoJobs হল একটি ব্লকচেইন ভিত্তিক কাজের প্ল্যাটফর্ম। এটি ব্যবহারকারীদের চাকরি পোস্ট করতে এবং সঠিক কর্মচারী পেতে অনুমতি দেয়। CryptoJobs আপনাকে বিক্রয় এবং বিপণন থেকে শুরু করে উন্নয়ন পর্যন্ত বিভিন্ন ক্ষেত্রে চাকরি নিতে দেয়।

যদিও কিছু চাকরির জন্য আপনাকে একটি নির্দিষ্ট দেশে কাজ করতে হবে, সেখানে পোস্ট করা বেশিরভাগ চাকরিই দূরবর্তী। যার মানে আপনি যেকোনো দেশে আবেদন করে আয় করতে পারবেন। প্রতিদিন প্রচুর চাকরি পোস্ট করা হয় তাই আপনার সবসময় সংশ্লিষ্ট সুযোগের সন্ধান করা উচিত।

আপনি যদি CoinBase এর সাথে পরিচিত হন তবে আপনি অবাক হবেন যে আপনি আসলে এটিতে ক্রিপ্টো-মুদ্রা উপার্জন করতে পারেন। কয়েন বেস একটি উদ্যোগ হিসাবে শুরু করা হয়েছিল যাতে লোকেরা ক্রিপ্টো কারেন্সি এবং এটি কীভাবে কাজ করে সে সম্পর্কে জানতে পারে।

এটি এখনও তার মতাদর্শের উপর দৃঢ়ভাবে দাঁড়িয়েছে যে যারা কখনও একটি নির্দিষ্ট ক্রিপ্টো মুদ্রা সম্পর্কে তথ্য খোঁজেন, তারা এটির জন্য একটি পুরষ্কারও অর্জন করবেন। অনেক নতুন মুদ্রা বিনামূল্যে বোনাস অফার করে যদি আপনি তাদের প্রাথমিক কোর্স সম্পূর্ণ করেন।

CoinBucks তাদের প্ল্যাটফর্মের মাধ্যমে বিটকয়েন উপার্জন করার সবচেয়ে সহজ উপায় অফার করে। আপনাকে যা করতে হবে তা হল প্রচারমূলক ভিডিও দেখা, অনলাইন সমীক্ষায় অংশগ্রহণ করা এবং আপনার ফোনে মোবাইল অ্যাপ ইনস্টল করা। প্রতিটি কাজ আপনাকে বিটকয়েনে অল্প পরিমাণ অর্থ প্রদান করবে।

শুধু সেই অফারগুলিতে কাজ চালিয়ে যান এবং দেখুন আপনার ওয়ালেট ভরে যাচ্ছে। সবচেয়ে ভাল জিনিস হল আপনি কাজগুলি সম্পূর্ণ করার দিনেই অর্থপ্রদানগুলি স্থানান্তরিত হয়।

  উপসংহার:  

এমনকি আপনি অন্য জনপ্রিয় প্ল্যাটফর্মে কাজ করা একজন অভিজ্ঞ ফ্রিল্যান্সার হলেও, আপনার সাফল্যের সম্ভাবনা বাড়ানোর জন্য এই ক্রিপ্টো ভিত্তিক প্ল্যাটফর্মগুলিতেও কাজ করা উচিত। আপনি কখনই জানেন না যে কয়েক বছর পরে সেই বিটকয়েন পেনিগুলির মূল্য কত হতে পারে।

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ অনলাইন মার্কেটিং জন্য একটি গাইড।

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

▶ ফ্রিল্যান্সার হওয়ার সম্পূর্ণ গাইড!

bitcoin, free bitcoin, free bitcoin sites, free bitcoin earning sites, bitcoin mining, free bitcoin earn, earn free bitcoin, freelancer, free bitcoin mining sites, bitcoin survey site, free bitcoin mining, new investment site 2022, how to earn free bitcoin, earn bitcoin, bitcoin news, freelance for bitcoin, freelancer bitcoin, earn free bitcoin on sites, free bitcoin miner sites, bitcoin sites, get free bitcoin, new free bitcoin mining sites, best bitcoin survey site.



Source link

Leave a Reply

Your email address will not be published.